শুক্রবার ২রা ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ | ১৭ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

ধুনটে বাড়িঘর ভাঙচুর ও টাকা গহনা লুটপাটের অভিযোগ

এম.এ রাশেদ, আলোকিত বগুড়া   রবিবার, ২৫ সেপ্টেম্বর ২০২২
116 বার পঠিত
ধুনটে বাড়িঘর ভাঙচুর ও টাকা গহনা লুটপাটের অভিযোগ

বগুড়ার ধুনট নিমগাছি ইউনিয়নে বিরোধের জের ধরে হামলা চালিয়ে বাড়িঘর ভাঙচুর ও টাকা গহনা লুটপাটের অভিযোগ পাওয়া গেছে। এতে অন্তত ৫ লক্ষ ৪৫ হাজার টাকার ক্ষতিগ্রস্ত হয়েছে বলে জানান বুলবুল আহম্মেদ।

ধুনট থানার লিখিত অভিযোগ সূত্রে জানা যায়, উপজেলার নিমগাছি ইউনিয়নের সোনাহাটা বাজার এলাকায় আরিফুর রহমান এর ছেলে বুলবুল আহম্মেদের বাড়িতে গত ২৩ শে সেপ্টেম্বর শুক্রবার সকাল অনুমান ৮ টার সময় একই এলাকার মৃতঃ বাহার উদ্দিন মন্ডল এর ছেলে আফিজার মন্ডল (৪৫), শফিকুল ইসলাম মন্ডল (৪০), আফিজার মন্ডল এর ছেলে শিপন মিয়া (৩০), শফিকুল ইসলাম মন্ডল এর ছেলে হাসান মিয়া (২৫), মৃতঃ ছালেক আলী ছেলে জুয়েল মিয়া (২২) ও মৃতঃ বাকী এর ছেলে শাহিন (৩৫), গণ পারিবারিক কলহ ও পূর্ব শত্রুতার জের ধরে লাঠিসোটা, লোহার রড, রামদা, দেশীয় অস্ত্রসস্ত্র হইয়া বুলবুল আহম্মেদ এর বসতবাড়ীতে অবৈধ ভাবে প্রবেশ করে বুলবুল আহম্মেদের মাতা বুলবুলি বেগমকে এলোপাথারীভাবে মারপিট করে ফুলা জখম করে পড়নের কাপর চোপড় টেনে হেঁচড়ে বিবস্ত্র করে শ্লীলতাহানি ঘটায়। এক পর্যায়ে তারা বুলবুল আহম্মেদের বসতঘরের যাবতীয় আসবাবপত্র ভাংচুর করে অনুমান ২০হাজার টাকার ক্ষতি সাধন করে, তাহার বসতঘরের বিছানার নিচে থাকা নগদ ৩ লক্ষ টাকা ও ওয়ারড্রপের ড্রয়ারে থাকা ৩ ভরী ওজনের স্বর্ণের গহনা যাহার মূল্য ২লক্ষ ২৫ হাজার টাকা অসৎ উদ্দেশ্যে বাহির করে নেয়। বসতবাড়ি আসবাবপত্র ভাঙচুর টাকা গহনা নিয়ে যাওয়ার বিষয়ে বুলবুল আহম্মেদ গত শুক্রবার বিকেলে ধুনট থানায় ৬জনকে আসামী করে একটি লিখিত অভিযোগ দায়ের করে।


ধুনট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ রবিউল ইসলাম আলোকিত বগুড়া’কে বলেন, তাহার লিখিত অভিযোগটি সরজমিনে তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

Facebook Comments Box


Posted ৩:৫২ অপরাহ্ণ | রবিবার, ২৫ সেপ্টেম্বর ২০২২

Alokito Bogura। Online Newspaper |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  

সম্পাদক ও প্রকাশক:

এম.টি.আই স্বপন মাহমুদ

বার্তা সম্পাদক: এম.এ রাশেদ

অস্থায়ী অফিস:

তালুকদার শপিং সেন্টার (৩য় তলা),

নবাববাড়ি রোড, বগুড়া-৫৮০০।

বার্তাকক্ষ যোগাযোগ:

মুঠোফোন: ০১৯৭০ ৯১১৮৪৫

ইমেইল: alokitobogura@gmail.com

বাংলাদেশ অনলাইন নিউজ পোর্টাল এসোসিয়েশন কর্তৃক নিবন্ধিত।
তথ্য মন্ত্রণালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত।
error: Content is protected !!