রবিবার ২৫শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

ধুনটে বাড়ির সীমানাকে কেন্দ্র করে বসতবাড়ি ভাংচুর; অবসরপ্রাপ্ত সেনা সদস্যসহ আহত ০৩

আলোকিত বগুড়া   বুধবার, ০৮ মার্চ ২০২৩
168 বার পঠিত
ধুনটে বাড়ির সীমানাকে কেন্দ্র করে বসতবাড়ি ভাংচুর; অবসরপ্রাপ্ত সেনা সদস্যসহ আহত ০৩

এম,এ রাশেদ: বগুড়ার ধুনটে বাড়ির সীমানাকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় বসতবাড়ী ভাংচুর সহ অবসরপ্রাপ্ত সেনা সদস্য সহ ৩ জন আহত হয়েছে। বুধবার (৮ই মার্চ) সকাল অনুমান ১০ টায় উপজেলার এলাঙ্গী গ্রামে এ ঘটনা ঘটেছে। আহতরা হলো ওই গ্রামের মৃতঃ সোলেমান প্রাং এর ছেলে অবসরপ্রাপ্ত সেনা সদস্য মোঃ গোলাম সরোয়ার হোসেন, তাহার স্ত্রী মোছাঃ নরসিনা আক্তার ও মেয়ে শারমিন আক্তার সিজুতি। আহত ব্যক্তিরে বর্তমানে ধুনট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসার জন্য ভর্তি রয়েছেন।

অভিযোগ সূত্রে জানা যায়, এলাঙ্গী গ্রামের অবসরপ্রাপ্ত সেনা সদস্য গোলাম সরোয়ারয়না দখলীয় বসতবাড়ি একই গ্রামের মৃত লায়েব আলীর ছেলে আমজাদ হোসেন (৫০) ও তার লোকজন জবর দখল করার জন্য পাঁয়তারা করে আসছিলো। বিষয়টি নিয়ে স্থানীয় ভাবে কয়েকবার সালিশ বৈঠক হলে প্রতিপক্ষ আমজাদ হোসেন বৈঠকের সিদ্ধান্ত অমান্য করে। যার ফলে বিষয়টি আপোষ-নিষ্পত্তি না হয়ে চলমান থাকে। এরুপঅবস্থায় ০৮ ই মার্চ বুধবার সকাল অনুমান ১০ টার দিকে আমজাদ হোসেন ও তার লোকজন দেশীয় অস্ত্র নিয়ে বে-আইনীভাবে অবসরপ্রাপ্ত সেনা সদস্য গোলাম সরোয়ার ময়নার বসতবাড়িতে প্রবেশ করে অশ্লীল ভাষায় আমজাদ হোসেন ও তাহার পরিবারের লোকজন কে গালিগালাজ করে। তখন গোলাম সরোয়ার ময়না গালিগালাজের কারন জানতে চাইলে তাকে অতর্কিত ভাবে মারপিট করে লিলা ফুলা জখম করে। মারপিট থেকে বাঁচানোর জন্য গোলাম সরোয়ার হোসেন এর স্ত্রী সারছিন আক্তার ও মেয়ে শারমিন আক্তার সিজুতি এগিয়ে আসলে তাকেও এলোপাথারিভাবে মারপিট করে। আত্মরক্ষার্থে গোলাম সরোয়ার হোসেন দৌড়ে পালানোর চেষ্টা করলে প্রতিপক্ষের ইটের ঢিলে মাথায় আঘাতপাপ্ত হয়। একপর্যায়ে প্রতিপক্ষরা গোলাম সরোয়ার হোসেন বসতবাড়ি, আসবাবপত্র ভাংচুর করে অনুমান ১ লক্ষ ৫০ হাজার টাকার ক্ষতি সাধন করে। ভাঙচুর ও মারপিটের ঘটনায় বুধবার দুপুরে ধুনট থানায় ৭ জনকে আসামী করে আহত গোলাম সরোয়ার ময়না একটি লিখিত অভিযোগ দায়ের করে।


ধুনট থানার পুলিশ অফিসার ইনচার্জ (ওসি) মোঃ রবিউল ইসলাম জানান, এ বিষয়ে লিখিত অভিযোগ পাওয়া গেছে। তদন্ত সাপেক্ষে আইনতগত ব্যবস্থা নেওয়া হবে।

Facebook Comments Box


Posted ৪:২৬ অপরাহ্ণ | বুধবার, ০৮ মার্চ ২০২৩

Alokito Bogura || Online Newspaper |

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯  

উপদেষ্টা:
শহিদুল ইসলাম সাগর
চেয়ারম্যান, বিটিইএ

প্রতিষ্ঠাতা ও প্রকাশক:
এম.টি.আই স্বপন মাহমুদ
বার্তা সম্পাদক: এম.এ রাশেদ
সহ-বার্তা সম্পাদক: মোঃ সাজু মিয়া

বার্তা, ফিচার ও বিজ্ঞাপন যোগাযোগ:
+৮৮০ ১৭ ৫০ ৯১ ১৮ ৪৫
ইমেইল: alokitobogura@gmail.com

বাংলাদেশ অনলাইন নিউজ পোর্টাল এসোসিয়েশন কর্তৃক নিবন্ধিত।
তথ্য মন্ত্রণালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত।
error: Content is protected !!