মঙ্গলবার ২১শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ৬ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

ধুনটে প্রেমিকের হাত ধরে দুই সন্তানের জননী উধাও

নিজস্ব প্রতিবেদক, আলোকিত বগুড়া   সোমবার, ১৭ মে ২০২১
488 বার পঠিত
ধুনটে প্রেমিকের হাত ধরে দুই সন্তানের জননী উধাও

বিয়ের পর অন্যের সাথে প্রেম। সেই প্রেমের টানে সৌদি প্রবাসী স্বামীকে ছেড়ে অন্যজনকে বিয়ে করে ঘর ছেড়েছে প্রেমিকের হাত ধরে উদাও দুই সন্তানের মা। এদিকে মাকে হারিয়ে অসহায় দিন পার করছে দুই সন্তান। স্ত্রীর এ ঘটনা নিয়ে বিপাকে পড়েছেন সৌদি প্রবাসী স্বামী।

এ ঘটনাটি ঘটে গত (৫ই মে ২০২১ইং) বগুড়ার ধুনট উপজেলার গোসাইবাড়ী ইউনিয়নের পার নাটাবাড়ী গ্রামে এ ঘটনায় স্থানীয়দের নিকট আলোচনার খোরাকে পরিণত হয়েছে।


খোজ নিয়ে জানা গেছে, শেরপুর উপজেলার হঠাৎ পাড়া গ্রামের বাসিন্দা মৃতঃ ওমরের মেয়ে মোছাঃ তাসলিমা খাতুন (৩০) এর সাথে বিগত ১১বছর পূর্বে ধুনট উপজেলার গোসাইবাড়ী ইউনিয়নের পার নাটাবাড়ী গ্রামের মোঃ বুধা মন্ডলের ছেলে সৌদি প্রবাসী মোঃ জমশের (৩২) সাতে বিয়ে হয়। বিয়ের পর তাসলিমার দাম্পত্য জীবনে জন্ম নেয় দুটি কন্যা সন্তান। তখন প্রতিবেশী মোগল মণ্ডলের ছেলে মোঃ হামিদুল মন্ডল (৫০) জমশের স্ত্রীকে ধর্ম বোন বানান, তারপর থেকে দুই কন্যা সন্তানের ভবিষ্যতের কথা বলে জমশেরকে সৌদি যেতে বলেন হামিদুল ইসলাম। তখন জমশের তার দুই কন্যা সন্তানের ভবিষ্যতের কথা ভেবে দুই বছর আগে চলে যান সৌদিতে। জমশের দেশে না থাকায় সেই সুযোগে তাসলিমাকে বিভিন্ন প্রলোভন দেখিয়ে তার সাথে অবৈধ প্রেমের সম্পর্ক সৃষ্টি করেন হামিদুল ইসলাম।

গত ০২ই মে ২০২১ ইং তারিখ ভোরে হামিদুলের কু-পরামর্শে শমশের সৌদি থেকে পাঠানো ৫লক্ষ টাকা, দেড় ভরি স্বর্ণ অলংকার, নিয়ে দুটি কন্যা সন্তান রেখে তাসলিমা খাতুন প্রেমিক হামিদুলের সাথে তার স্বামীর বাড়ি থেকে সবার অজান্তে বের হয়ে চলে যান।


অন্য ঘরে থাকা তাসলিমা শাশুড়ি মোছাঃ জনতা বেগম সকালবেলা বাড়ির উঠান ঝাড়ু দেওয়ার জন্য বৌমা তাসলিমাকে ডাকলে তাসলিমা তার ডাকে সাড়া না দিলে জনতা বেগম তালিমার ঘরের মধ্যে প্রবেশ করে দেখেন তাসলিমা নেই। পরে তাসলিমা দুই কন্যা সন্তান তার দাদির ঘরে ঘুমে থেকে উঠে এসে কান্নাকাটি শুরু করে। তখন জনতা বেগম তার ছেলের বাস করে তালা খুলে দেখতে পারেন টাকা ও স্বর্ণের অলংকার কিছুই নেই। পরে জানতে পারেন, প্রতিবেশী হামিদুলের হাত ধরে ঘর থেকে বের হয়ে চলে গিয়েছেন।

পরে স্থানীয় লোকজনের পরামর্শ মোছাঃ জনতা বেগম বাদী হয়ে ধুনট থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন।


প্রেমিকের হাত ধরে দুই সন্তানের জননী উধাও বিষয়টি পার নাটাবাড়ী গ্রামের মিনহাজুল হক,আব্দুল মমিন, আব্দুর রাজ্জাকসহ, একাধিক ব্যক্তি সত্যতা নিশ্চিত করেন।

ধুনট থানার অফিসার ইনচার্জ (ওসি) কৃপা সিন্ধু বালাকে জিজ্ঞাসা করলে তিনি জানান, সৌদি প্রবাসী মোঃ জমশের, মা মোছাঃ জনতা বেগম বাদী হয়ে ধুনট থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন, তার অভিযোগটি তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

Facebook Comments Box

Posted ২:৫১ অপরাহ্ণ | সোমবার, ১৭ মে ২০২১

Alokito Bogura। সত্য প্রকাশই আমাদের অঙ্গীকার |

এ বিভাগের সর্বাধিক পঠিত

“ঈদ মোবারক”
“ঈদ মোবারক”

(451 বার পঠিত)

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  

সম্পাদক ও প্রকাশক:

এম.টি.আই স্বপন মাহমুদ

বার্তা সম্পাদক: এম.এ রাশেদ

বার্তাকক্ষ যোগাযোগ:

০১৭৫০ ৯১১৮৪৫, ০১৬১০ ৯১১৮৪৫

ইমেইল: alokitobogura@gmail.com

বাংলাদেশ অনলাইন নিউজ পোর্টাল এসোসিয়েশন কর্তৃক নিবন্ধিত।। তথ্য মন্ত্রণালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত।
''আলোকিত বগুড়া'' সম্পাদক ও প্রকাশক কর্তৃক বগুড়া থেকে প্রকাশিত।
error: Content is protected !!