মঙ্গলবার ২১শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

ধুনটে ইউপি সদস্যকে মারপিট করলেন আওয়ামী লীগ নেতা

আলোকিত বগুড়া প্রতিবেদক   শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪
194 বার পঠিত
ধুনটে ইউপি সদস্যকে মারপিট করলেন আওয়ামী লীগ নেতা

বগুড়ার ধুনটে ইউপি সদস্য আবু সাঈদ শেখকে মারপিটের অভিযোগ উঠেছে আওয়ামীলীগ নেতা শহিদুল ইসলাম এর বিরুদ্ধে।

আজ শুক্রবার (২৬ই এপ্রিল) সকালে উপজেলার চৌকিবাড়ি ইউনিয়নের পাঁচথুপী বাজার এলাকার একটি চা স্টলে এ ঘটনা ঘটে। আবু সাঈদ শেখ চৌকিবাড়ি ইউনিয়নের ৭নং ওয়ার্ডের সদস্য এবং শহিদুল ইসলাম ওই ওয়ার্ডের আওয়ামী লীগের সাধারন সম্পাদক।


জানা যায়, ইউপি সদস্য আবু সাঈদ শেখ চা খাওয়ার জন্য ঘটনার দিন সকালে পাঁচথুপি বাজারে যায়। এ সময় আওয়ামী লীগ নেতা শহিদুল ইসলাম চা স্টলে গিয়ে ইউপি সদস্যকে অকথ্য ভাষায় গালাগালসহ মারপিট শুরু করে। পরে স্থানীয়রা ইউপি সদস্যকে সেখান থেকে সরিয়ে নিয়ে আসে। তখন শহিদুল ইসলাম চা স্টল ত্যাগ করে।

আসন্ন উপজেলা নির্বাচন উপলক্ষে সাবেক এমপি পুত্র ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আসিফ ইকবাল সনি গত কয়েকদিন আগে পাঁচথুপি এলাকায় গনসংযোগ করতে আসে। গণসংযোগ শেষে ইউপি সদস্য আবু সাঈদ শেখের বাসায় গিয়ে সৌজন্যে সাক্ষাৎ করেন। আসিফ ইকবাল সনি এবারের উপজেলা নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী হিসেবে প্রচারণা চালাচ্ছে। তিনি এর আগেও বেশ কয়েকবার ইউপি সদস্যের বাড়িতে এসেছেন। এমপি পুত্রের হয়ে প্রচারণা চালানোর ঘটনাকে কেন্দ্র করেই এ মারপিটের ঘটনা ঘটেছে বলে ধারণা করছেন স্থানীয় অনেকে।


এ বিষয়ে ইউপি সদস্য আবু সাঈদ শেখ বলেন, প্রতিদিনের মত শুক্রবার সকালে চা খাওয়ার জন্য পাঁচথুপি বাজারে গিয়ে চা স্টলে বসেছি এর মধ্যে শহিদুল ইসলাম কোথায় থেকে যেন এসে আমাকে অকথ্য ভাষায় গালাগালি সহ আমাকে মারপিট শুরু করে। আমার উপর এমন ন্যাক্কারজনক হামলার ঘটনায় আমি থানায় একটি লিখিত অভিযোগ করেছি। বর্তমানে আমি নিরাপত্তাহীনতায় ভুগছি।

এ বিষয়ে আওয়ামী লীগ নেতা শহিদুল ইসলাম বলেন, ইউপি সদস্য আবু সাঈদ শেখের সাথে আমার তেমন কিছুই হয়নি। সামান্য ভুল বোঝাবুঝির কারণে কথা কাটাকাটির একপর্যায়ে উত্তেজনার সৃষ্টি হয়েছে। তিনি আমার উপর যে অভিযোগ তুলেছে তা মিথ্যা বানোয়াট ও ভিত্তিহীন।


এবিষয়ে ধুনট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তার (ওসি) মোঃ সৈকত হাসান জানান, ইউপি সদস্যকে মারপিটের ঘটনায় একটি লিখিত অভিযোগ পেয়েছি। তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

Facebook Comments Box

Posted ১০:২০ অপরাহ্ণ | শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪

Alokito Bogura || Online Newspaper |

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  

উপদেষ্টা:
শহিদুল ইসলাম সাগর
চেয়ারম্যান, বিটিইএ

প্রতিষ্ঠাতা ও প্রকাশক:
এম.টি.আই স্বপন মাহমুদ
বার্তা সম্পাদক: এম.এ রাশেদ
সহ-বার্তা সম্পাদক: মোঃ সাজু মিয়া

বার্তা, ফিচার ও বিজ্ঞাপন যোগাযোগ:
+৮৮০ ৯৬ ৯৬ ৯১ ১৮ ৪৫
হোয়াটসঅ্যাপ ➤০১৭৫০ ৯১১ ৮৪৫
ইমেইল: alokitobogura@gmail.com

বাংলাদেশ অনলাইন নিউজ পোর্টাল এসোসিয়েশন কর্তৃক নিবন্ধিত।
তথ্য মন্ত্রণালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত।
error: Content is protected !!