বৃহস্পতিবার ৯ই ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ২৪শে অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

ধুনটের ১০টি ইউনিয়নে চেয়ারম্যান প্রার্থী ৬১জনসহ ৫৩২জন ইউপি সদস্যর মনোনয়নপত্র দাখিল

এম এ রাশেদ, আলোকিত বগুড়া   মঙ্গলবার, ০২ নভেম্বর ২০২১
185 বার পঠিত
ধুনটের ১০টি ইউনিয়নে চেয়ারম্যান প্রার্থী ৬১জনসহ ৫৩২জন ইউপি সদস্যর মনোনয়নপত্র দাখিল

বগুড়ার ধুনট উপজেলায় তৃতীয় ধাপে দশম ইউনিয়ন পরিষদ নির্বাচনের তফসিল ঘোষনা অনুযায়ী ২ নভেম্বর (মঙ্গলবার) মনোনয়ন দাখিলের শেষ দিন ছিল। মঙ্গলবার বিকাল ৫টা পর্যন্ত ১০টি ইউনিয়নে মোট ৫৯৩ জন প্রার্থী নির্বাচনে প্রতিদ্বন্দিতার জন্য রিটার্নিং কর্মকর্তাদের কাছে মনোনয়নপত্র দাখিল করেছেন। এ উপজেলায় নির্বাচনের দায়িত্ব পালনের জন্য পাওয়া পাঁচজন রিটার্নিং কর্মকর্তা এ তথ্য নিশ্চিত করেছেন।

উপজেলা রিটার্নিং কর্মকর্তাদের কার্যালয় সূত্রে জানা গেছে, উপজেলার ১০টি ইউনিয়নে প্রতিদ্বন্দিতার জন্য চেয়ারম্যান পদে ৬১জন, সংরক্ষিত সদস্য পদে ১২৬জন এবং সাধারণ সদস্য পদে ৪০৬ জন প্রার্থী মনোনয়নপত্র জমা দিয়েছেন। প্রতিটি ইউনিয়নে আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী রয়েছে একজন করে।


এর মধ্যে ৬নং ধুনট সদর ইউনিয়নে চেয়ারম্যান প্রার্থীরা হলেন, এসএম মাসুদ রানা, আতিকুর রহমান (আতিক), মোস্তাফিজার রহমান (মুন্টু), রফিকুল ইসলাম শাহীন, লাল মিয়া, আলমগীর আকন্দ ও শাহীনুর আলম টগর। এছাড়াও সংরক্ষিত সদস্য পদে ১৫ জন এবং সাধারণ সদস্য পদে ৪১ জন।

১নং নিমগাছীতে চেয়ারম্যান প্রার্থীরা হলেন, আজাহার আলী পাইকাড়, সোনিতা নাসরিন মিশু, আলেক উদ্দিন মন্ডল, নবাব আলী মন্ডল, রুহুল আমিন, জহুরুল ইসলাম (জহির), জাকির হোসেন, শাহদৎ হোসেন। এছাড়াও সংরক্ষিত সদস্য পদে ১২ জন এবং সাধারণ সদস্য পদে ৪১ জন।


২নং কালেরপাড়ায় চেয়ারম্যান প্রার্থীরা হলেন, হারেজ উদ্দিন আকন্দ, সাজ্জাদ হোসেন শিপন, তারিকুল ইসলাম ও রিগ্যান। এছাড়াও সংরক্ষিত সদস্য পদে ১২ জন এবং সাধারণ সদস্য পদে ৩৩ জন।

৩নং চিকাশিতে চেয়ারম্যান প্রার্থীরা হলেন, আব্দুর রাজ্জাক আকন্দ, নাজমুল কাদির শিপন, এবিএম শামছজ্জোহা বেলাল, আব্দুর রাজ্জাক, আরিফুর রহমান, আলেফ বাদশা, মাহবুব রহমান ও জাকির হোসেন জুয়েল। এছাড়াও সংরক্ষিত সদস্য পদে ১৩ জন এবং সাধারণ সদস্য পদে ৪৫ জন।


৪নং গোসাইবাড়িতে চেয়ারম্যান প্রার্থীরা হলেন, সামছুল বারী শেখ, ময়নুল হাসান মুকুল, রাশেদুজ্জামান উজ্জ্বল, মাসুদুল হক বাচ্চু, মিনহাজ আলম, হারুন অর রশিদ, এসএম জিয়াউল হক। এছাড়াও সংরক্ষিত সদস্য পদে ১৪ জন এবং সাধারণ সদস্য পদে ৪৩ জন।

৫নং ভান্ডারবাড়িতে চেয়ারম্যান প্রার্থীরা হলেন, আতিকুল করিম আপেল, বেলাল হোসেন, আনোয়ার পারভেজ ও একেএম নাজমুল হাসান। এছাড়াও সংরক্ষিত সদস্য পদে ১২ জন এবং সাধারণ সদস্য পদে ৩৫ জন।

৬নং চৌকিবাড়িতে চেয়ারম্যান প্রার্থীরা হলেন, কুদরত-ই-খুদা জুয়েল, জুলফিকার আলী ভূট্টো, মকবুল হোসেন, মজনু সেখ, হাসানুল করিম পুটু। এছাড়াও সংরক্ষিত সদস্য পদে ১১ জন এবং সাধারণ সদস্য পদে ৩৮ জন।

৭নং এলাঙ্গীতে চেয়ারম্যান প্রার্থীরা হলেন, এমএ তারেক হেলাল, শামছুদ্দোহা ,জিএম সম্রাট, আতাউর রহমান পলাশ, আসাদুল সেখ, মাসুদ রানা, শাহজাহান আলী ঠান্ডু, তোজাম্মেল হক। এছাড়াও সংরক্ষিত সদস্য পদে ৯ জন এবং সাধারণ সদস্য পদে ৪১ জন।

৯নং মথুরাপুরে চেয়ারম্যান প্রার্থীরা হলেন, হাসান আহম্মেদ জেমস, মাহবুবুর রহমান ফিরোজ, খাদেমুল ইসলাম, এমএ রাজ্জাক, মোহাম্মদ আলী তালুকদার, শফিকুল ইসলাম ও মাহফুজার রহমান। এছাড়াও সংরক্ষিত সদস্য পদে ১৫ জন এবং সাধারণ সদস্য পদে ৪১ জন।

১০নং গোপালনগরে চেয়ারম্যান প্রার্থীরা হলেন, শাহ আলম, আনোয়ারুল ইসলাম, ওমর আলী ও তরিকুল ইসলাম। এছাড়াও সংরক্ষিত সদস্য পদে ১৩ জন এবং সাধারণ সদস্য পদে ৪৮ জন।

ধুনট উপজেলা নির্বাচন কর্মকর্তা মোকাদ্দেছ আলী জানান, শান্তিপূর্ণ পরিবেশে প্রার্থীরা মনোনয়নপত্র দাখিল করেছেন। প্রার্থীদের বাছাই ৪ নভেম্বর, মনোনয়নপত্র প্রত্যাহার ১১ নভেম্বর এবং ভোট গ্রহন হবে ২৮ নভেম্বর।

Facebook Comments Box

Posted ৮:৪০ অপরাহ্ণ | মঙ্গলবার, ০২ নভেম্বর ২০২১

Alokito Bogura। সত্য প্রকাশই আমাদের অঙ্গীকার |

এ বিভাগের সর্বাধিক পঠিত

“ঈদ মোবারক”
“ঈদ মোবারক”

(500 বার পঠিত)

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  

সম্পাদক ও প্রকাশক:

এম.টি.আই স্বপন মাহমুদ

বার্তা সম্পাদক: এম.এ রাশেদ

যোগাযোগ: ০১৭৫০ ৯১ ১৮ ৪৫

অস্থায়ী কার্যালয়:

তালুকদার শপিং সেন্টার, নবাববাড়ী রোড, বগুড়া।

বার্তাকক্ষ যোগাযোগ: ০৯৬১১ ৫১ ৫৬ ৬২

ইমেইল: alokitobogura@gmail.com

বাংলাদেশ অনলাইন নিউজ পোর্টাল এসোসিয়েশন কর্তৃক নিবন্ধিত।। তথ্য মন্ত্রণালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত।
''আলোকিত বগুড়া'' সম্পাদক ও প্রকাশক কর্তৃক বগুড়া থেকে প্রকাশিত।
error: Content is protected !!