সোমবার ২৯শে নভেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ১৪ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

ধুনটের নিমগাছী ইউপি নির্বাচনে পুরুষ চেয়ারম্যান প্রার্থীদের চেয়ে প্রচারনায় এগিয়ে নারী প্রার্থী সোনিতা নাসরিন মিশু

মাইনুল হাসান, সিনিয়র স্টাফ রিপোর্টার   শনিবার, ১৩ নভেম্বর ২০২১
176 বার পঠিত
ধুনটের নিমগাছী ইউপি নির্বাচনে পুরুষ চেয়ারম্যান প্রার্থীদের চেয়ে প্রচারনায় এগিয়ে নারী প্রার্থী সোনিতা নাসরিন মিশু

বগুড়ার ধুনট উপজেলার নিমগাছী ইউনিয়ন পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হতে যাচ্ছে ২৮ই নভেম্বর। নির্বাচনকে ঘিরে ইউনিয়ন শুরু হয়েছে সাজ সাজ রব। প্রার্থীরা দিন-রাত ছুটে চলছে ভোটারদের দ্বারে দ্বারে। ৭জন পুরুষ চেয়ারম্যান প্রার্থীর চেয়ে এগিয়ে রয়েছেন আওয়ামীলীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী সোনিতা নাসরিন মিশু। তিনি ধুনট উপজেলা আওয়ামী লীগের সদস্য। উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক ও নিমগাছী ইউনিয়নের সাবেক চেয়ারম্যান সুজাউদ্দৌলা রিপনের স্ত্রী।

তার প্রতিদ্বন্দ্বী চেয়ারম্যান প্রার্থীরা হলেন, বর্তমান চেয়ারম্যান আজাহার আলী পাইকার, আলেক উদ্দিন মন্ডল, নবাব আলী মন্ডল, রুহুল আমিন, জহুরুল ইসলাম, জাকির হোসেন ও সাহাদত হোসেন।


সরেজমিনে গিয়ে জানা গেছে, পুরুষ প্রার্থীদের সাথে পাল্লা দিয়ে সোনিতা নাসরিন মিশু ও তার স্বামী সুজাউদ্দৌলা রিপন সর্বত্বরের জনসাধারণদের সাথে নিয়ে রাত-দিন সমানতালে ভোটারদের দ্বারে দ্বারে গিয়ে নানা কৌশল অবলম্বন করে ভোট প্রার্থনা করছেন। দিচ্ছেন নানা প্রতিশ্রুতি। সমাজের পিছনে পরা নারীদের এগিয়ে নিতেই তার প্রার্থী হওয়ার কথা জানিয়েছেন সোনিতা নাসরিন মিশু।

এ দিকে সাধারণ ভোটাররা বলছেন, নারীরা সাধারণত দুর্নিতি অনিয়ম থেকে দুরে থাকতে পছন্দ করেন, কাউকে প্রতিশ্রুতি দিলে তা শতভাগ পালন করার চেষ্টা করেন। তাই আমরা এবার নারী চেয়ারম্যান প্রার্থী সোনিতা নাসরিন মিশুকে নৌকা মার্কায় ভোট দিয়ে চেয়ারম্যান নির্বাচিত করার চেষ্টা করবো বলে জানিয়েছেন স্থানীয় ভোটাররা।


নির্বাচন অফিস সুত্রে জানা গেছে, আগামী ২৮ই নভেম্বর এই ইউনিয়নে ভোট গ্রহন অনুষ্ঠিত হবে। ইউনিয়নে মোট ভোটার সংখ্যা ২৪ হাজার ৯৬৭জন।এর মধ্যে পুরুষ ভোটার সংখ্যা ১২হাজার ৩৯৬ জন এবং নারী ভোটার সংখ্যা রয়েছে ১২ হাজার ৫৭১ জন।

নিমগাছী ইউনিয়নের নারী চেয়ারম্যান প্রার্থী সোনিতা নাসরিন মিশু’র সাথে কথা হলে তিনি আলোকিত বগুড়া’কে বলেন, আমি নারী চেয়ারম্যান প্রার্থী হিসেবে বেশির ভাগ নারী ভোটাররা আমাকেই ভোট দিবেন। পুরুষ ভোটারদেরও ব্যাপক সারা পাচ্ছি। আমি আশা করছি, বিপুল ভোটের ব্যাবধানে চেয়ারম্যান নির্বাচিত করবেন নিমগাছী ইউনিয়নবাসী।


Facebook Comments Box

Posted ৯:২১ অপরাহ্ণ | শনিবার, ১৩ নভেম্বর ২০২১

Alokito Bogura। সত্য প্রকাশই আমাদের অঙ্গীকার |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  

সম্পাদক ও প্রকাশক:

এম.টি.আই স্বপন মাহমুদ

বার্তা সম্পাদক: এম.এ রাশেদ

বার্তাকক্ষ যোগাযোগ:

০১৭ ৫০ ৯১ ১৮ ৪৫

ইমেইল: alokitobogura@gmail.com

বাংলাদেশ অনলাইন নিউজ পোর্টাল এসোসিয়েশন কর্তৃক নিবন্ধিত।। তথ্য মন্ত্রণালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত।
''আলোকিত বগুড়া'' সম্পাদক ও প্রকাশক কর্তৃক বগুড়া থেকে প্রকাশিত।
error: Content is protected !!