সোমবার ২০শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ৫ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

ধর্ষণের অভিযোগে সারিয়াকান্দির ইউপি সদস্য আমজাদ হোসেন গ্রেফতার

মাইনুল হাসান, সিনিয়র স্টাফ রিপোর্টার   শনিবার, ০৪ সেপ্টেম্বর ২০২১
117 বার পঠিত
ধর্ষণের অভিযোগে সারিয়াকান্দির ইউপি সদস্য আমজাদ হোসেন গ্রেফতার

বগুড়ার সারিয়াকান্দি উপজেলার কামালপুর ইউনিয়ন এর ইউপি সদস্য আমজাদ হোসেন(৪৫) কে গ্রেফতার করেছে র‍্যাব-১২ বগুড়ার একটি চৌকস টিম। (৩রা সেপ্টেম্বর ২০২১) শুক্রবার রাতে বগুড়া শহরের সাতমাথা এলাকা থেকে গোপন সংবাদের ভিত্তিতে তাকে গ্রেফতার করা হয়। সে উপজেলার কামালপুর ইউনিয়নের ইছামারা গ্রামের মৃত ছাত্তার প্রামানিকের ছেলে এবং ইছামামারা ৫নং ওয়ার্ড এর ইউপি সদস্য।

উল্যেখ্য, সারিয়াকান্দি উপজেলার এক ভুক্তভোগী নারী কর্তৃক থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন। তদন্ত পুর্বক তার বিরুদ্ধে সারিয়াকান্দি থানায় একটি ধর্ষণ মামলা রুজু করা হয়।


অভিযোগ সূত্রে জানা যায় , যমুনা নদী ভাঙনের শিকার ঐ নারীর দারিদ্রতার সুযোগ নিয়ে ইউপি সদস্য আমজাদ তাকে বিভিন্ন সময়ে একাধিকবার ধর্ষণ করেছেন। ঘটনার দিন ভোরে ঐ নারীর ঘরে প্রবেশ করেন ইউপি সদস্য আমজাদ। এ সময় ঘটনাটি দেখে ফেলেন ভুক্তভোগী নারীর মেয়ে। ওই সময় সে (মেয়ে) আমজাদের পড়নের লুঙ্গি ধরে টানাটানি করা শুরু করে। এর একপর্যায়ে আমজাদ ঘর থেকে কৌশলে বের হয়ে পালিয়ে যান। এরপর থেকে পলাতক ছিলেন তিনি। এছাড়াও বাদিকে হুমকি ধামকি মারধোর করেন ঐ মেম্বারের লোকজন। বিষয় টা স্থানীয় ভাবে মীমাংসা করার চেষ্টা করাহচ্ছিলো।

গ্রেফতারের বিষয়টা নিশ্চিত করে বগুড়া র‍্যাব-১২ এর কম্পানি কমান্ডার ও স্কোয়াড্রন লিডার সোহরাব হোসেন বলেন, ধর্ষন মামলার আসামী ঐ ইউপি সদস্য দির্ঘদিন যাবত পলাতক ছিলেন। আমরা গোয়েন্দা তথ্যের ভিত্তিতে তাকে বগুড়া শহরের সাতমাথা এলাকা থেকে গ্রেফতার করতে সক্ষম হই। পরে তাকে সারিয়াকান্দি থানা পুলিশের কাছে সোপর্দ করেছি।


বগুড়া জেলার সারিকয়াকান্দি উপজেলার কামালপুর গ্রামের এক গৃহবধূর স্বামী মানসিক প্রতিবন্ধী হওয়ায় সেই সুযোগে মোঃ আমজাদ হোসেন (৫০) উক্ত গৃহবধূকে বিভিন্ন সময়ে কু-প্রস্তাব দিত। ভিকটিম এ প্রস্তাবে রাজি না হওয়ায় মোঃ আমজাদ হোসেন ভিকমিটকে গত ০৪/০৮/২১ ইং তারিখ ধর্ষন করে। আসামী মোঃ আমজাদ হোসেন সারিয়াকান্দি থানার ০২নং কামালপুর ইউনিয়নের ০৫নং ওয়ার্ডের মেম্বার। ঘটনাটি এলাকায় চাঞ্চল্য সৃষ্টি করেছে। এ ঘটনার পর থেকেই র‌্যাব-১২, বগুড়া ক্যাম্পের গোয়েন্দা দল ও কয়েকটি আভিযানিক দল অপরাধীকে গ্রেফতারের জন্য অভিযান পরিচালনা করে। এক পর্যায়ে জানতে পারে যে, আসামী বগুড়া জেলার থানা এলাকায় আত্মগোপন করে আছে। সুনির্দিষ্ট গোপন সংবাদের ভিত্তিতে বগুড়া র‌্যাব ক্যাম্পের একটি আভিযানিক দল ০৩ সেপ্টেম্বর ২০২১ তারিখ রাত ২৩.৩০ ঘটিকায় অভিযান পরিচালনা করে আসামী মোঃ আমজাদ হোসেন (৫০), পিতা-মৃত সাত্তার, সাং- কামালপুর, থানা-সারিয়াকান্দি, জেলা-বগুড়াকে বগুড়া সদর থানা এলাকা হতে আটক করতে সক্ষম হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, আসামী ভিকটিমকে ধর্ষনের পর থেকে বিভিন্ন জেলায় আত্মগোপন করে ছিল। আসামীর বিরুদ্ধে এলাকার জনসাধারণের অনেক অভিযোগ রয়েছে। গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহনের জন্য বগুড়া জেলার সারিয়াকান্দি থানায় সোপর্দ করা হয়েছে। আসামীর বিরুদ্ধে সারিয়াকান্দি থানায় (সারিয়াকান্দি থানার মামলা নং-০৬ তারিখ ১১/০৮/২১ ইং ধারা-২০০০ সালের নারী ও শিশু নির্যাতন আইন (সংশোধন-২০০৩) এর ৯(১)) মামলা রয়েছে।

Facebook Comments Box


Posted ১:৫০ অপরাহ্ণ | শনিবার, ০৪ সেপ্টেম্বর ২০২১

Alokito Bogura। সত্য প্রকাশই আমাদের অঙ্গীকার |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  

সম্পাদক ও প্রকাশক:

এম.টি.আই স্বপন মাহমুদ

বার্তা সম্পাদক: এম.এ রাশেদ

বার্তাকক্ষ যোগাযোগ:

০১৭৫০ ৯১১৮৪৫, ০১৬১০ ৯১১৮৪৫

ইমেইল: alokitobogura@gmail.com

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার এর তথ্য মন্ত্রণালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত।
''আলোকিত বগুড়া'' সম্পাদক ও প্রকাশক কর্তৃক বগুড়া থেকে প্রকাশিত।
error: Content is protected !!