বৃহস্পতিবার ৯ই ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ২৪শে অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

দেশ ও জনগণের সেবাই পুলিশের কর্ম- রাজশাহী রেঞ্জের ডিআইজি আব্দুল বাতেন

সাব্বির হাসান, গাবতলী (বগুড়া) প্রতিনিধি   মঙ্গলবার, ০১ জুন ২০২১
169 বার পঠিত
দেশ ও জনগণের সেবাই পুলিশের কর্ম- রাজশাহী রেঞ্জের ডিআইজি আব্দুল বাতেন

রাজশাহী রেঞ্জের ডিআইজি আব্দুল বাতেন (বিপিএম, পিপিএম) বলেন, পুলিশকে জনগণের সেবায় কাজ করতে হবে। গাবতলী মডেল থানা পুলিশকে মডেল হয়ে গড়ে উঠতে হবে। পুলিশকে জনগণের সঙ্গে বন্ধুত্বপূর্ণ সম্পর্ক রাখতে হবে। কোন বিপদগ্রস্থ কোন মানুষ যেন পুলিশের কাছে সেবা নিতে এসে হয়রানির সিকার না হয় সে দিকে নজর রাখতে হবে।

তিনি বলেন, পুলিশিং সেবা মানুষের দোরগড়ায় পৌঁছে দিতে প্রতিটি ইউনিয়নের একজন করে বিট পুলিশ অফিসার দেয়া হয়েছে। যারা সার্বক্ষনিক আইন-শৃঙ্খলার তদারকি বা দেখাশুনা করবেন। সকল পুলিশ অফিসার চেয়ারম্যান-মেম্বার ও মহিলা মেম্বারদেরকে সঙ্গে নিয়ে ইউনিয়নের জনগণের সাথে মিলেমিশে কাজ করবেন। দেশ ও জনগণের সেবাই পুলিশের কর্ম। আজ মঙ্গলবার বেলা সাড়ে ১১টায় বগুড়ার গাবতলী মডেল থানায় দ্বি-বাষিক পরিদর্শনে এসে স্থানীয় সাংবাদিকদের তিনি একথা বলেন।


প্রথমে ডিআইজি আব্দুল বাতেন ও পুলিশ সুপার আলী আশরাফ ভূঞাকে মডেল থানার পক্ষ থেকে ফুলেল সংবর্ধনা জানানো হয়। পরে তিনি পুলিশ প্যারেড পরিদর্শন করেন। এ সময় জেলা পুলিশ সুপার আলী আশরাফ ভূঞা (বিপিএম বার), অতিরিক্ত পুলিশ সুপার (গাবতলী সার্কেল) সাবিনা ইয়াসমিন, মডেল থানার অফিসার ইনচার্জ জিয়া লতিফুল ইসলাম, পুলিশ পরিদর্শক (তদন্ত) জামিরুল ইসলাম, এসআই ইফতেখায়রুল ইসলাম, সুব্রত কুমার মাহাতো, আলহাজ উদ্দিন, শামীম আহমেদ ও এসআই শাম্মী আকতারসহ সকল এসআই ও এএসআই এবং পুলিশ সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।


পরিদর্শনকালে ডিআইজি আব্দুল বাতেন থানা চত্বরের আশাপাশে বিভিন্ন সৌন্দর্যমূলক নির্মাণ কাজ যেমন- মসজিদ, পানির ফুয়ারা, পুকুর খনন, পুকুরের চারপাশে ঢালাই রাস্তাসহ পেঁপের বাগান, থানার দেওয়ালে আইজি ও ডিআইজির ছবিসহ বিভিন্ন অনুষ্ঠানের ছবি, ফুলবাগান ইত্যাদি ঘুরে ঘুরে দেখে সন্তোষ্টি প্রকাশ করে তিনি ওসি জিয়া লতিফুল ইসলামের ভূয়সী প্রশংসা করেন।

এরপর তিনি মডেল থানার অভ্যন্তরে ডিউটি অফিসারের কক্ষ, নারী, শিশু ও প্রতিবন্ধী হেল্পডেক্স, কম্পিউটার রুম, অফিস সহকারীর (মুন্সি) রুম, হাজতখানা, অস্ত্রাগার, রান্নাঘর এবং অফিসার ইনচার্জ এর অফিসরুম পরিদর্শন করেন।


Facebook Comments Box

Posted ৯:৫৫ অপরাহ্ণ | মঙ্গলবার, ০১ জুন ২০২১

Alokito Bogura। সত্য প্রকাশই আমাদের অঙ্গীকার |

এ বিভাগের সর্বাধিক পঠিত

“ঈদ মোবারক”
“ঈদ মোবারক”

(500 বার পঠিত)

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  

সম্পাদক ও প্রকাশক:

এম.টি.আই স্বপন মাহমুদ

বার্তা সম্পাদক: এম.এ রাশেদ

যোগাযোগ: ০১৭৫০ ৯১ ১৮ ৪৫

অস্থায়ী কার্যালয়:

তালুকদার শপিং সেন্টার, নবাববাড়ী রোড, বগুড়া।

বার্তাকক্ষ যোগাযোগ: ০৯৬১১ ৫১ ৫৬ ৬২

ইমেইল: alokitobogura@gmail.com

বাংলাদেশ অনলাইন নিউজ পোর্টাল এসোসিয়েশন কর্তৃক নিবন্ধিত।। তথ্য মন্ত্রণালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত।
''আলোকিত বগুড়া'' সম্পাদক ও প্রকাশক কর্তৃক বগুড়া থেকে প্রকাশিত।
error: Content is protected !!