সোমবার ২৯শে নভেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ১৪ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

দেশে গণতন্ত্র প্রতিষ্ঠার জন্য আর একবার যুদ্ধ করতে হবে- গোলাম মোহাম্মদ সিরাজ

এস আই শফিক, বগুড়া সদর প্রতিনিধি   বৃহস্পতিবার, ২৫ মার্চ ২০২১
103 বার পঠিত
দেশে গণতন্ত্র প্রতিষ্ঠার জন্য আর একবার যুদ্ধ করতে হবে- গোলাম মোহাম্মদ সিরাজ

কঠোর আন্দোলনের মাধ্যমে গণতন্ত্রের সরকার প্রতিষ্ঠা করতে হবে। বর্তমান অবৈধ সরকার সহজে ক্ষমতা ছাড়বে না। সম্মেলনের মাধ্যমে নতুন নেতৃত্বের বিকাশ ঘটলেই অবৈধ সরকারকে ক্ষমতা থেকে টেনে হেচড়ে নামানো সম্ভব। দেশে গণতন্ত্র প্রতিষ্ঠার জন্য আর একবার যুদ্ধ করতে হবে। দেশ ও দেশের মানুষকে এই অবৈধ সরকারের হাত থেকে রক্ষা করতে জনাব তারেক রহমানের ডাকে সাড়া দিয়ে এই সরকারের বিরুদ্ধে যুদ্ধ করতে হবে। বেগম খালেদা জিয়া ও জনাব তারেক রহমানের মুক্তির আন্দোলনে আজকের এই নতুন নেতৃত্ব অগ্রনী ভুমিকা পালন করবে। আগামী যেকোন সরকার বিরোধী আন্দোলনে সকলে কাধে কাধ মিলিয়ে এক হয়ে রাজপথে নামতে হবে। আজকের এই নুনগোলা ইউনিয়ন বিএনপির সম্মেলন তার প্রমান।

আজ বৃহস্পতিবার হাজরাদিঘী স্কুল এন্ড কলেজ মাঠে বগুড়া সদর উপজেলার নুনগোলা ইউনিয়ন বিএনপির সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে কথাগুলো বলেন, বগুড়া জেলা বিএনপির আহবায়ক ও বগুড়া-৬ সদর আসনের সংসদ সদস্য গোলাম মোহাম্মদ সিরাজ । ইউনিয়ন বিএনপির আহবায়ক আব্দুল মান্নান পান্নার সভাপতিত্বে ও যুগ্ম আহবায়ক নজরুল ইসলাম মিন্টুর পরিচালনায় সম্মেলনে উদ্বোধনী বক্তব্য রাখেন বগুড়া সদর উপজেলা বিএনপির আহবায়ক এ্যাড. সোলায়মান আলী।


বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা বিএনপির সাবেক সভাপতি ও নবনির্বাচীত মেয়র আলহাজ রেজাউল করিম বাদশা, জেলা বিএনপির সিনিয়র যুগ্ম আহবায়ক এ্যাডঃ একেএম সাইফুল ইসরাম, বগুড়া জেলা বিএনপির আহবায় কমিটির সদস্য আলী আজগর তালুকদার হেনা, হামিদুল হক চৌধুরী হিরু, একেএম খায়রুল বাসার, মাফতুন আহম্মেদ খাঁন রুবেল, সহিদ উন নবী সালাম, শেখ তাহা উদ্দিন নাইন,মনিরুজ্জামান মনি, বগুড়া সদর উপজেলা বিএনপির যুগ্ম আহবায়ক এস এম রাসেল মামুন, জেলা সেচ্ছাসেবক দলের আহবায়ক মাজেদুর রহমান জুয়েল, যগ্ম আহবায়ক সরকার মুকুল, জেলা যুবদলের আহবায়ক খাদেমুল ইসলাম খাদেম, যুগ্ম আহবায়ক জাহাঙ্গীর হোসেন, সদর উপজেলা বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক এ্যাডঃ সৈয়দ জহুরুল ইসলাম, সদর উপজেলা মহিলাদলের সভানেত্রী নাজমা আক্তার।

আরও উপস্থিত ছিলেন জেলা ছাত্রদলের সভাপতি আবু হাসান, সাধারন সম্পাদক রিগেন, বিএনপিনেতা আতিকুর রহমান আতিক, হারুন অর রশিদ হারুন,আল আমীন পেস্তা, ছামছুল আলম মন্ডল, হাসান জাহিদ হেলাল, হাজেরা বেগম, এবিএম মিলন, শফিকুল ইসলাম শফিকসহ বিভিন্ন পর্যায়ের বিএনপি,যুবদল ও ছাত্রদলে নেতৃবৃন্দ। সম্মেলনে সাধারন সম্পাদক পদে একাধীক প্রার্থী থাকায় মোট ৪টি বুথে নির্বাচন পরিচালনা কমিটি গোপন ব্যলটে ভোটের মাধ্যমে শাহ আলম জনিকে নির্বাচীত ঘোষনা করেন। বিনা প্রতিদন্দিতায় সভাপতি পদে আব্দুর রশিদ বজলু ও সাধারন সম্পাদক পদে আতিকুর রহমান আতিক নির্বাচীত হয়।


Facebook Comments Box


Posted ১০:১৫ অপরাহ্ণ | বৃহস্পতিবার, ২৫ মার্চ ২০২১

Alokito Bogura। সত্য প্রকাশই আমাদের অঙ্গীকার |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  

সম্পাদক ও প্রকাশক:

এম.টি.আই স্বপন মাহমুদ

বার্তা সম্পাদক: এম.এ রাশেদ

বার্তাকক্ষ যোগাযোগ:

০১৭ ৫০ ৯১ ১৮ ৪৫

ইমেইল: alokitobogura@gmail.com

বাংলাদেশ অনলাইন নিউজ পোর্টাল এসোসিয়েশন কর্তৃক নিবন্ধিত।। তথ্য মন্ত্রণালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত।
''আলোকিত বগুড়া'' সম্পাদক ও প্রকাশক কর্তৃক বগুড়া থেকে প্রকাশিত।
error: Content is protected !!