শনিবার ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

‘দূতাবাসের কাছে গিয়ে লাভ নেই জনগণের কাছে যেতে হবে’ -এমপি জিল্লুল হাকিম

আলোকিত বগুড়া   বৃহস্পতিবার, ১৬ মার্চ ২০২৩
63 বার পঠিত
‘দূতাবাসের কাছে গিয়ে লাভ নেই জনগণের কাছে যেতে হবে’ -এমপি জিল্লুল হাকিম

মো. শামীম হোসেন, রাজবাড়ী প্রতিনিধি: বিদেশী দূতাবসের কাছে গিয়ে লাভ নেই জনগণের কাছে যাইতে হবে।জনগণের জন্যে কাজ করতে হবে। জনগণের সুবিধাগুলো দেখতে হবে। তাহলে যদি কোন সময় জনগণের মতিগতি একটু ফেরে ? তখন একটু সুযোগ হবে। তার আগে কোন সুযোগ হবে না।

রাজবাড়ী পাংশা উপজেলা প্রশাসনের আয়োজনে বৃহস্পতিবার (১৬ মার্চ) বিকাল ৫ টার দিকে উপজেলার পরিষদ সম্মেলন কক্ষে হালনাগাদ নিরূপিত ‘ক’ শ্রেণির ভূমিহীন ও গৃহহীন তালিকা সংক্রান্ত বিষয়ে অনুষ্ঠিত এক যৌথ সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন, রাজবাড়ী জেলা আওয়ামী লীগের সভাপতি ও রাজবাড়ী-২ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মো. জিল্লুল হাকিম। বিএনপি নেতাকর্মীদের উদ্দ্যেশ্যে এসব কথা বলেন তিনি।


এ সময় তিনি আরোও বলেন, বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা যাদের জমি নাই, ঘর নাই তাদের জন্য জমি সহ ঘর নির্মাণ করে দিয়েছেন। পাংশায় জমি নাই, ঘর নাই, এমন কাউকে পাওয়া যাচ্ছে না। তাই আগামী ২২ মার্চ উপজেলায় আরোও ১২০টি ঘর উদ্বোধনের মধ্য দিয়ে পাংশা উপজেলা ভূমিহীন ও গৃহহীন ঘোষণা করা হবে। এর পরেও যদি কোন পরিবার ভূমিহীন ও গৃহহীন থাকে তাহলে সে পরিবারকেও ঘর করে দেওয়া হবে। মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা দেশের উন্নয়ন সহ সাধারণ মানুষের জন্য কাজ করে যাচ্ছেন। এ জন্য দেশের মানুষ তাকে ভালোবাসে। তাই আগামীতে দেশের উন্নয়ন ও সাধারণ মানুষের জন্য কাজ করার ধারাবাহিকতা অব্যাহত রাখার জন্যে আগামী নির্বাচনে নৌকায় ভোট দেওয়ার আহবান জানান।

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোহাম্মদ জাফর সাদিক চৌধুরীর সভাপতিত্বে এ যৌথ সভা অনুষ্ঠিত হয়। সভায় এছাড়াও বক্তব্য দেন, রাজবাড়ীর অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) জয়ন্তী রূপা রায়, উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ ফরিদ হাসান ওদুদ, পৌর মেয়র ওয়াজেদ আলী মন্ডল, সহকারী কমিশনার (ভূমি) মো. মাসুদুর রহমান রুবেল, উপজেলা আওয়ামী লীগের সভাপতি খন্দকার সাইফুল ইসলাম বুড়ো।


এ সময় উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোছাঃ রোকেয়া বেগম সহ উপজেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, উপজেলার বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, সচিবগণ উপস্থিত ছিলেন।

Facebook Comments Box


Posted ৭:৩১ অপরাহ্ণ | বৃহস্পতিবার, ১৬ মার্চ ২০২৩

Alokito Bogura || Online Newspaper |

এ বিভাগের সর্বাধিক পঠিত

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  

উপদেষ্টা:
শহিদুল ইসলাম সাগর
চেয়ারম্যান, বিটিইএ

প্রতিষ্ঠাতা ও প্রকাশক:
এম.টি.আই স্বপন মাহমুদ
বার্তা সম্পাদক: এম.এ রাশেদ
সহ-বার্তা সম্পাদক: মোঃ সাজু মিয়া

বার্তা, ফিচার ও বিজ্ঞাপন যোগাযোগ:
+৮৮০ ৯৬ ৯৬ ৯১ ১৮ ৪৫
হোয়াটসঅ্যাপ ➤০১৭৫০ ৯১১ ৮৪৫
ইমেইল: alokitobogura@gmail.com

বাংলাদেশ অনলাইন নিউজ পোর্টাল এসোসিয়েশন কর্তৃক নিবন্ধিত।
তথ্য মন্ত্রণালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত।
error: Content is protected !!