রবিবার ৭ই মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ | ২২শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

দুপচাঁচিয়ায় শিশু সুরভীর মৃত্যুর ৪মাস ১৬দিন পর কবর থেকে লাশ উত্তোলন

শনিবার, ২০ ফেব্রুয়ারি ২০২১
81 বার পঠিত
দুপচাঁচিয়ায় শিশু সুরভীর মৃত্যুর ৪মাস ১৬দিন পর কবর থেকে লাশ উত্তোলন

দুপচাঁচিয়ায় সুরভী আক্তার সুমাইয়ার(৭) মৃত্যুর ৪মাস ১৬দিন পর আজ ২০ফেব্রুয়ারি শনিবার দুপুরে কবর থেকে লাশ উত্তোলন করা হয়েছে। সুরভীর দাদীর অভিযোগে আদালতের নির্দেশে নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা সহকারী কমিশনার(ভূমি) আবু সালেহ মো. হাসনাতের উপস্থিতিতে পুলিশ লাশটি উত্তোলন করে। নিহত সুরভী আক্তার উপজেলার তালোড়া ইউনিয়নের কইল গ্রামের সুরুজ আলীর মেয়ে। পুলিশ লাশ উত্তোলন করে ময়না তদন্তের জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠিয়েছে।

আদালতে মামলার সূত্রে জানা গেছে, সুরভি আক্তারের লাশ গত বছরের ৪ অক্টোবর ভোরে নিজ বাড়ির একটি কক্ষে পাওয়া যায়। এ সময় সুরভির বাবা কারাগারে ছিলেন এবং মাতা মোসলেমিনা আক্তার চট্টগ্রামে একটি গার্মেন্টেস ফ্যাক্টরিতে চাকরিতে ছিলেন। পারিবারের অন্যান্য সদস্যরা সুরভি বাথরুমের ছাদ থেকে পড়ে গেছে বলে রটনা ছড়িয়ে স্বাভাবিক মৃত্যু হিসেবে দাফন করেন।

alokitobogura.com

মৃত্যুর একমাসের মাথায় ১১নভেম্বর নিহতের দাদী হালিমা খাতুনের সন্দেহ হলে তিনি বাদী হয়ে নিহতের বড় মা বিলকিস খাতুন, তাঁর বড়বোন আমেনা খাতুন ও বোন জামাই জাহিদুল ইসলামকে আসামী করে বগুড়া আদালাতে মামলা করেন। আদালত মামলাটি আমলে নিয়ে দুপচাঁচিয়া থানায় তদন্ত সাপেক্ষে নিয়মিত মামলার নির্দেশ দেন। পুলিশ তদন্ত শেষে এ বছরের ৩০জানুয়ারি দুপচাঁচিয়া থানায় নিয়মিত মামলা করে তদন্ত প্রতিবেদন আদালতে পাঠান। আদালত নিহতের লাশ কবর থেকে উত্তোলনের নির্দেশ দেন।

দুপচাঁচিয়া থানার অফিসার ইনচার্জ হাসান আলী বলেন, আদালতের নির্দেশে লাশটি উত্তোলন করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। ময়না তদন্তে হত্যার আলামত সনাক্ত হলে আসামীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

Facebook Comments

Posted ১০:৪৭ অপরাহ্ণ | শনিবার, ২০ ফেব্রুয়ারি ২০২১

Alokito Bogura। আলোকিত বগুড়া |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  

সম্পাদক:

এম.টি.আই স্বপন মাহমুদ

প্রকাশক: তৃষা মাহমুদ

বার্তা সম্পাদক: এম.এ রাশেদ

বার্তাকক্ষ যোগাযোগ:

০১৭৫০৯১১৮৪৫, ০১৭৩৮৬৪৫৮৬০

ইমেইল: alokitobogura@gmail.com

বিজ্ঞাপন: ০১৬১০ ৯১১৮৪৫

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার এর তথ্য মন্ত্রণালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত।
''আলোকিত বগুড়া'' সম্পাদক ও প্রকাশক কর্তৃক বগুড়া থেকে প্রকাশিত।
error: Content is protected !!