সোমবার ৪ঠা জুলাই, ২০২২ খ্রিস্টাব্দ | ২০শে আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

দুপচাঁচিয়ায় পৌর আইন লঙ্ঘন করে ১০তলা ভবন নির্মাণের অভিযোগ

আবু কালাম আজাদ, দুপচাঁচিয়া (বগুড়া) প্রতিনিধি   শনিবার, ১৮ জুন ২০২২
258 বার পঠিত
দুপচাঁচিয়ায় পৌর আইন লঙ্ঘন করে ১০তলা ভবন নির্মাণের অভিযোগ

দুপচাঁচিয়া পৌর এলাকার ২নং ওয়ার্ডের আক্কেলপুর রোডস্থ আসমা কিনিক এন্ড ডায়াগনস্টিক সেন্টারের নির্মানাধীন ১০তলা ভবন(৬তলা শেষ করে ৭তলার কাজের প্রস্তুতি চলছে) এর পার্শ্বে রাস্তার জায়গা না ছেড়ে, দেয়াল বাড়তি দিয়ে সেফটি ট্যাংক নির্মাণ, গভীর নলকূপ বসিয়ে প্রতিবন্ধকতা সৃষ্টির প্রতিকার চেয়ে দুপচাঁচিয়া পৌরসভায় লিখিত অভিযোগ করেছেন ওই ওয়ার্ডের পাইকপাড়া মহল্লার মৃত ছইমুদ্দিন প্রাং এর ছেলে আফজাল হোসেন। গত ১৬জুন বৃহস্পতিবার তিনি এ অভিযোগ দাখিল করেন।

আফজাল হোসেনের অভিযোগ সূত্রে জানা যায়, আসমা কিনিক এন্ড ডায়াগনস্টিক সেন্টারের মালিক আব্বাস আলী পৌর আইন লঙ্ঘন করে আক্কেলপুর রাস্তার পার্শ্বে উক্ত কিনিক নির্মাণ করছেন। কিনিকের পেছনে তার ৫৯শতাংশ জায়গা ইতিমধ্যে প্লট আকারে ৬জন ব্যক্তির নিকট বিক্রয় করেছেন। আব্বাস আলী পৌরসভার আইন না মেনে রাস্তা না রেখে বিভিন্নভাবে প্রতিবন্ধকতার সৃষ্টি করছেন। উক্ত কিনিকের দক্ষিন পাশ দিয়ে তিনি সহ ওই ৬জন ব্যক্তির যাতায়াতের জন্য রাস্তার প্রয়োজন হওয়া সত্বেও আব্বাস আলী রাস্তা দিতে অস্বীকৃতি জানান। অভিযোগকারী আফজাল হোসেন তদন্ত সাপেক্ষে ওই ভবনের পার্শ্বে দিয়ে যাতায়াতের জন্য রাস্তা নির্মাণের ব্যবস্থা করার দাবী জানিয়েছেন।


নির্মানাধীন ভবনের মালিক আব্বাস আলীর সঙ্গে মুঠোফোনে কথা হলে তিনি জানান, আমি পৌরসভা থেকে ৬তলা ভবন নির্মাণের অনুমতি নিয়েছি এবং নিয়ম অনুযায়ী জায়গা ছেড়ে তা নির্মানও করছি। ১০তলা ভবন নির্মানের বিষয়টি সত্য নয়। বিষয়টি পৌরসভা তদন্ত করে দেখতে পারেন।

দুপচাঁচিয়া পৌরসভার মেয়র জাহাঙ্গীর আলম মুঠোফোনে বলেন, এ পৌরসভা এলাকায় ১০তলা ভবন নির্মানের কোনো অনুমতি নেই। শুক্র ও শনিবার পৌরসভা বন্ধ থাকায় রোববার অভিযোগের বিষয়টি দেখে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।


Facebook Comments Box


Posted ৬:২৯ অপরাহ্ণ | শনিবার, ১৮ জুন ২০২২

Alokito Bogura। Online Newspaper |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১

সম্পাদক ও প্রকাশক:

এম.টি.আই স্বপন মাহমুদ

বার্তা সম্পাদক: এম.এ রাশেদ

অস্থায়ী অফিস:

তালুকদার শপিং সেন্টার (৩য় তলা),

নবাববাড়ি রোড, বগুড়া-৫৮০০।

বার্তাকক্ষ যোগাযোগ:

মুঠোফোন: ০১৭ ৫০ ৯১ ১৮ ৪৫

ইমেইল: alokitobogura@gmail.com

বাংলাদেশ অনলাইন নিউজ পোর্টাল এসোসিয়েশন কর্তৃক নিবন্ধিত।
তথ্য মন্ত্রণালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত।
error: Content is protected !!