বুধবার ১০ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ | ২৬শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

দুপচাঁচিয়ায় নারী চাতাল শ্রমিকের ছেলেকে মারপিট করে হত্যার অভিযোগ; গ্রেপ্তার ০২

আবু কালাম আজাদ, দুপচাঁচিয়া (বগুড়া) প্রতিনিধি   শুক্রবার, ১০ জুন ২০২২
256 বার পঠিত
দুপচাঁচিয়ায় নারী চাতাল শ্রমিকের ছেলেকে মারপিট করে হত্যার অভিযোগ; গ্রেপ্তার ০২

বগুড়ার দুপচাঁচিয়ায় নারী চাতাল শ্রমিকের ছেলে জুয়েল প্রামানিক(১৯)কে মারপিট করে হত্যার অভিযোগে দুপচাঁচিয়া থানায় নারী চাতাল শ্রমিক জোসনা বেগম ওরফে জোত বেগম বাদী হয়ে ৯জুন বৃহস্পতিবার রাতে চাতাল মালিক পৌর এলাকার ছোট পাইকপাড়া গ্রামের আক্কাছ আলী ওরফে রড আক্কাছ সহ ৬জনের নাম উল্লেখ করে একটি হত্যা মামলা দায়ের করেছেন।

এ মামলায় পুলিশ অভিযান চালিয়ে এজাহার নামীয় দুইজন আসামীকে গ্রেপ্তার করেছে। গ্রেপ্তারকৃতরা হলেন দুপচাঁচিয়া পৌর এলাকার ছোট পাইকপাড়া গ্রামের মৃত আয়েজ উদ্দিনের ছেলে আফছার আলী(৬৫), উপজেলার গোবিন্দপুর ইউনিয়নের ধারশুন গ্রামের সালামত হোসেনের ছেলে সাদিকুল ইসলাম ওরফে ভোলা(২৫)।


মামলা সূত্রে জানা যায়, নাটোর জেলার গুরুদাসপুর উপজেলার বিলহরিবাড়ী গ্রামের জোসনা বেগম আক্কাছ আলীর চাতালে ৪হাজার টাকা বেতনে দীর্ঘ ৪বছর যাবত শ্রমিক হিসাবে কাজ করে আসছেন। এরই মাঝে বেতনের ৫’শ টাকা কমিয়ে দেওয়ায় গত ৪জুন বিকেলে চাতাল মালিকের সঙ্গে তার ছেলে জুয়েলের বাকবিতন্ডা হয়। বাকবিতন্ডার এক পর্যায়ে জুয়েলকে চাতাল মালিক গাছের ডাল দিয়ে আঘাত করে জখম করে। জুয়েল এর প্রতিবাদ করলে এজাহার নামীয় অন্যান্য আসামীরা লোহার রড, কাঠের বাটাম, বাঁশের লাঠি দিয়ে এলাপাথারী মারপিট করে।

এতে জুয়েল গুরুতর আহত হয়। জোসনা বেগম ছেলের আত্মচিৎকারে এগিয়ে আসলে তাকেও মারধর করে এবং আসামীগণ এ ঘটনা কাউকে না বলা ও হাসপাতালে নিয়ে চিকিৎসা না করানোর জন্য হুমকি প্রদান করেন। তাদের হুমকির কারণে জোসনা বেগম ছেলেকে হাসপাতালে চিকিৎসা না করিয়ে পার্শ্ববর্তী কাহালু উপজেলার ডেপুইল গ্রামে ভাগ্নি জামাই আজিজার রহমানের বাড়িতে অবস্থান করেন।


সেখানে গত ৯জুন বৃহস্পতিবার দুপুর আড়াইটায় জুয়েল মৃত্যু বরণ করেন। মামলার পরপরই পুলিশ ওইদিন রাতেই নিহতের লাশ উদ্ধার করে সুরতহাল রিপোর্ট তৈরি করেন এবং ময়না তদন্তের জন্য গত ১০জুন শুক্রবার শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করেন।

দুপচাঁচিয়া থানার অফিসার ইনচার্জ আবুল কালাম আজাদ বলেন, মারপিটের কারণে মৃত্যুর ঘটনায় নিহতের মা বাদী হয়ে ৬জনের নাম উল্লেখ করে থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন। মামলা গ্রহনের পরপরই লাশ উদ্ধার এবং অভিযান চালিয়ে শুক্রবার ভোরে নিজ নিজ বাড়ি হতে ২জন আসামীকে গ্রেপ্তার করা হয়েছে। গ্রেপ্তারকৃত ২জন আসামীকে ৭দিনের রিমান্ড চেয়ে আদালতে সোপর্দ করা হয়েছে।  মামলার অন্যান্য আসামীদের গ্রেপ্তারে অভিযান অব্যাহত রয়েছে।


Facebook Comments Box

Posted ৭:৫০ অপরাহ্ণ | শুক্রবার, ১০ জুন ২০২২

Alokito Bogura। Online Newspaper |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  

সম্পাদক ও প্রকাশক:

এম.টি.আই স্বপন মাহমুদ

বার্তা সম্পাদক: এম.এ রাশেদ

অস্থায়ী অফিস:

তালুকদার শপিং সেন্টার (৩য় তলা),

নবাববাড়ি রোড, বগুড়া-৫৮০০।

বার্তাকক্ষ যোগাযোগ:

মুঠোফোন: ০১৭৫০ ৯১১ ৮৪৫

ইমেইল: alokitobogura@gmail.com

বাংলাদেশ অনলাইন নিউজ পোর্টাল এসোসিয়েশন কর্তৃক নিবন্ধিত।
তথ্য মন্ত্রণালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত।
error: Content is protected !!