সোমবার ২৫শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ | ৯ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

দুপচাঁচিয়ায় দ্বিতীয় পর্যায়ে ভূমিহীন ও গৃহহীন পেলেন ১২০টি ঘর

আবু কালাম আজাদ, দুপচাঁচিয়া (বগুড়া) প্রতিনিধি   রবিবার, ২০ জুন ২০২১
137 বার পঠিত
দুপচাঁচিয়ায় দ্বিতীয় পর্যায়ে ভূমিহীন ও গৃহহীন পেলেন ১২০টি ঘর

মুজিববর্ষ উপলক্ষে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা সারা দেশে এক সঙ্গে ভূমিহীন-গৃহহীন পরিবারকে জমি ও গৃহ প্রদান কার্যক্রমের দ্বিতীয় পর্যায়ের গণভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে উদ্বোধন করেন। দুপচাঁচিয়া উপজেলা প্রশাসনের আয়োজনে রোববার সকালে গণভবন থেকে এ ভিডিও কনফারেন্স এর সম্প্রচার উপজেলা হাবিবুর রহমান সাথী মিলনায়তনে উপভোগের ব্যবস্থা করা হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মুহা. আবু তাহির এর সভাপতিত্বে ও উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা জাকারিয়া হোসেনের উপস্থাপনায় এ উপজেলায় দ্বিতীয় পর্যায়ের বরাদ্দকৃত ১৫৭টি জমি ও গৃহের উপকারভোগীদের মধ্যে ১২০জনকে জমি ও গৃহের দলিলপত্রাদি প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে হস্তান্তর করেন আদমদীঘি-দুপচাঁচিয়া এলাকার সংসদ সদস্য আলহাজ্ব এ্যাড. নূরুল ইসলাম তালুকদার।


এসময় উপস্থিত ছিলেন স্থানীয় সরকার বিভাগ বগুড়ার উপপরিচালক মামুনুর রশিদ, দুপচাঁচিয়া উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব ফজলুল হক, উপজেলা ভাইস চেয়ারম্যান আহম্মেদুর রহমান বিপ্লব, সহকারী কমিশনার(ভূমি) আবু সালেহ মো. হাসনাত, পুলিশ পরিদর্শক(তদন্ত) সনাতন চন্দ্র সরকার, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডের সাবেক কমান্ডার আলহাজ্ব আব্দুল মজিদ, উপজেলা আওয়ামীলীগের সভাপতি আমিনুর রহমান, সাধারণ সম্পাদক এমদাদুল হক, যুগ্ম সাধারণ সম্পাদক তৌহিদুল হোসেন মহলদার, সাবেক সাংগঠনিক সম্পাদক মহসীন আলী, সাবেক প্রচার সম্পাদক মোমিনুর রহমান তালুকদার পলাশ, উপজেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক এসএম সাহিদ, দুপচাঁচিয়া পৌরসভার প্যানেল মেয়র ইদ্রিস আলী, তালোড়া পৌরসভার মেয়র আমিরুল ইসলাম বকুল, উপজেলা প্রেসক্লাবের সভাপতি আবু আব্দুল্লাহ প্রিন্স, উপজেলা ইমাম মোয়াজ্জিম সমিতির সভাপতি মাওঃ আজিজুর রহমান, উপজেলা কৃষি কর্মকর্তা সাজেদুল আলম, উপজেলা প্রাণি সম্পদ কর্মকর্তা ডাঃ নাছরিন পারভীন, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মোতাহার হোসেন, ভূমিহীন ও গৃহহীন উপকারভোগী পরিবার সহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ।ইতিপূর্বে এ উপজেলায় প্রথম পর্যায়ের বরাদ্দকৃত ১৩৩টি গৃহ ও জমির কাগজপত্রাদি হস্তান্তর করা হয়েছে।

Facebook Comments Box


Posted ১১:১৬ অপরাহ্ণ | রবিবার, ২০ জুন ২০২১

Alokito Bogura। সত্য প্রকাশই আমাদের অঙ্গীকার |

এ বিভাগের সর্বাধিক পঠিত

“ঈদ মোবারক”
“ঈদ মোবারক”

(481 বার পঠিত)

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১

সম্পাদক ও প্রকাশক:

এম.টি.আই স্বপন মাহমুদ

বার্তা সম্পাদক: এম.এ রাশেদ

বার্তাকক্ষ যোগাযোগ:

০১৬ ১০ ৯১ ১৮ ৪৫

ইমেইল: alokitobogura@gmail.com

বাংলাদেশ অনলাইন নিউজ পোর্টাল এসোসিয়েশন কর্তৃক নিবন্ধিত।। তথ্য মন্ত্রণালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত।
''আলোকিত বগুড়া'' সম্পাদক ও প্রকাশক কর্তৃক বগুড়া থেকে প্রকাশিত।
error: Content is protected !!