শুক্রবার ৩০শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ | ১৫ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

দুপচাঁচিয়ায় জামাইয়ের বিরুদ্ধে শ্বশুড়ের সংবাদ সম্মেলন

আবু কালাম আজাদ, দুপচাঁচিয়া (বগুড়া) প্রতিনিধি   রবিবার, ০৬ মার্চ ২০২২
207 বার পঠিত
দুপচাঁচিয়ায় জামাইয়ের বিরুদ্ধে শ্বশুড়ের সংবাদ সম্মেলন

দুপচাঁচিয়ায় প্রত্যারনার অভিযোগে জামাইয়ের বিরুদ্ধে শ্বশুড় সাবেক চেয়ারম্যান বাবুল হোসেন বাবু সংবাদ সম্মেলন করেছেন। ৬মার্চ রবিবার দুপুরে উপজেলা প্রেসক্লাব কার্যালয়ে উপস্থিত হয়ে তিনি এ সংবাদ সম্মেলন করেন।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে তিনি বলেন, আমার নিজ নামীয় দুপচাঁচিয়া পৌর এলাকার থানা বাসস্ট্যান্ড চক সুখানগাড়ী মৌজায় সাড়ে ২১শতাংশ জায়গার ৯শতাংশ জায়গার তিনতলা বিশিষ্ট বাড়ি নির্মান শুরু করি। দ্বিতীয় তলা পর্যন্ত কাজ শেষ হবার পর আমি আমার মেয়ে জামাই মোঃ আব্দুল ওহাব ওই বাড়ি দেখাশোনার জন্য মৌখিক অনুমতি প্রদান করি।


এই সুযোগে আমার জামাই ২০১৬সালের ১৪অক্টোবর আমার স্বাক্ষর জাল করে গোপনে দোকানঘর ভাড়ার চুক্তিপত্র তৈরি করে। ২০১৭ইং সালের জুন মাসে আমি বাড়ির কাজ তদারকি করার জন্য মোটরসাইকেল যোগে গ্রামের বাাড়ি থেকে থানা বাসস্ট্যান্ড নির্মানাধীন বাড়িতে আসি। মোটরসাইকেলের হ্যান্ডেলে একটি ব্যাগে বিভিন্ন কাগজপত্র ও সোস্যাল ইসলামী ব্যাংক দুপচাঁচিয়া শাখার চেক বহি রেখে মিস্ত্রির সঙ্গে কথা বলার জন্য উপরে যাই।

এ সুযোগে কে বা কারা পুরো ব্যাগ এবং স্বাক্ষরকরা পুরো চেক বহি চুরি করে নিয়ে যায়। এ বিষয়ে আমি ওইদিনই দুপচাঁচিয়া থানায় জিডি সহ ব্যাংকে গিয়ে ওই হিসাব নম্বর বন্ধ করে দেই। এর বেশ কিছুদিন পর আমার জামাই ওই চেক বইয়ের ১টি পাতায় তার ইচ্ছেমত টাকার অংক বসিয়ে ব্যাংক থেকে চেক ডিজঅর্নার করে নিয়ে প্রতারনাপূর্বক আমার বিরুদ্ধে আদালতে মামলা দায়ের করে। যা এখন বিচারাধীন রয়েছে।


ওই বাড়িটি সে নিজের কবজায় নিতে বিভিন্নভাবে পাঁয়তারা করে এবং আমার বিরুদ্ধে মামলাও করে। মামলাগুলো তদন্ত অন্তে মিথ্যা বলে প্রমানিতও হয়। এ বিষয়গুলো নিয়ে আমি আদালতে প্রতিকার চেয়ে জামাইয়ের বিরুদ্ধে মামলা করি।

আদালত মামলাটির তদন্তভার পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন(পিবিআই) এর উপর ন্যস্ত করেন। বাসা ও দোকানঘর ভাড়ার যে চুক্তিপত্রটি আমার জামাই করেছিল তা এক্সপার্ট বিশেষজ্ঞ দ্বারা জালিয়াতি বলে আদালতে প্রতিবেদন দাখিল করেন পিবিআই।


জামাইয়ের এ অনৈতিকতার কারণে বাড়ি তৈরির জন্য গৃহিত ঋণ পরিশোধ করতে আমি হিমশিম খাচ্ছি। এতে আমার প্রায় ৮০লাখ টাকার মতো ক্ষতি সহ মানসিকভাবে বিপর্যায়ের মধ্যে পড়েছি।

বাড়ির অসমাপ্ত কাজ করতে সেখানে যেতে পারছি না জামাই ও তার সাঙ্গপাঙ্গদের দ্বারা প্রাণ নাশ সহ বিভিন্ন হুমকির কারণে। বর্তমানে আমি নিরাপত্তা হীনতায় ভুগছি। এ বিষয়ে সংশ্লিষ্টদের কাছে আমার প্রতারক জামাইয়ের বিচার ও শাস্তি দাবী করছি।

Facebook Comments Box

Posted ৬:৫৭ অপরাহ্ণ | রবিবার, ০৬ মার্চ ২০২২

Alokito Bogura। Online Newspaper |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০  

সম্পাদক ও প্রকাশক:

এম.টি.আই স্বপন মাহমুদ

বার্তা সম্পাদক: এম.এ রাশেদ

অস্থায়ী অফিস:

তালুকদার শপিং সেন্টার (৩য় তলা),

নবাববাড়ি রোড, বগুড়া-৫৮০০।

বার্তাকক্ষ যোগাযোগ:

মুঠোফোন: ০১৭৫০ ৯১১ ৮৪৫

ইমেইল: alokitobogura@gmail.com

বাংলাদেশ অনলাইন নিউজ পোর্টাল এসোসিয়েশন কর্তৃক নিবন্ধিত।
তথ্য মন্ত্রণালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত।
error: Content is protected !!