বুধবার ৫ই অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ | ২০শে আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

দুপচাঁচিয়ায় কবুতর চুরির ঘটনায় এসএসসি পরীক্ষার্থীর আত্মহত্যা

আবু কালাম আজাদ, দুপচাঁচিয়া(বগুড়া) প্রতিনিধি   শুক্রবার, ০৫ নভেম্বর ২০২১
151 বার পঠিত
দুপচাঁচিয়ায় কবুতর চুরির ঘটনায় এসএসসি পরীক্ষার্থীর আত্মহত্যা

বগুড়ার দুপচাঁচিয়ার পল্লীতে কবুতর চুরির ঘটনায় গ্রাম্য সালিস করা এবং ফেসবুকে তা প্রচার করায় লোকলজ্জায় এসএসসি পরীক্ষার্থী আত্মহত্যার অভিযোগ পাওয়া গেছে। ইসমাইল হোসেন(১৬) নামের পরীক্ষার্থী উপজেলার গোবিন্দপুর ইউনিয়নের বনতেঁতুলিয়া গ্রামের প্রবাসী বুলু প্রামাণিকের ছেলে। ৪ই নভেম্বর বৃহস্পতিবার রাতে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতালে(শজিমেক) ইসমাইল চিকিৎসাধীন অবস্থায় মারা গেছে। নিহত ইসমাইল হোসেন আলতাফনগর খিহালী মোহাম্মদ আলী উচ্চ বিদ্যালয়ের এবার এসএসসি পরীক্ষার্থী ছিল।

গ্রামবাসী ও নিহতের মা ফাতেমা বিবি জানান, তাঁর ছেলে ইসমাইল হোসেনকে প্রতিবেশি আলাউদ্দিনের ছেলে মেহেদী হাসান কবুতর চুরির অভিযোগে গত বৃহস্পতিবার সকালে মারপিট করে। এরপর দুপুর আবারও ইসমাইলকে বাড়ি থেকে ডেকে নিয়ে মেহেদীর বাড়ির আঙ্গিনায় মারপিট করে এবং ১২ হাজার টাকা জরিমানা করে। তাৎক্ষণিক টাকা দিতে না পারায় ওই ওয়ার্ডের প্রাক্তন ইউপি সদস্য(মেম্বার) মুনসুর আলী তাঁর জিম্মাদার হন। চুরির অভিযোগে ইসমাইলের মারপিটের ভিডিও চিত্রটি ফেসবুকে প্রচার হওয়ায় লোকলজ্জায় বৃহস্পতিবার বিকালে ইসমাইল হোসেন গ্যাসের বড়ি খেয়ে অসুস্থ হয়ে পড়ে। গুরুতর অসুস্থ অবস্থায় তাকে প্রথমে দুপচাঁচিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করানো হয়। পরে চিকিৎসকের পরামর্শে বগুড়া শজিমেকে ভর্তি করানো হয়। চিকিৎসাধীন অবস্থায় ইসমাইল মারা যায়।


প্রাক্তন ইউপি সদস্য মুনসুর আলী বলেন, ইসমাইলের মা ফাতেমা তাৎক্ষণিকভাবে জরিমানার টাকা দিতে না পারায় আমাকে খবর দিলে আমি উপস্থিত হয়ে তাঁর জরিমানার টাকার জিম্মাদার হয়ে ইসমাইলকে ওই সালিস থেকে উদ্ধার করে তার মায়ের কাছে দিয়েছি।

দুপচাঁচিয়া থানার অফিসার ইনচার্জ(ওসি) হাসান আলী বলেন, বগুড়ার শজিমেকে পরীক্ষার্থী ইসমাইল হোসেন মারা যাওয়ার খবর পেয়েছি। অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।


Facebook Comments Box


Posted ৭:৫৪ অপরাহ্ণ | শুক্রবার, ০৫ নভেম্বর ২০২১

Alokito Bogura। Online Newspaper |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  

সম্পাদক ও প্রকাশক:

এম.টি.আই স্বপন মাহমুদ

বার্তা সম্পাদক: এম.এ রাশেদ

অস্থায়ী অফিস:

তালুকদার শপিং সেন্টার (৩য় তলা),

নবাববাড়ি রোড, বগুড়া-৫৮০০।

বার্তাকক্ষ যোগাযোগ:

মুঠোফোন: ০১৭৫০ ৯১১ ৮৪৫

ইমেইল: alokitobogura@gmail.com

বাংলাদেশ অনলাইন নিউজ পোর্টাল এসোসিয়েশন কর্তৃক নিবন্ধিত।
তথ্য মন্ত্রণালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত।
error: Content is protected !!