বৃহস্পতিবার ২৯শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ | ১৪ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

দুপচাঁচিয়ার তালোড়ায় পূর্বশত্রুতার জের ধরে মারপিট; থানায় অভিযোগ

আবু কালাম আজাদ, দুপচাঁচিয়া (বগুড়া) প্রতিনিধি   মঙ্গলবার, ২২ জুন ২০২১
168 বার পঠিত
দুপচাঁচিয়ার তালোড়ায় পূর্বশত্রুতার জের ধরে মারপিট; থানায় অভিযোগ

দুপচাঁচিয়া উপজেলার তালোড়ায় পূর্বশত্রুতার জের ধরে রফিকুল ইসলাম হেলাল নামের এক ব্যক্তিকে আজ মঙ্গলবার প্রতিপক্ষরা মারপিট সহ নগদ টাকা ও মোবাইল ফোন ছিনিয়ে নিয়েছে। এ ঘটনায় হেলালের ছোট ভাই শফিকুল ইসলাম আজাদ বাদী হয়ে ওই দিনই দুপচাঁচিয়া থানায় ৫জনের নাম উল্লেখ সহ অজ্ঞাত ১০/১৫জনের নামে অভিযোগ করেছেন।

থানার অভিযোগ সূত্রে জানা যায়, গত সোমবার উপজেলার তালোড়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে দোগাছী গ্রামের বাসিন্দা সাদিকুল ইসলাম মজনু ৯নং ওয়ার্ডের ইউপি সদস্য নির্বাচিত হন। নির্বাচনে মজনুর ছোট ভাই আজাদ ও হেলাল ওয়ার্ডের বিভিন্ন গ্রামে নির্বাচনী প্রচারনা চালান। নির্বাচনী প্রচারনাকালীন সময়ে বিভিন্ন জায়গায় চা-বিড়ি-সিগারেটের বাঁকী টাকা পরিশোধের জন্য আজ মঙ্গলবার সকাল আনুমানিক ৯টার দিকে রফিকুল ইসলাম হেলাল মোটরসাইকেল যোগে বাড়ি থেকে রওনা হয়। পথে দোগাছি কমিউনিটি সেন্টারের অদূরে পৌঁছিলে পোড়াঘাটা গ্রামের খোশবর আলীর ছেলে জাহাঙ্গীর হোসেন(৩৭) পূর্বশত্রুতার জের ধরে হেলালকে লাঠি দিয়ে মাথায় আঘাত করে। এসময় হেলাল মাথা সরিয়ে নিলে লাঠির আঘাত মোটরসাইকেলে লেগে মোটরসাইকেলের ক্ষতি হয়। পরে একই গ্রামের আব্দুল বারীর ছেলে মেহেরুল ইসলাম(২৬) ও জাকিরুল ইসলাম(২২) হেলালকে চড়-থাপ্পর-কিল-ঘুষি মেরে তার পকেটে থাকা ৯হাজার ৫’শ টাকা ও একটি মোবাইল ফোন ছিনিয়ে নেয়। এসময় হেলালের চিৎকারে তার ভাই সহ অন্যান্যরা ঘটনাস্থলে উপস্থিত হলে প্রতিপক্ষরা হেলালকে প্রাণে মেরে ফেলার হুমকি দিয়ে ঘটনাস্থল ত্যাগ করে।

দুপচাঁচিয়া থানার অফিসার ইনচার্জ হাসান আলী অভিযোগ প্রাপ্তির বিষয়টি নিশ্চিত করে জানান, তদন্ত করে ঘটনার সত্যতা পেলে দোষীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

Facebook Comments Box

Posted ১০:৩১ অপরাহ্ণ | মঙ্গলবার, ২২ জুন ২০২১

Alokito Bogura। সত্য প্রকাশই আমাদের অঙ্গীকার |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  

সম্পাদক ও প্রকাশক:

এম.টি.আই স্বপন মাহমুদ

বার্তা সম্পাদক: এম.এ রাশেদ

বার্তাকক্ষ যোগাযোগ:

০১৭৫০ ৯১১৮৪৫, ০১৬১০ ৯১১৮৪৫

ইমেইল: alokitobogura@gmail.com

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার এর তথ্য মন্ত্রণালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত।
''আলোকিত বগুড়া'' সম্পাদক ও প্রকাশক কর্তৃক বগুড়া থেকে প্রকাশিত।
error: Content is protected !!