বুধবার ৫ই অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ | ২০শে আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

দুপচাঁচিয়ার গুনাহার ইউপি নির্বাচনে সম্ভাব্য স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী নূরের সাংবাদিকদের সাথে মতবিনিময়

আবু কালাম আজাদ, দুপচাঁচিয়া(বগুড়া) প্রতিনিধি   মঙ্গলবার, ০৭ ডিসেম্বর ২০২১
135 বার পঠিত
দুপচাঁচিয়ার গুনাহার ইউপি নির্বাচনে সম্ভাব্য স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী নূরের সাংবাদিকদের সাথে মতবিনিময়

৫ম ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচনে দুপচাঁচিয়া উপজেলার গুনাহার ইউনিয়ন পরিষদের সম্ভাব্য স্বতন্ত্র চেয়ারম্যান পদপ্রার্থী নূর মোহাম্মাদ আবু তাহের উপজেলার সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় সভা করেছেন। তিনি বাংলাদেশ ছাত্রশিবির জগন্নাথ বিশ্ববিদ্যালয় শাখার সাবেক দপ্তর সম্পাদক ও বর্তমানে গুনাহার ইউনিয়ন জামায়াতে ইসলামের রোকন।

৭ই ডিসেম্বর মঙ্গলবার বিকেলে গুনাহার ইউনিয়নের মজিদনগর এলাকায় তাঁর প্রধান নির্বাচনী কার্যালয়ে এ মতবিনিময় সভা করেন।  সভায় তিনি বলেন, গত ইউপি নির্বাচনে ১৬ভোটের ব্যবধানে আমি পরাজিত হয়েছিলাম। পরাজিত হয়েও তিনি বিজয়ী চেয়ারম্যানকে ফুলের মালা পড়িয়ে স্বাগত জানিয়েছিলেন।


সেই থেকে বিগত সাড়ে ৫বছর এ ইউনিয়নের মানুষের সুখে, দুঃখে পাশে থেকেছি। তিনি আরও বলেন, আমি গুনাহার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হিসাবে নির্বাচিত হলে এলাকার মানুষের নাগরিক অধিকার শতভাগ প্রতিষ্ঠা করতে এবং এই ইউনিয়নে তরুণ প্রজন্মদের নেতৃত্ব গড়ে তোলার লক্ষ্যে চেয়ারম্যান নির্বাচিত হওয়ার প্রত্যয়ন নিয়ে দ্বিতীয়বারের মতো নির্বাচনে অংশগ্রহণ করছি।

বর্তমান সরকার স্থানীয় সরকার বিভাগের মাধ্যমে ইউনিয়ন পরিষদের যে উন্নয়ন সাধন করছেন এর সুফল জনগণের মাঝে সঠিকভাবে পৌঁছে দিতে না পারলে সরকারের উন্নয়নমূলক কার্যক্রম ব্যহত হবে। তাই আমি নির্বাচিত হলে স্থানীয় সরকার বিভাগের উন্নয়মূলক সকল সুযোগ সুবিধা জনগণের মাঝে পৌঁছে দিতে শতভাগ কাজ করার অঙ্গীকার করছি।


গণমাধ্যম কর্মীদের কাছে আমার প্রত্যাশা আপনারা নির্বাচনকালীন সময়ে বস্তুনিষ্ঠ, সত্য সংবাদ পরিবেশন করবেন। সুষ্ঠু ও নিরপেক্ষ এবং ভোটারদের স্বতস্ফূর্ত অংশগ্রহণে ভোট শেষে আমি পরাজিত হলেও আমার কোনো অভিযোগ থাকবে না। আমি গুনাহার ইউনিয়নবাসীর নিকট ভোট ও দোয়া প্রার্থনা করছি।সেই সাথে প্রশাসন সহ সংশ্লিষ্ট সকলের সহযোহিতা কামনা করছে।

মতবিনিময় সভায় নূর মোহাম্মাদ আবু তাহের সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের উত্তর দেন। মতবিনিময় সভায় সাংবাদিক ছাড়াও উপস্থিত ছিলেন তার পিতা জালাল উদ্দিন প্রামানিক, নির্বাচনী প্রধান এজেন্ট জিয়াউল হক খান লিটন, প্রস্তাবক আজিজুল হক, সমর্থক নুরুল ইসলাম প্রমুখ।


Facebook Comments Box

Posted ৭:১৩ অপরাহ্ণ | মঙ্গলবার, ০৭ ডিসেম্বর ২০২১

Alokito Bogura। Online Newspaper |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  

সম্পাদক ও প্রকাশক:

এম.টি.আই স্বপন মাহমুদ

বার্তা সম্পাদক: এম.এ রাশেদ

অস্থায়ী অফিস:

তালুকদার শপিং সেন্টার (৩য় তলা),

নবাববাড়ি রোড, বগুড়া-৫৮০০।

বার্তাকক্ষ যোগাযোগ:

মুঠোফোন: ০১৭৫০ ৯১১ ৮৪৫

ইমেইল: alokitobogura@gmail.com

বাংলাদেশ অনলাইন নিউজ পোর্টাল এসোসিয়েশন কর্তৃক নিবন্ধিত।
তথ্য মন্ত্রণালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত।
error: Content is protected !!