বুধবার ১০ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ | ২৬শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

দুপচাঁচিয়াকে ভূমিহীন ও গৃহহীন মুক্ত উপজেলা ঘোষণা

দুপচাঁচিয়া (বগুড়া) প্রতিনিধি   বৃহস্পতিবার, ২১ জুলাই ২০২২
30 বার পঠিত
দুপচাঁচিয়াকে ভূমিহীন ও গৃহহীন মুক্ত উপজেলা ঘোষণা

মুজিবর্ষ উপলক্ষে ২১জুলাই (বৃহস্পতিবার) সকালে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা গণভবন থেকে ভিডিও কনফারেন্স মাধ্যমে ২০২১-২২ অর্থবছরে তৃতীয় পর্যায়ের তৃতীয় ধাপে ২৬হাজার ২২৯টি ভূমিহীন ও গৃহহীন পরিবারকে জমি সহ গৃহ হস্তান্তরের উদ্বোধন এবং দু’টি জেলার সবকটি উপজেলা ও দুপচাঁচিয়া উপজেলা সহ ৫২টি উপজেলাকে ভূমিহীন ও গৃহহীন মুক্ত ঘোষণা করেন।

এ উপলক্ষে দুপচাঁচিয়া উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা পরিষদ মিলনায়তনে মাননীয় প্রধানমন্ত্রীর ভিডিও কনফারেন্স উপভোগের আয়োজন করা হয়। মাননীয় প্রধানমন্ত্রীর ভিডিও কনফারেন্সের পূর্বে উপজেলা নির্বাহী কর্মকর্তা সুমন জিহাদীর সভাপতিত্বে ও একাডেমিক সুপারভাইজার শাহ মোঃ মাহমুদুন্নবীর পরিচালনায় সংক্ষিপ্ত আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন বগুড়া জেলা প্রশাসক মোঃ জিয়াউল হক। বিশেষ অতিথির বক্তব্য রাখেন বগুড়া জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার(ক্রাইম এন্ড অফস) আব্দুর রশিদ।


অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব ফজলুল হক, উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক এমদাদুল হক প্রমুখ। মাননীয় প্রধানমন্ত্রীর ভিডিও কনফারেন্স শেষে দুপচাঁচিয়া উপজেলার ১০টি ভূমিহীন ও গৃহহীন পরিবারের নিকট জমির দলিল ও বাড়ির চাবি হস্তান্তর করেন বগুড়া জেলা প্রশাসক মোঃ জিয়াউল হক। আলোচনা সভায় মাননীয় প্রধানমন্ত্রী কর্তৃক দুপচাঁচিয়া উপজেলাকে ভূমিহীন ও গৃহহীন মুক্ত ঘোষণা করায় মিলনায়তনে উপস্থিত সকলে করতালীর মাধ্যমে উল্লাস প্রকাশ করেন। এসময় উপস্থিত ছিলেন জনপ্রতিনিধি, বীরমুক্তিযোদ্ধাগণ, সরকারি দপ্তরের কর্মকর্তা, গণমাধ্যমকর্মী, শিক্ষক-শিক্ষার্থী, গৃহহীন ও ভূমিহীন পরিবারের উপকারভোগী সহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ।

Facebook Comments Box


Posted ৯:৫২ অপরাহ্ণ | বৃহস্পতিবার, ২১ জুলাই ২০২২

Alokito Bogura। Online Newspaper |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  

সম্পাদক ও প্রকাশক:

এম.টি.আই স্বপন মাহমুদ

বার্তা সম্পাদক: এম.এ রাশেদ

অস্থায়ী অফিস:

তালুকদার শপিং সেন্টার (৩য় তলা),

নবাববাড়ি রোড, বগুড়া-৫৮০০।

বার্তাকক্ষ যোগাযোগ:

মুঠোফোন: ০১৭৫০ ৯১১ ৮৪৫

ইমেইল: alokitobogura@gmail.com

বাংলাদেশ অনলাইন নিউজ পোর্টাল এসোসিয়েশন কর্তৃক নিবন্ধিত।
তথ্য মন্ত্রণালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত।
error: Content is protected !!