শুক্রবার ২২শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ | ৮ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

দিনাজপুরে বীরমুক্তিযোদ্ধা আলহাজ্জ আ: সাত্তারের ব্যক্তিগত উদ্দ্যোগে আড়াই শতাধিক নারীর মাঝে শীতবস্ত্র বিতরন

শিমুল, দিনাজপুর প্রতিনিধি :   মঙ্গলবার, ০৫ জানুয়ারি ২০২১
21 ভিউ
দিনাজপুরে বীরমুক্তিযোদ্ধা আলহাজ্জ আ: সাত্তারের ব্যক্তিগত উদ্দ্যোগে আড়াই শতাধিক নারীর মাঝে শীতবস্ত্র বিতরন

দিনাজপুরের নিভৃতপল্লীতে বিশিষ্ট ব্যবসায়ী সমাজসেবক ও যুদ্ধাহত বীরমুক্তিযোদ্ধা আলহাজ্জ আ: সাত্তারের ব্যক্তিগত উদ্দ্যোগে শীতার্ত আড়াই শতাধিক বিভিন্ন বয়সী অসহায় নারীর মাঝে শীতবস্ত্র গায়ের চাদর বিতরন অনুষ্ঠিত।

৫ জানুয়ারী মঙ্গলবার সকালে সদর উপজেলার ৬ নং আউলিয়াপুর ইউনিয়নের মহব্বতপুর গ্রামের নিজ বাড়িতে গ্রামের অসহায় শীতার্ত নারীদের মাঝে শীতবস্ত্র গায়ের চাদর বিতরণ অনুষ্ঠানের আয়োজন করেন বিশিষ্ট ব্যবসায়ী সমাজসেবক ও যুদ্ধাহত বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব মো: আ: সাত্তার।

ব্যতিক্রমী উদ্দ্যোগ হচ্ছে অনুষ্ঠানে শুধুমাত্র মহব্বতপুর গ্রামের বিভিন্ন বয়সের বৃদ্ধা, বিধবা, স্বামী পরিত্যক্তা নারী ও দু:স্থ্য দরিদ্র পরিবারের অসহায় নারী, মেয়ে ও কন্যা শিশুদের অগ্রাধিকার দিয়ে শীতবস্ত্র গায়ের চাঁদর বিতরণ করেন যুদ্ধাহত বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব আ: সাত্তার।

যুদ্ধাহত বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব আ: সাত্তার জানান,তিনি প্রতিবারই শীতের সময় তার নিজ গ্রামের অসহায় এই মানুষদের শীত নিবারণের জন্যে সামান্য প্রয়াস চালান। তিনি আশা বলেন প্রত্যেক গ্রামেই যেমন দরিদ্র মানুষ আছে তেমনি কমবেশী বিত্তবান মানুষও আছে, যদি বিত্তমানুষরা এগিয়ে আসে তাহলে দরিদ্র অসহায় মানুষদের কারো কোনো কষ্ট থাকবে না। দেশের বিত্তশালী সকলকে অসহায় মানুষের পাশে দাঁড়ানোর আহবান জানান তিনি।

জাতির শ্রেষ্ট সন্তান যুদ্ধাহত বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব আ; সাত্তার জানান,গ্রামের হতদরিদ্র অসহায় পরিবারের বৃদ্ধা, বিধবা, স্বামী পরিত্যক্ত্যা এবং যে কোনো বয়সী নারীদের অসহায়ত্বের কথা বিবেচনায় রেখেই শীতবস্ত্র বিতরণ করেন তিনি।

এসময় আয়োজিত শীতবস্ত্র চাঁদর বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন,যুদ্ধাহত বীরমুক্তিযোদ্ধা মো: জোবেদ আলী, স্থানীয় বাসিন্দা মো: রফিকুল ইসলাম, মো: রবিউল ইসলাম, মো: রাশেদ আলী, মো: সাদেক আলী ও মোছা: কোহিতুর ইসলাম প্রমুখ।

 

Facebook Comments
advertisement

Posted ৪:৩৬ অপরাহ্ণ | মঙ্গলবার, ০৫ জানুয়ারি ২০২১

Alokito Bogura |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১

উপদেষ্টা মন্ডলীর সদস্য:

এ্যাড. মিনহাদুজ্জামান লিটন

আইনজীবি, বাংলাদেশ সুপ্রিম কোর্ট

মোঃ জুলফিকার রহমান (শান্ত)

চেয়ারম্যান, পাকুল্লা ইউপি, সোনাতলা, বগুড়া।

সম্পাদক ও প্রকাশক:

এম.টি.আই স্বপন মাহমুদ

বার্তা সম্পাদক: এম. এ রাশেদ

মুঠোফোন: ০১৬১০ ৯১১৮৪৫

ইমেইল: alokitobogura@gmail.com

error: Content is protected !!