শুক্রবার ২৪শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ৯ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

ঠান্ডা মাথার খুনি জিয়াউর রহমান বঙ্গবন্ধু হত্যার সাথে জড়িত – হুইপ ইকবালুর রহিম এমপি

শিমুল, দিনাজপুর প্রতিনিধি   রবিবার, ১৪ মার্চ ২০২১
119 বার পঠিত
ঠান্ডা মাথার খুনি জিয়াউর রহমান বঙ্গবন্ধু হত্যার সাথে জড়িত – হুইপ ইকবালুর রহিম এমপি

জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি জিয়াউর রহমান ঠান্ডা মাথার খুনি। বঙ্গবন্ধুর হত্যার সাথে জড়িত উল্লেখ করে বলেন মুক্তিযোদ্ধারা বঙ্গবন্ধুর যে স্বপ্নের সোনার বাংলা গড়ার জন্য জীবন দিয়ে গেছেন, সেই সোনার বাংলা গড়ছেন বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বঙ্গবন্ধু কন্যার নেতৃত্বে আমরা আমাদের কাঙ্খিত লক্ষ্য অর্জনে এগিয়ে যাচ্ছি। শেখ হাসিনার নেতৃত্বে দেশ আজ এগিয়ে যাচ্ছে উল্লেখ করে বলেন, মুক্তিযোদ্ধাদের স্মৃতিকে ধরে রাখতে মুক্তিযুদ্ধ জাদুঘর যথেষ্ঠ ভুমিকা রাখবে। দেশের উন্নয়নে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে সকলকে এগিয়ে আসতে হবে।

নতুন প্রজন্মের কাছে বঙ্গবন্ধুর গৌরবজ্জল স্বাধীনতা ও মুক্তিসংগ্রামের ইতিহাস, গৌরবগাথা মুক্তিযুদ্ধের ইতিহাস, হাজার বছরের বাঙ্গালীর, সংস্কৃতি, ঐতিহ্যকে জানার জন্য এই মুক্তিযুদ্ধের যাদুঘর গুরুত্বপুর্ন ভুমিকা পালন করবে। তিনি বলেন, বিএনপি-জামায়াত ক্ষমতায় থাকাকালীন মুক্তিযোদ্ধাদের করুন দশা হয়েছিল। শান্তিতে ছিল না। তাদের কোন মুল্যায়ন করা হয় নি। হাজার হাজার মুক্তিযোদ্ধা, সেনা অফিসারকে ও মানুষকে হত্যা করা হয়েছে। নিজেদের উন্নয়নে ব্যস্ত ছিল তারা। শেখ হাসিনা প্রধানমন্ত্রী হওয়ার পর শুধু মুক্তিযোদ্ধারা নয়, দেশ ও দেশের মানুষের উন্নয়ন হয়েছে। বাংলাদেশ আজ উন্নয়নশীল দেশের কাতারে।


১৪ মার্চ রোববার হুইপ ইকবালুর রহিম এমপি দিনাজপুর মহারাজা স্কুল মাঠে মুক্তিযুদ্ধ স্মৃতি জাদুঘরের নতুন ভবনের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

দিনাজপুর এলজিইডির আয়োজনে আলোচনা সভায় বক্তব্য রাখেন দিনাজপুর জেলা প্রশাসক খালেদ মোহাম্মদ জাকী, অতিরিক্ত পুলিশ সুপার শচীন চাকমা, দিনাজপুর সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ইমদাদ সরকার, সদর উপজেলা নির্বাহী অফিসার মাগফুরুল হাসান আব্বাসী, সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান রবিউল ইসলাম সোহাগ, এলজিইডি’র নির্বাহী প্রকৌশলী সৈয়দ আব্দুল আজিজ, বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদের সাবেক জেলা কমান্ডার সৈয়দ মোকাদ্দেস হোসেন বাবলু, সাবেক কমান্ডার লোকমান হাকিম, সদর উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক ও ইউপি চেয়ারম্যান মমিনুল ইসলাম, শহর আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি রায়হান কবীর সোহাগ, সাধারন সম্পাদক এস এম খালেকুজ্জামান রাজু, জেলা মহিলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক তারিকুন বেগম লাবুন প্রমুখ।


Facebook Comments Box


Posted ৫:৩৫ অপরাহ্ণ | রবিবার, ১৪ মার্চ ২০২১

Alokito Bogura। সত্য প্রকাশই আমাদের অঙ্গীকার |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  

সম্পাদক ও প্রকাশক:

এম.টি.আই স্বপন মাহমুদ

বার্তা সম্পাদক: এম.এ রাশেদ

বার্তাকক্ষ যোগাযোগ:

০১৭৫০ ৯১১৮৪৫, ০১৬১০ ৯১১৮৪৫

ইমেইল: alokitobogura@gmail.com

বাংলাদেশ অনলাইন নিউজ পোর্টাল এসোসিয়েশন কর্তৃক নিবন্ধিত।। তথ্য মন্ত্রণালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত।
''আলোকিত বগুড়া'' সম্পাদক ও প্রকাশক কর্তৃক বগুড়া থেকে প্রকাশিত।
error: Content is protected !!