শুক্রবার ১২ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ২৯শে চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

টেকনো ইণ্ডিয়া গ্রুপের আভান টু জিরো পয়েন্ট ক্রীড়ানুষ্ঠান ও গুনীজনদের সংবর্ধনা

আলি আহসান বাপি   মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪
85 বার পঠিত
টেকনো ইণ্ডিয়া গ্রুপের আভান টু জিরো পয়েন্ট ক্রীড়ানুষ্ঠান ও গুনীজনদের সংবর্ধনা

কলকাতার সল্টলেক সেক্টর ফাইভে টেকনো ইণ্ডিয়া গ্রুপের আভান টু পয়েন্ট জিরো ক্রীড়া অনুষ্ঠান শুরু ১৬মার্চ থেকে । শেষ হবে ২০ মার্চ। কিন্তু তার ফাঁকে ১৮ মার্চ সোমবার বিভিন্ন ক্ষেত্রের ক্রীড়া ব্যক্তিত্বদের সংবর্ধিত করলো টেকনো ইণ্ডিয়া গ্রুপ। পাশাপাশি একটা মুখোমুখি আলোচনার আয়োজন করা হয়। মূলত টেকনো ইণ্ডিয়া গ্রুপের ক্রীড়াবিভাগ টেকনো টি কার্ড এই ক্রীড়া অনুষ্ঠানের আয়োজক।

সোমবার সল্টলেকের টেকনো ইণ্ডিয়া গ্রুপের জি-কনফারেন্স রুমে এই মুখোমুখি আলোচানার আয়োজন করা হয়। এখানে এদিন প্রাক্তন ফুটবলার তরুণ দে, প্রাক্তন ক্রিকেটার কৌশিক মুখার্জি, সিএবি কর্তা ইন্দুভূষণ রায় চৌধুরী, টেকনো ইণ্ডিয়ার সিইও ও ডিরেক্টর সুজয় বিশ্বাস, প্রতিষ্ঠানের প্রিন্সিপাল দীপঙ্কর ভট্টাচার্য, টেকনো ইন্ডিয়া গ্রুপের রেজিস্টার সৌমিত্র শাসমল , প্রতিষ্ঠানের ক্রীড়াদক্ষ ছাত্রী জ্যোতির্ময়ী সাহাকে, টেকনো ইন্ডিয়া গ্ৰুপের কো চেয়ারম্যান মানসী রায়চৌধুরীকে সংবর্ধিত করা হয়।


এই টুর্নামেন্টে ২৫ টি আউটডোর ও ইনডোর গেম থাকছে। পরে মুখোমুখি আলোচনায় প্রত্যেকে বলেন, লেখাপড়ার পাশাপাশি শরীরকে ফিট রাখতে গেলে খেলাধুলা একান্তভাবে দরকার। আবার এই খেলাধুলা করতে করতে এটাকেই অনেকেই জীবনে পেশা করে ফেলেছে। মানুষের জীবনের একঘেয়েমি কাটাতে একটা হবির প্রয়োজন। পরে দেখা গেছে সেই হবি ভিশন থেকে মিশনে পরিণত হয়েছে। জীবন তো একটা ভিশন। ভিশনকে মিশনে পরিণত করতে গেলে চাই লড়াই। চাই চেষ্টা। তোমার জন্য কিছুই নেই। কেবল চেষ্টা ছাড়া। আমাদের লড়ে যেতে হবে। লড়াইয়ের কোনো বিকল্প নেই। টেকনো ইণ্ডিয়া গ্রুপ জীবনযুদ্ধে লড়ে যাচ্ছে। আজ তার গ্রহণযোগ্যতা বেড়েছে মানুষের কাছে। আরো আরো লড়তে হবে। এদিনের অনিন্দ্য সুন্দর এই অনুষ্ঠানটি সুচারুরূপে পরিচালনা করেন ডালিয়া ঘোষাল।

Facebook Comments Box


Posted ৮:৪১ অপরাহ্ণ | মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪

Alokito Bogura || Online Newspaper |

এ বিভাগের সর্বাধিক পঠিত

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  

উপদেষ্টা:
শহিদুল ইসলাম সাগর
চেয়ারম্যান, বিটিইএ

প্রতিষ্ঠাতা ও প্রকাশক:
এম.টি.আই স্বপন মাহমুদ
বার্তা সম্পাদক: এম.এ রাশেদ
সহ-বার্তা সম্পাদক: মোঃ সাজু মিয়া

বার্তা, ফিচার ও বিজ্ঞাপন যোগাযোগ:
+৮৮০ ৯৬ ৯৬ ৯১ ১৮ ৪৫
হোয়াটসঅ্যাপ ➤০১৭৫০ ৯১১ ৮৪৫
ইমেইল: alokitobogura@gmail.com

বাংলাদেশ অনলাইন নিউজ পোর্টাল এসোসিয়েশন কর্তৃক নিবন্ধিত।
তথ্য মন্ত্রণালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত।
error: Content is protected !!