বৃহস্পতিবার ৪ঠা মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ | ১৯শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

জয়পুরহাট পৌরসভার মেয়র পদে নৌকার মনোনয়ন পেলেন যারা

আহসান হাবীব আরমান, জয়পুরহাট প্রতিনিধি   বৃহস্পতিবার, ২৮ জানুয়ারি ২০২১
51 বার পঠিত
জয়পুরহাট পৌরসভার মেয়র পদে নৌকার মনোনয়ন পেলেন যারা

তফসিল ঘোষনার পর জয়পুরহাট পৌর নির্বাচনে ঘিরে প্রার্থী ও সর্মথকদের মধ্যে উৎসবের আমেজ বিরাজ করছে। এরই মধ্যে নৌকা প্রতীকে দলীয় মনোনয়ন পেতে আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশীরা কেন্দ্রীয় কমিটির নেতাদের কাছে তদবির শুরু করেছেন।

জেলা নির্বাচন কমিশনার শহিদুল ইসলাম জানান, আগামী ২৮ ফেব্রুয়ারী পঞ্চম ধাপে জয়পুরহাট পৌরসভার ভোট গ্রহন অনুষ্ঠিত হবে। এবার ইলেকট্রিক ভোটিং মেশিন (ইভিএমের) মাধ্যমে ভোট গ্রহন করা হবে। ঘোষিত তফসিল অনুযায়ী মনোনয়নপত্র জমা দেওয়ার শেষ দিন। ২ ফেব্রুয়ারী প্রর্থিতা বাছাই ৪ ফেব্রুয়ারী প্রার্থিতা প্রত্যাহার ১১ ফেব্রুয়ারী ও প্রতীক বরাদ্ধ ২৮ ফেব্রুয়ারী নির্বাচন। জয়পুরহাট পৌরসভা নির্বাচনের তফসিল ঘোষণার পরই প্রার্থী ও সমর্থকদের মধ্যে সকাল থেকে গভীর রাত পর্যন্ত ভোটের আলোচনায় সরগরম হয়ে উঠেছে।

alokitobogura.com

ভোট নিয়ে আগ্রহ দেখা গেছে ভোটাদের মধ্যে। আর ভোটারও কষছেন বিভিন্ন হিসাব নিকাশ। কে হচ্ছেন আওয়ামী লীগের প্রার্থী, ভোট কেমন হবে, বিএনপি ও জাতীয় পাটির প্রার্থীরা নির্বাচনে প্রতিদ্বন্ধিতা করবেন কি-না এই হিসাব এখন মানুষের মুখে মুখে। এখন শুধু আলোচনা চলছে কে পাচ্ছেন আওয়ামীলীগের মনোনয়ন।

এই ব্যাপারে জেলা আওয়ামীলীগের সভাপতি আরিফুর রহমান রকেট বলেন দলেল ৮ জন মনোনয়ন প্রত্যাশীর নাম কেন্দ্রে পাঠানো হয়েছে। কের্ন্দের সিন্ধান্ত নিয়ে প্রার্থীর নাম ঘোষনা করবেন। আওয়ামীলীগের দলীয় সূত্রে জানা গেছে আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশীদের দলীয় মনোনয়ন জমা শেষ দিন ছিল ২২ শে জানুয়ারি। ৩০ জানুয়ারি কেন্দ্রীয় বোর্ডে মাধ্যমে নৌকা প্রতীকের প্রার্থী ঘোষনা করা হবে। ৮জন নেতা ফরম পূরুন করে জেলা আওয়ামীলীগের সভাপতি ও সাধারন সম্পাদকের নিকট জমা দিয়েছে।

নৌকা প্রতীকের মনোনয়ন প্রত্যাশীরা হলেন বর্তমান মেয়র মোস্তাফিজুর রহমান মোস্তাক, জেলা আওয়মীলীগের সদ্য নির্বাচিত সাধারন সম্পাদক জাকির হোসেন, পৌর আওয়ামীলীগের সভাপতি আজম আলী,সাধারন সম্পাদক মাহমুদ হোসেন হিমু,জেলা আওয়ামীলীগের নেতা বাবু নন্দনাল পার্শী, জেলা যুবলীগের সভাপতি সুমন কুমার সাহা,মোস্তাকুল ইসলাম মোস্তাক, জেলা আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের সভাপতি এই এম মাসুদ রেজা।

তফসিল ঘোষনার পর থেকে আওয়ামীলীগের নৌকার মনোনয়ন প্রত্যাশী ৮জন নেতা নিজেদের মেয়র পদে প্রার্থীতা ঘোষনা দিয়ে পৌর শহরে হাট-বাজার অলিগলিতে, বিভিন্ন চা-ষ্টলে আলোচনা ঝঁর উঠেছে। কিছু কিছু প্রার্থীরা বিভিন্ন এলাকার তৃণমুল কর্মীদে সাথে মতবিনিময়সহ সামাজিক অনুষ্ঠানে উপস্থিত হয়ে দোয়া, সহযোগিতা কামনা করছেন।

 

Facebook Comments

Posted ৫:১২ অপরাহ্ণ | বৃহস্পতিবার, ২৮ জানুয়ারি ২০২১

Alokito Bogura। আলোকিত বগুড়া |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  

সম্পাদক:

এম.টি.আই স্বপন মাহমুদ

প্রকাশক: তৃষা মাহমুদ

বার্তা সম্পাদক: এম.এ রাশেদ

বার্তাকক্ষ যোগাযোগ:

০১৭৫০৯১১৮৪৫, ০১৭৩৮৬৪৫৮৬০

ইমেইল: alokitobogura@gmail.com

বিজ্ঞাপন: ০১৬১০ ৯১১৮৪৫

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার এর তথ্য মন্ত্রণালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত।
''আলোকিত বগুড়া'' সম্পাদক ও প্রকাশক কর্তৃক বগুড়া থেকে প্রকাশিত।
error: Content is protected !!