রবিবার ২৮শে ফেব্রুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ | ১৫ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

জয়পুরহাটে সংবাদ সম্মেলনে যমুনা টিভিতে প্রকাশিত ৩৬০ ডিগ্রী সংবাদের তীব্র প্রতিবাদ

আহসান হাবীব, জয়পুরহাট প্রতিনিধি   বুধবার, ১৭ ফেব্রুয়ারি ২০২১
28 বার পঠিত
জয়পুরহাটে সংবাদ সম্মেলনে যমুনা টিভিতে প্রকাশিত ৩৬০ ডিগ্রী সংবাদের তীব্র প্রতিবাদ

ব্যবসায়িক প্রতিষ্ঠানের বিরুদ্ধে যমুনা টিভিতে প্রচারিত অনুসন্ধ্যানী ৩৬০ ডিগ্রি নামের যে প্রতিবেদন প্রচার করেছে তা মিথ্যা, ভিত্তিহীন, বানোয়াট ও উদ্দেশ্যমূলক দাবী করে সংবাদ সম্মেলন করেন “সৌদি-বাংলা এগ্রোভেট” নামের শিল্প প্রতিষ্ঠানের ব্যাবস্থাপনা পরিচালক রফিকুল ইসলাম।

বুধবার দুপুরে জয়পুরহাট জেলা প্রেসক্লাবে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন রফিকুল ইসলাম। এ সময় তার সাথে উপস্থিত ছিলেন একই প্রতিষ্ঠানের পরিচালক রাবেয়া বসরী, ব্যবস্থাপক রবিউল ইসলাম, ব্যবস্থাপনা পরিচালক রফিকুল ইসলামের বাবা আব্দুল লতীফ, মা রওশন আরা বেগম, ছোট ভাই শাহিনুর ইসলামসহ স্থানীয় গন্যমান্য ব্যাক্তিগন।

alokitobogura.com

লিখিত বক্তব্যে তিনি অভিযোগ করে বলেন, ‘ ১২ফেব্রুয়ারী যমুনা টেলিভিশনের ৩৬০ ডিগ্রী নামের অনুসন্ধ্যানী প্রতিবেদনে আমার এক ছোট ভাই মোঃ আবু সাইমকে ওই প্রতিষ্ঠানের মালিক বা স্বত্তাধিকার বা ব্যবস্থাপনা পরিচালক দেখিয়ে যে প্রতিবদেনটি প্রচার করেছে তা আদৌ সত্য নয়। এমন বানোয়াট ও উদ্দেশ্য প্রনোদিত সংবাদ প্রচার হওয়ায় আমার ব্যবসায়িক সুনাম নষ্ট হয়েছে। ফলে শিল্প প্রতিষ্ঠানের উৎপাদিত পন্যের বকেয়াতে বিক্রি করা কোটি কোটি টাকা অনাদায়ী হওয়ার আশঙ্কা দেখা দিয়েছে”।

তিনি বলেন, তিনি ও তার মামা ডাঃ মোঃ মোতলেবুর রহমান গত ২০০৬-২০০৭ সালের দিকে সৌদি-বাংলা এগ্রোভেট নামে প্রথমে জেলা সদরের জামালগঞ্জ বাজারে একটি ব্যবসা প্রতিষ্ঠান চালু করেন। পরে বিসিক শিল্পনগরীতে একই নামে শিল্প কারখানাটি স্থাপন করে গবাদি পশু ও হাঁস-মুরগির পুষ্টি-প্রিমিক্স জাতীয় ভিটামিন তৈরী ও বাজারজাত করেন।

পরবর্তীতে ২০০৯ সালে ছোট দুই ভাই আবু সাইম ও শাহিনুর ইসলামকে বেতনভুক্ত কর্মচারী হিসেবে মৌখিক ভাবে নিয়োগ দেন। আবু সাইম প্রতিষ্ঠানটির উত্তোরত্তর সফলতা দেখে ক্রমশ লোভী হয়ে ২০১৫-২০১৬ সালের দিকে গোপনে তার নামে ট্রেড লাইসেন্স, ইনকাম ট্যাক্স, পরিবেশ অধিদপ্তর এবং ফায়ার সার্ভিস লাইসেন্সসহ সকল কাগজপত্রাদি সংগ্রহ করে বর্তমানে মালিকানা দাবী করে নানা ভাবে তাকে হয়রানী করে চলেছে।

‘সর্বশেষ যমুনা টেলিভিশনকে ব্যবহার করে আমার ছোট ভাই সায়েম নিজেকে শিল্প প্রতিষ্ঠানটির মালিকানা দাবীর যে চেষ্টা করেছে তা সত্য নয়’, বলে অভিযোগ করেন রফিকুল ইসলাম।

এ ব্যাপারে আবু সাইমের সঙ্গে একাধিক বার মুঠোফোনে যোগাযোগ করলে সে ফোন ধরেনি।

 

 

Facebook Comments

Posted ৩:৪৭ অপরাহ্ণ | বুধবার, ১৭ ফেব্রুয়ারি ২০২১

Alokito Bogura। আলোকিত বগুড়া |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদক:

এম.টি.আই স্বপন মাহমুদ

প্রকাশক: তৃষা মাহমুদ

বার্তা সম্পাদক: এম.এ রাশেদ

বার্তাকক্ষ যোগাযোগ:

০১৭৫০৯১১৮৪৫, ০১৭৩৮৬৪৫৮৬০

ইমেইল: alokitobogura@gmail.com

বিজ্ঞাপন: ০১৬১০ ৯১১৮৪৫

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার এর তথ্য মন্ত্রণালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত।
''আলোকিত বগুড়া'' সম্পাদক ও প্রকাশক কর্তৃক বগুড়া থেকে প্রকাশিত।
error: Content is protected !!