সোমবার ৮ই মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ | ২৩শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

জাতীয় দলের নির্বাচক হলেন আব্দুর রাজ্জাক

স্পোর্টস ডেস্ক, আলোকিত বগুড়া   শুক্রবার, ২৯ জানুয়ারি ২০২১
57 বার পঠিত
জাতীয় দলের নির্বাচক হলেন আব্দুর রাজ্জাক

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) নির্বাচক হলেন জাতীয় দলের সাবেক ক্রিকেটার আব্দুর রাজ্জাক রাজ। বুধবার (২৭ জানুয়ারি) নির্বাচক প্যানেলের নতুন ও তৃতীয় সদস্য হিসেবে আব্দুর রাজ্জাকের নাম জানায় বিসিবি।

বিসিবির নির্বাচক প্যানেল এতদিন ছিল দুই সদস্যবিশিষ্ট। প্রধান নির্বাচক মিনহাজুল আবেদিন নান্নুর সাথে দায়িত্ব পালন করছিলেন হাবিবুল বাশার। সাবেক দুই অধিনায়কের সাথে এবার নির্বাচক প্যানেলে যুক্ত হলেন আব্দুর রাজ্জাক।

alokitobogura.com

বোর্ড সভা শেষে তার নাম ঘোষণার পর দেশের ক্রিকেটে আলোচনার কেন্দ্রবিন্দু এখন সাবেক তারকা স্পিনার। নতুন দায়িত্ব পাওয়ার দিনে আব্দুর রাজ্জাক জানিয়েছেন, নির্বাচক হিসেবে তার মূল উদ্দেশ্য কী, বা কীভাবে কাজ করবেন।

তিনি বলেন, ‘এটা অনেক বড় একটা দায়িত্ব। ক্রিকেটের জন্য কিছু করার অনেক বড় প্লাটফর্ম। প্রথমত- ক্রিকেট বোর্ডকে অসংখ্য ধন্যবাদ, আমাকে বেছে নেওয়ার জন্য। তারপর বলব, ক্রিকেটের সাথে থাকতে পারাটাই আমার জন্য অনেক বড় পাওয়া। সবসময় চেয়েছি খেলা ছাড়ার পর যেন ক্রিকেটের সাথেই থাকি।’

আব্দুর রাজ্জাক জানান, প্যানেলের অন্য দুই নির্বাচকের মতো সততা ও নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করে যেতে চান তিনিও। তিনি বলেন, ‘আমার যতটুকু যা অভিজ্ঞতা হয়েছে আমি যেন তা সবার মধ্যে বিলিয়ে দিতে পারি। আমার উদ্দেশ্য একটাই থাকবে- সততার সাথে যেন কাজ করতে পারি। যারা এতদিন ধরে এই কাজ করছেন তারা সেটাই করছেন। এমনভাবে কাজ করতে চাই যাতে বাংলাদেশের ক্রিকেট, বাংলাদেশ উপকৃত হয়।’

দল বাছাইয়ের মূল কাজটা নির্বাচকরাই করেন, তাই খেলোয়াড়দের পারফরম্যান্স পরখ করতে হয় আতশি কাঁচ দিয়ে। আব্দুর রাজ্জাক জানান, খেলা দেখেই ক্রিকেটারদের যাচাই করতে যথাসম্ভব চেষ্টা করবেন তিনি।

Facebook Comments

Posted ৬:২৭ অপরাহ্ণ | শুক্রবার, ২৯ জানুয়ারি ২০২১

Alokito Bogura। আলোকিত বগুড়া |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  

সম্পাদক:

এম.টি.আই স্বপন মাহমুদ

প্রকাশক: তৃষা মাহমুদ

বার্তা সম্পাদক: এম.এ রাশেদ

বার্তাকক্ষ যোগাযোগ:

০১৭৫০৯১১৮৪৫, ০১৭৩৮৬৪৫৮৬০

ইমেইল: alokitobogura@gmail.com

বিজ্ঞাপন: ০১৬১০ ৯১১৮৪৫

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার এর তথ্য মন্ত্রণালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত।
''আলোকিত বগুড়া'' সম্পাদক ও প্রকাশক কর্তৃক বগুড়া থেকে প্রকাশিত।
error: Content is protected !!