শুক্রবার ১৯শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ | ৪ঠা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

জাতিকে মেধাশূন্য করতেই ঘাতকরা চার নেতাকে জেল খানায় হত্যা করেছিল —মিলু

গাবতলী (বগুড়া) প্রতিনিধি   শুক্রবার, ০৩ নভেম্বর ২০২৩
134 বার পঠিত
জাতিকে মেধাশূন্য করতেই ঘাতকরা চার নেতাকে জেল খানায় হত্যা করেছিল —মিলু

বগুড়ার গাবতলী উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোস্তফা আব্দুর রাজ্জাক মিলু বলেছেন, জাতীকে মেধাশূন্য করতেই ঘাতকরা ১৯৭৫ সালের ৩রা নভেম্বর জাতীয় চার নেতাকে জেল খানায় হত্যা করেছিল। যে জেলখানা সকল বন্দিদের জন্য নিরাপদ আশ্রয়স্থল মনে করা হয় সেখানেই এই ঘাতকরা তাদেরকে হত্যা করেছে।

আজ ৩রা নভেম্বর শুক্রবার বিকেলে দলীয় কার্যালয়ে উপজেলা আওয়ামী লীগ আয়োজিত আলোচনা সভায় সভাপতির বক্তব্যে তিনি উপরোক্ত কথাগুলো বলেন।


তিনি আরও বলেন, বঙ্গবন্ধুকে স্বপরিবারে হত্যা করার পর তারা মনে করেছিল জাতীয় এই চার নেতাকে হত্যা করলেই দেশ থেকে আওয়ামী লীগ শেষ করা যাবে। কিন্তু তারা ভাবেনি বঙ্গবন্ধু মানেই বাংলাদেশ। আওয়ামী লীগ সর্ববৃহৎ একটি দল, যে দলকে কখনই শেষ করা যাবে না।

এতে স্বাগত বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এ আই ফয়সাল খান জনি। উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক জিয়াউর রহমান জুয়েলের পরিচালনায় আরো বক্তব্য রাখেন পৌর আ’লীগের সভাপতি আজিজার রহমান পাইকার, উপজেলা মহিলা আ’লীগের সভাপতি রেকসেনা আকতার, সাধারণ সম্পাদক নাজমা আকতার, উপজেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক সাহানুর আলম, উপজেলা ছাত্রলীগের সভাপতি মিজানুর রহমান পান্না, নশিপুর ইউনিয়ন আ’লীগের সভাপতি সিরাজুল হক ফকির, বালিয়াদিঘী ইউনিয়ন আ’লীগের সাধারণ সম্পাদক জ্যাকি প্রাং, নেপালতলী ইউনিয়ন আ’লীগের সাধারণ সম্পাদক আব্দুল করিম ও সুখানপুকুর ইউনিয়ন আ’লীগের সাধারণ সম্পাদক রেজাউল করিম রানা।


এ সময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি সাখাওয়াত হোসেন মামুন, সাংগঠনিক সম্পাদক প্রভাষক রাশেদুল ইসলাম, দপ্তর সম্পাদক নিবারন, সমাজসেবা বিষয়ক সম্পাদক সোলাইমান আলী, সদস্য বীর মুক্তিযোদ্ধা জিন্নাতুল ইসলাম জিন্না, আঃ দুলু, জাহাঙ্গীর, উপজেলা যুবলীগের সহ-সভাপতি ও উপজেলা ভাইস চেয়ারম্যান আমিনুল ইসলাম মুক্তা, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক রাশেদ ইসলাম, নেপালতলী ইউনিয়ন আ’লীগের সভাপতি কাজী আনোয়ারুল ইসলাম টিটু, সুখানপুকুর ইউনিয়ন আ’লীগের বিঠু সিং, মহিষাবান ইউনিয়ন আ’লীগের সভাপতি হাফিজার রহমান টোনা, নশিপুর ইউনিয়ন আ’লীগের সাধারণ সম্পাদক উজ্জ্বল হোসেন, সোনারায়ের চুন্নু, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম সম্পাদক কৌশিক আহম্মেদ, সাংগঠনিক সম্পাদক রিপন, দপ্তর সম্পাদক জাকারিয়া হোসাইন সৌখিন, পৌর যুবলীগ নেতা মানিক মিয়া, ছাত্রলীগ নেতা সৌরভ হোসেন প্রমুখ।

Facebook Comments Box


Posted ৮:৫৯ অপরাহ্ণ | শুক্রবার, ০৩ নভেম্বর ২০২৩

Alokito Bogura || আলোকিত বগুড়া |

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  

উপদেষ্টা:
শহিদুল ইসলাম সাগর
চেয়ারম্যান, বিটিইএ

প্রতিষ্ঠাতা ও প্রকাশক:
এম.টি.আই স্বপন মাহমুদ
বার্তা সম্পাদক: এম.এ রাশেদ
সহ-বার্তা সম্পাদক: মোঃ সাজু মিয়া

বার্তা, ফিচার ও বিজ্ঞাপন যোগাযোগ:
+৮৮০ ৯৬ ৯৬ ৯১ ১৮ ৪৫
হোয়াটসঅ্যাপ ➤০১৭৫০ ৯১১ ৮৪৫
ইমেইল: alokitobogura@gmail.com

বাংলাদেশ অনলাইন নিউজ পোর্টাল এসোসিয়েশন কর্তৃক নিবন্ধিত।
তথ্য মন্ত্রণালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত।
error: Content is protected !!