শনিবার ৮ই অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ | ২৩শে আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

জমি সংক্রান্ত জেরে চা দোকানে আগুন; অর্ধলক্ষাধিক টাকার ক্ষতিসাধন

সাজু মিয়া, শিবগঞ্জ (বগুড়া) প্রতিনিধি   মঙ্গলবার, ১৫ ফেব্রুয়ারি ২০২২
69 বার পঠিত
জমি সংক্রান্ত জেরে চা দোকানে আগুন; অর্ধলক্ষাধিক টাকার ক্ষতিসাধন

বগুড়ার শিবগঞ্জে জমি সংক্রান্ত জের ধরে প্রতিপক্ষ কর্তৃক চা স্টল আগুনে, অর্ধলক্ষাধিক টাকার ক্ষতি সাধন। জানা যায়, শিবগঞ্জ উপজেলার সৈয়দপুর ইউনিয়নের বজলুর মোড়ে গণকপাড়া গ্রামে প্রতিপক্ষ শহিদুল ইসলাম ও শাবলুরর মিয়ার মধ্যে দীর্ঘদিন থেকে জমি জমা সংক্রান্ত বিষয়ে বিরোধ চলে আসছে। এ বিরোধের জের ধরে গত সোমবার উভয় পক্ষের মধ্যে কথা কাটাকাটি সৃষ্টি হয় ও মারপিটের ঘটে। এ ঘটনায় গণকপাড়া গ্রামের মৃতঃ আনছার আলী কবিরাজের ছেলে মোঃ শাবলু মিয়া(৫০) আহত হয়। বর্তমানে সে বগুড়া শজিমেকে চিকিৎসাধীন রয়েছে।

আজ মঙ্গলবার সরেজমিনে ঘটনাস্থলে গেলে গণক পাড়া গ্রামের অনেকে জানান, শাবলু গং বিবাদ মান সম্পত্তি দীর্ঘদিন ধরে ১৫শতক জমি ভোগ দখল করে আসছে। কিন্তু শহিদুল, শরিফুল, হারুন, উজ্জ্বলগং হঠাৎ করে গভীর রাতে জমিটি দখল করার উদ্দেশ্যে চা দোকান ভাংচুর করে আগুন ধরে দেয়।


জমির উপর থাকা চা ব্যবসায়ী ওহেদুল বলেন, ১৫ বছর আগে থেকে আমি ভাড়া নিয়ে দোকান চালাই। কে কাহারে আমার দোকানে আগুণ দিয়েছে আমি তা জানিনা। আগুণে আমার দোকানে থাকা একটি টিভি, সাউন্ড বক্স ও ইউরিয়ার ৩টি বস্তসহ ৪০ হাজার টাকার ক্ষয়ক্ষতি হয়েছে। এই দোকান করেই আমার সংসার চলে। ৩মেয়েকে নিয়ে কোথায় যাবো, আমার এখন পথে বসার অবস্থা হয়েছে।

আহত শাবলু মিয়ার ছেলে জাকির হোসেন বলেন, আমার দাদা প্রতিপক্ষ সাথে দীর্ঘ ৩০ বছর পূর্বে মাঠের জমির সাথে এওয়াজ বদল করে। এতদিন পরে এসে প্রতিপক্ষ শহিদুল গং সহ ১০/১৫ জনের সংঘবদ্ধ দল আমাদের জায়গায় চা দোকানঘর ভাংচুর করে আগুন ধরে দেয়। আমি এ বিষয়ে থানায় সাধারণ ডায়েরি করেছি। প্রতিপক্ষ কাগজপত্র দেখালে আমরা জায়গা অবশ্যই ছেড়ে দিবো।


প্রতিপক্ষ শহিদুল ইসলাম বলেন, ১৫শতাংশ জায়গায় মধ্যে সাড়ে আট শতক জায়গা এওয়াজ হয়। বাকী জায়গা আমাদের। আমাদের কাগজপত্র সব ঠিক আছে। তারা নিজেরাই দোকানে আগুণ দিয়ে আমাদের গায়ে দোষ চাপাচ্ছে।

বিষয়টি নিশ্চিত করে মোকামতলা পুলিশ তদন্ত কেন্দ্রের এসআই রিপন মিয়া বলেন, ঘটনাস্থল পরিদর্শন করেছি। তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।


Facebook Comments Box

Posted ৮:২৮ অপরাহ্ণ | মঙ্গলবার, ১৫ ফেব্রুয়ারি ২০২২

Alokito Bogura। Online Newspaper |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  

সম্পাদক ও প্রকাশক:

এম.টি.আই স্বপন মাহমুদ

বার্তা সম্পাদক: এম.এ রাশেদ

অস্থায়ী অফিস:

তালুকদার শপিং সেন্টার (৩য় তলা),

নবাববাড়ি রোড, বগুড়া-৫৮০০।

মুঠোফোন: ০১৭৫০ ৯১১৮৪৫

বার্তাকক্ষ যোগাযোগ:

মুঠোফোন: ০১৬১০ ৯১১৮৪৫

ইমেইল: alokitobogura@gmail.com

বাংলাদেশ অনলাইন নিউজ পোর্টাল এসোসিয়েশন কর্তৃক নিবন্ধিত।
তথ্য মন্ত্রণালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত।
error: Content is protected !!