মঙ্গলবার ২৫শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ | ১১ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

জনগনের জাগরনই বলে দেয় এই সরকারের পতন অনিবার্য —মির্জা ফখরুল

আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি   রবিবার, ১৭ সেপ্টেম্বর ২০২৩
184 বার পঠিত
জনগনের জাগরনই বলে দেয় এই সরকারের পতন অনিবার্য —মির্জা ফখরুল

বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, বর্তমান বিনা ভোটের সরকারের প্রতি মানুষের আর আস্থা নেই। জনগনের জাগরনই বলে দেয় এই সরকারের পতন অনিবার্য। সরকারকে পদত্যাগ করে নির্দলীয় নিরপেক্ষ সরকারের অধিনে ভোটের মাধ্যমে জনগনের অধিকার ফিরে দিতে হবে। এক দফা দাবীতে শেখ হাসিনাকে পদত্যাগ করতে হবেই। তাছাড়া জনতা পালানো সুযোগ দেবে না।

তিনি সরকারের পতনের এক দফা দাবীতে তারুন্যের রোডমার্চ কর্মসুচীর অংশ হিসাবে রোববার (১৭ সেপ্টেম্বর) বগুড়া থেকে রাজশাহী অভিমুখে তারুন্যের রোডমার্চ নিয়ে যাবার পথে বেলা ১টায় আদমদীঘি গোহাট প্রাঙ্গনে এক পথসভায় প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন।


তিনি বলেন এই জালিম সরকার মানবাধিকার মানে না। বিরোধী দলের নেতাকর্মিদের জেলে ভরে শাসন কায়েম করছে। ভোটের অধিকার আর সরকারের পতন ছাড়া মানুষ ঘরে ফিরবে না।

আদমদীঘি উপজেলা বিএনপির সভাপতি আব্দুল মহিত তালুকদারের সভাপতিত্বে এই পথসভায় আরো বক্তব্য রাখেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য আমির খসরু মাহমুদ চৌধুরী।


উপস্থিত ছিলেন বিএনপির চেয়ারপাসন বেগম খালেদা জিয়ার উপদেষ্টা মন্ডলীর সদস্য হেলালুজ্জামান তালুকদার লালু, বগুড়া জেলা বিএনপির সভাপতি রেজাউল করিম বাদশা, জেলা বিএনপির সাবেক আহ্বায়ক ফজলুল বারী তালুকদার বেলাল, জেলা যুবদলের আহ্বায়ক খাদেমুল ইসলাম, যুগ্ম আহবায়ক জাহাঙ্গীর আলম, স্বেচ্ছাসেবক দলের আহবায়ক রকিবুল হাসান শুভ সহ আদমদীঘি উপজেলা বিএনপি ও তার অঙ্গসংগঠনের নেতৃবর্গ।

এর আগে বেলা ১০টা থেকে পথ সভাস্থলে বিভিন্ন এলাকা থেকে নেতাকর্মিরা আসতে শুরু করেন। এসময় মহাসড়ক প্রায় ঘন্টা ব্যাপি তীব্র যানজটের সৃষ্টি হয়। পরে তারুণ্যের রোডমার্চটির্ রাজশাহীর উদ্দেশ্যে রওয়ানা দেন।


Facebook Comments Box

Posted ৬:২৭ অপরাহ্ণ | রবিবার, ১৭ সেপ্টেম্বর ২০২৩

Alokito Bogura || Online Newspaper |

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০

উপদেষ্টা:
শহিদুল ইসলাম সাগর
চেয়ারম্যান, বিটিইএ

প্রতিষ্ঠাতা ও প্রকাশক:
এম.টি.আই স্বপন মাহমুদ
বার্তা সম্পাদক: এম.এ রাশেদ
সহ-বার্তা সম্পাদক: মোঃ সাজু মিয়া

বার্তা, ফিচার ও বিজ্ঞাপন যোগাযোগ:
+৮৮০ ৯৬ ৯৬ ৯১ ১৮ ৪৫
হোয়াটসঅ্যাপ ➤০১৭৫০ ৯১১ ৮৪৫
ইমেইল: alokitobogura@gmail.com

বাংলাদেশ অনলাইন নিউজ পোর্টাল এসোসিয়েশন কর্তৃক নিবন্ধিত।
তথ্য মন্ত্রণালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত।
error: Content is protected !!