মঙ্গলবার ১৬ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ | ১লা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

চাঁদমুহা সরলপুর দাখিল মাদ্রাসার ম্যানেজিং কমিটির সভাপতি হলেন খালেক

গোলাম রব্বানী শিপন, স্টাফ রিপোর্টার   বুধবার, ১৯ জুন ২০২৪
86 বার পঠিত
চাঁদমুহা সরলপুর দাখিল মাদ্রাসার ম্যানেজিং কমিটির সভাপতি হলেন খালেক

বগুড়া সদরের গোকুল ইউনিয়নের চাঁদমুহা সরলপুর দাখিল মাদ্রসার আগামী ২বছরের জন্য ম্যানেজিং কমিটির নব-নির্বাচিত কমিটির সভাপতি পদে নির্বাচিত হয়েছেন সমাজ সেবক ও শিক্ষানুরাগী আব্দুল খালেক।

কমিটির অন্যান্য নির্বাচিত অভিভাবক সদস্যরা হলেন- হারুনুর রশীদ, নূর আলম, সৈয়দ আনোয়ার হোসেন ও মিজানুর রহমান (ছালাম)। সংরক্ষিত মহিলা সদস্য আক্তারা বেগম, শিক্ষক প্রতিনিধি গোলাম মোস্তফা (লালু) শ্রীঃঅজয় কুমার ও মোছাঃ রাবেয়া খাতুন।


উল্লেখ্য, গত শনিবার (১৫ জুন) সদর উপজেলা প্রশাসনের কড়া নিরাপত্তায় গণতন্ত্র প্রক্রিয়ায় অভিভাবকদের স্বতঃস্ফূর্ত প্রত্যক্ষ ভোটদানের মধ্য দিয়ে সকাল ১০টা থেকে শুরু হয়ে ভোট গ্রহণ চলে বিকেল ৪ টা পর্যন্ত।

উক্ত নির্বাচনে প্রিজাইডিং অফিসার হিসেবে দায়িত্ব পালন করেন উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা ও প্রিজাইডিং অফিসার নাজিয়া শামস। পরে আওয়ামীলীগ প্যালেনের একটি অংশের ভরাডুবি হলেও আরেক অংশের জয় হয়।


বুধবার দুপুর ২ টায় মাদ্রাসা অফিস কার্যালয়ে মাদ্রাসার সুপার নাছির উদ্দীনের সভাপতিত্বে অনাড়ম্বর পরিবেশে সমাজ সেবক ও শিক্ষানুরাগী আব্দুল খালেককে ম্যানেজিং কমিটির ২০২৪-২০২৬ইং সালের জন্য সভাপতি মনোনীত করা হয়।

এ সময় নব নির্বাচিত কমিটির সভাপতি আব্দুল খালেক আবেগ আপ্লুত হয়ে বলেন, প্রথমেই এলাকাবাসী ও বিদ্যালয়ের অভিভাবকবৃন্দের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করছি, যাদের জন্য চাঁদমুহা সরলপুর দাখিল মাদ্রাসার সভাপতি হিসেবে নির্বাচিত হয়েছি। বিদ্যালয়ে শিক্ষার মানোন্নয়নে নিজেকে নিয়োজিত করবো সেই সাথে একটি আদর্শ শিক্ষা প্রতিষ্ঠান হিসেবে গড়ে তুলতে অবকাঠামোগত উন্নয়নে সর্বোচ্চ চেষ্টা করবো ইনশাআল্লাহ।


পরে নবনির্বাচিত সভাপতি কে ফুলেল সংবর্ধনা অর্পণ করা হয়।

এসময় উপস্থিত ছিলেন, জেলা যুবলীগ সদস্য শহিদুল ইসলাম, মাদ্রাসার সাবেক সভাপতি বজলার রহমান বজলু, ইউপি সদস্য শাফি আলম শামীম, সাবেক ইউপি সদস্য হাবিবুর রহমান, আজাহার মাস্টার, রফিকুল ইসলাম রফিক মাস্টার, আওয়ামীলীগ নেতা লুৎফর রহমান টুকু, রেজাউল করিম, আব্দুর রহমান, যুবলীগ নেতা আইয়ুব হোসেন, বাদশা মিয়া, স্বেচ্ছাসেবক লীগ নেতা হাসান আলী, শফিকুল ইসলাম, আশরাফুল ইসলাম রনতোষ, সদর উপজেলা ছাত্রলীগ নেতা কাজল হোসেন, জাহিদ হাসান আকরামিন, আব্দুল মজিদ, আতিক রহমান, সিহাব হাসান, গোলাম মোস্তফা প্রমূখ।

Facebook Comments Box

Posted ৮:৩২ অপরাহ্ণ | বুধবার, ১৯ জুন ২০২৪

Alokito Bogura || আলোকিত বগুড়া |

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  

উপদেষ্টা:
শহিদুল ইসলাম সাগর
চেয়ারম্যান, বিটিইএ

প্রতিষ্ঠাতা ও প্রকাশক:
এম.টি.আই স্বপন মাহমুদ
বার্তা সম্পাদক: এম.এ রাশেদ
সহ-বার্তা সম্পাদক: মোঃ সাজু মিয়া

বার্তা, ফিচার ও বিজ্ঞাপন যোগাযোগ:
+৮৮০ ৯৬ ৯৬ ৯১ ১৮ ৪৫
হোয়াটসঅ্যাপ ➤০১৭৫০ ৯১১ ৮৪৫
ইমেইল: alokitobogura@gmail.com

বাংলাদেশ অনলাইন নিউজ পোর্টাল এসোসিয়েশন কর্তৃক নিবন্ধিত।
তথ্য মন্ত্রণালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত।
error: Content is protected !!