মঙ্গলবার ১৬ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ | ১লা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

গৌরবগাঁথা ইতিহাসের দল আওয়ামী লীগ —এমপি বাঁধন

দুপচাঁচিয়া (বগুড়া) প্রতিনিধি   রবিবার, ২৩ জুন ২০২৪
60 বার পঠিত
গৌরবগাঁথা ইতিহাসের দল আওয়ামী লীগ —এমপি বাঁধন

বাংলাদেশ আওয়ামীলীগ প্রাচীন ও ঐতিহ্যবাহী একটি রাজনৈতিক দল। শুধু রাজনৈতিক দলই নয়, আওয়ামীলীগ অর্থ এ দেশের স্বাধীনতা। এ রাজনৈতিক দলের ইতিহাস গৌরবগাঁথা। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নেতৃত্বে বাঙালীর লড়াই সংগ্রামের ইতিহাস জড়িয়ে আছে এ রাজনৈতিক দলের সঙ্গে বলে মন্তব্য করেছেন আদমদীঘি-দুপচাঁচিয়া আসনের সংসদ সদস্য খাঁন মুহাম্মদ সাইফুল্লাহ আল মেহেদী বাঁধন।

আজ ২৩ জুন রোববার বিকেলে সিও অফিস বাসস্ট্যান্ড এলাকায় বাংলাদেশ আওয়ামীলীগ এর ৭৫বছর পূর্তি প্লাটিনাম জয়ন্তী দুপচাঁচিয়া উপজেলা আওয়ামীলীগের আয়োজনে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত এসব কথা বলেন তিনি।


এমপি বাঁধন আরও বলেন, এ দলের নেতৃত্বদানকারীদের ভাষা ও স্বাধীনতার জন্য লড়াই সংগ্রাম করতে হয়েছে। আওয়ামীলীগ সভাপতি বর্তমান প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা জনগণের রায় নিয়ে বার বার ক্ষমতায় এসেছেন এবং গণমানুষের ভাগ্য উন্নয়নের জন্য কাজ করে যাচ্ছেন। এখন পর্যন্ত আওয়ামীলীগের প্রধানশক্তি এদেশের জনগণ ও তৃণমুলের নেতাকর্মী। কেননা জননেত্রী শেখ হাসিনা এদেশের জনগণের জন্য রাজনীতি করেন।

উপজেলা আওয়ামীলীগের সভাপতি আমিনুর রহমানের সভাপতিত্বে ও যুগ্ম সম্পাদক তৌহিদুল হোসেন মহলদার এর পরিচালনায় আলোচনা সভায় বক্তব্য রাখেন উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক এমদাদুল হক, সাংস্কৃতিক সম্পাদক শামীমা আক্তার মুক্তা, দুপচাঁচিয়া পৌর আ’লীগের সাধারণ সম্পাদক উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আমিনুর রহমান মহলদার, তালোড়া পৌর আ’লীগের সাধারণ সম্পাদক মামুনুর রশিদ রাজু, আ’লীগ নেতা জাহাঙ্গীর আলম, মনোনয়ার হোসেন চৌধুরী লিখন, উপজেলা যুবলীগের সভাপতি উপজেলা পরিষদের চেয়ারম্যান আহম্মেদুর রহমান বিপ্লব, উপজেলা কৃষকলীগের সভাপতি নূর ইসলাম টগর, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ইমাম আজম পারভেজ প্রমুখ।


এ উপলক্ষে এদিন সকালে দলীয় কার্যালয়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ, জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করা হয়। বিকেলে আলোচনা সভার পূর্বে এক বর্ণাঢ্য র‌্যালি বের হয়ে উপজেলা সদরের বিভিন্ন রাস্তা প্রদক্ষিণ করে। সন্ধ্যায় উপজেলা শিল্পকলা একাডেমীর শিল্পীদের সমম্বয়ে সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশিত হয়।

 


Facebook Comments Box

Posted ১০:১৯ অপরাহ্ণ | রবিবার, ২৩ জুন ২০২৪

Alokito Bogura || আলোকিত বগুড়া |

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  

উপদেষ্টা:
শহিদুল ইসলাম সাগর
চেয়ারম্যান, বিটিইএ

প্রতিষ্ঠাতা ও প্রকাশক:
এম.টি.আই স্বপন মাহমুদ
বার্তা সম্পাদক: এম.এ রাশেদ
সহ-বার্তা সম্পাদক: মোঃ সাজু মিয়া

বার্তা, ফিচার ও বিজ্ঞাপন যোগাযোগ:
+৮৮০ ৯৬ ৯৬ ৯১ ১৮ ৪৫
হোয়াটসঅ্যাপ ➤০১৭৫০ ৯১১ ৮৪৫
ইমেইল: alokitobogura@gmail.com

বাংলাদেশ অনলাইন নিউজ পোর্টাল এসোসিয়েশন কর্তৃক নিবন্ধিত।
তথ্য মন্ত্রণালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত।
error: Content is protected !!