শুক্রবার ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

গোকুল ইউনিয়নবাসীকে এ্যাম্বুলেন্স উপহার দিলেন চেয়ারম্যান জিয়া

বগুড়া (সদর) প্রতিনিধি   শনিবার, ২৭ মে ২০২৩
92 বার পঠিত
গোকুল ইউনিয়নবাসীকে এ্যাম্বুলেন্স উপহার দিলেন চেয়ারম্যান জিয়া

নির্বাচনী প্রতিশ্রুতি বাস্তবায়নে ইউনিয়নবাসীদের চিকিৎসা সেবায় রোগী পরিবহনের জন্য নিজ অর্থায়নে ১টি এ্যাম্বুলেন্স উপহার দিলেন বগুড়া সদর উপজেলার গোকুল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জিয়াউর রহমান জিয়া। আজ শনিবার দুপুর ২টায় ইউনিয়ন পরিষদ চত্বরে চেয়ারম্যান জিয়াউর রহমান জিয়ার সভাপতিত্বে সুধী সমাবেশ ও আলোচনা সভা শেষে প্রধান অতিথি হিসেবে এ্যাম্বুলেন্স এর শুভ উদ্বোধন করেন বগুড়া-৬ আসনের জাতীয় সংসদ সদস্য ও জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক রাগেবুল আহসান রিপু।

এ সময় তিনি বলেন, গোকুল ইউপির তরুন চেয়ারম্যান জিয়া, তিনি ইউনিয়নবাসীদের যে ওয়াদা দিয়েছেন সেটার আজ বাস্তবতার প্রতিফলন ঘটেছে। মানুষ যত ভাল কাজই করুক না কেন সবচেয়ে মহৎ কাজই হলো চিকিৎসা সেবা দেওয়া। এর থেকে পৃথিবী ভাল কাজ আর হয় না। আমি তার কাজে মুগ্ধ ও আনন্দিত।


গোকুল ইউনিয়নের চেয়ারম্যান জিয়াউর রহমান জিয়া বলেন, গত দেড় বছরে চেষ্টা করেছি মানুষের সেবা করার, ইউনিয়নবাসী যাতে রোগী পরিবহনে কষ্ট না হয় তাই প্রতিশ্রুতি অনুযায়ী এ্যাম্বুলেন্সটি উপহার দিলাম। আজ আমি আমার দেওয়া ওয়াদা পুরন করতে পেরে নিজেকে ধন্য মনে করছি। এ এ্যাম্বুলেন্স গোকুল ইউনিয়ন পর্যায় রোগী পরিবহনের নিমিত্তে জনসাধারনের জন্য সার্ভিস প্রদান করা হবে। এ্যাম্বুলেন্স সার্ভিসের আওতায় শুধুমাত্র রোগীকে বাসা থেকে হাসপাতালে অথবা দুর্ঘটনার স্থান থেকে হাসপাতালে স্থানান্তর করা সহ রোগীকে আনা, নেওয়া কাজে পরিবহন করবে।

এ সেবা পেতে স্থানীয় ইউনিয়ন পর্যায়ে ফোনে বা বার্তাবাহকের মাধ্যমে এ্যাম্বুলেন্সের নাম্বারে কল করলেই তাদের কাছে পৌঁছে যাবে। গোকুল ইউনিয়নের ধাওয়াকোলা গ্রামের বেশ কয়েকজন ব্যক্তি জানান, গত নির্বাচনের আগে জিয়াউর রহমান জিয়া ভাই যেসব প্রতিশ্রুতি দিয়েছিলেন তার সবগুলোই তিনি বাস্তবায়ন করেছেন। আমরা এবারও তাকে চেয়ারম্যান হিসেবে দেখতে চাই।


বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান আবু সুফিয়ান সফিক, পল্লী উন্নয়ন একাডেমির যুগ্ম পরিচালক কৃষিবিদ দেলোয়ার হোসেন, জেলা ছাত্রলীগের সাবেক সহ সভাপতি আসলাম হোসেন, মাওঃ আবু বক্কর সিদ্দিক, অধ্যাপক নজরুল ইসলাম, সমাজ সেবক ছামসুল হক, সংরক্ষিত মহিলা ইউপি সদস্য শাহানারা বেগম, রিনা বেগম, মিনি বেগম, বজলু রহমান, সাফি আলম, ফাহিনুর ইসলাম, আব্দুল কাফি মন্ডল, রেজাউল করিম টুলু, আবু রাশেদ আমিনুর, আতিকুর রহমান, মোফাজ্জল হোসেন যাদু, নুর আলম, উদ্যোক্তা রাজু আহম্মেদ, সানোয়ার হোসেন প্রমূখ। পরে ফিতা কেটে এ্যাম্বুলেন্সের উদ্বোধন ও দোয়া অনুষ্ঠিত হয়।

Facebook Comments Box


Posted ৯:৪৩ অপরাহ্ণ | শনিবার, ২৭ মে ২০২৩

Alokito Bogura || Online Newspaper |

এ বিভাগের সর্বাধিক পঠিত

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  

উপদেষ্টা:
শহিদুল ইসলাম সাগর
চেয়ারম্যান, বিটিইএ

প্রতিষ্ঠাতা ও প্রকাশক:
এম.টি.আই স্বপন মাহমুদ
বার্তা সম্পাদক: এম.এ রাশেদ
সহ-বার্তা সম্পাদক: মোঃ সাজু মিয়া

বার্তা, ফিচার ও বিজ্ঞাপন যোগাযোগ:
+৮৮০ ৯৬ ৯৬ ৯১ ১৮ ৪৫
হোয়াটসঅ্যাপ ➤০১৭৫০ ৯১১ ৮৪৫
ইমেইল: alokitobogura@gmail.com

বাংলাদেশ অনলাইন নিউজ পোর্টাল এসোসিয়েশন কর্তৃক নিবন্ধিত।
তথ্য মন্ত্রণালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত।
error: Content is protected !!