মঙ্গলবার ২৫শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ | ১১ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

গাবতলীর সার্বিক উন্নয়নে কাজ করার জন্য ছুটে বেরাচ্ছি —এমপি নান্নু

সাব্বির হাসান, গাবতলী (বগুড়া) প্রতিনিধি   শুক্রবার, ০১ মার্চ ২০২৪
66 বার পঠিত
গাবতলীর সার্বিক উন্নয়নে কাজ করার জন্য ছুটে বেরাচ্ছি —এমপি নান্নু

বগুড়া-৭ আসনের এমপি অধ্যাপক ডাঃ মোস্তফা আলম নান্নু বলেছেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার সঙ্গে একান্ত আলাপকালে তিনি এই অবহেলিত গাবতলীর উন্নয়নে বেশি বরাদ্দ দিয়ে উন্নয়নের গতি ত্বরান্বিত করার আশ্বাস দিয়েছেন। গাবতলীর রাস্তাঘাট, ব্রীজ-কালভাট, স্কুল-কলেজসহ সার্বিক উন্নয়নে কাজ করার জন্য ছুটে বেরাচ্ছি। এই জনপদের মানুষের দুঃখ-দুর্দশা লাঘবে সকলের সহযোগিতা করতে হবে।

শুক্রবার বগুড়ার গাবতলী উপজেলার নেপালতলী ইউনিয়নের কদমতলী উচ্চ বিদ্যালয় মাঠে সুখানপুকুর ও নেপালতলী ইউনিয়নের নাগরিক সমাজের পক্ষ থেকে বগুড়া-৭ আসনের এমপি অধ্যাপক ডাঃ মোস্তফা আলম নান্নুকে নাগরিক সংবর্ধনা প্রদান অনুষ্ঠানে তিনি একথাগুলো বলেন।


তিনি আরও বলেন, আমি এমপি নির্বাচিত হওয়ার পর থেকেই মানুষের ভালোবাসায় সিক্ত হয়েছি। মানুষ আন্তরিকভাবে আপন করে নিয়েছেন। তাই মানুষের এই ভালোবাসার সঠিক মুল্য দেবেন তিনি। মানুষকে হানাহানি, বিভেদ ভুলে সামাজিক সম্প্রতি বজায় রাখার আহবান জানান তিনি।

অনুষ্ঠানে বীর মুক্তিযোদ্ধা আনোয়ারুল ইসলাম রন্টুর সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি ধন্য গোপাল সিংহ, আমন্ত্রিত অতিথি হিসাবে বক্তব্য রাখেন লতিফুল বারী মিন্টু, অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক আইয়ুব হোসেন, সমাজসেবক দৌলতুজ্জামান সরকার ধলু। নাগরিক কমিটির আহবায়ক ফারুক আহম্মেদ জুবলু পরিচালনায় আরো বক্তব্য রাখেন উপজেলা ছাত্রলীগের সভাপতি মিজানুর রহমান পান্না, আ’লীগ নেতা খোরশেদ আলম সাবু, আব্দুল জলিল প্রমুখ। এ সময় উপস্থিত ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান আমিনুল ইসলাম মুক্তা, রেকসেনা আকতার, বীর মুক্তিযোদ্ধা মাহবুব আলম মোতাহার, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক রাশেদ ইসলাম, উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক রোহন, ডাঃ মোমিন, অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক কামরুজ্জামানসহ দলীয় বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ ও স্থানীয় জনসাধারণ।


Facebook Comments Box


Posted ১১:১১ অপরাহ্ণ | শুক্রবার, ০১ মার্চ ২০২৪

Alokito Bogura || Online Newspaper |

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০

উপদেষ্টা:
শহিদুল ইসলাম সাগর
চেয়ারম্যান, বিটিইএ

প্রতিষ্ঠাতা ও প্রকাশক:
এম.টি.আই স্বপন মাহমুদ
বার্তা সম্পাদক: এম.এ রাশেদ
সহ-বার্তা সম্পাদক: মোঃ সাজু মিয়া

বার্তা, ফিচার ও বিজ্ঞাপন যোগাযোগ:
+৮৮০ ৯৬ ৯৬ ৯১ ১৮ ৪৫
হোয়াটসঅ্যাপ ➤০১৭৫০ ৯১১ ৮৪৫
ইমেইল: alokitobogura@gmail.com

বাংলাদেশ অনলাইন নিউজ পোর্টাল এসোসিয়েশন কর্তৃক নিবন্ধিত।
তথ্য মন্ত্রণালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত।
error: Content is protected !!