বৃহস্পতিবার ২৫শে ফেব্রুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ | ১২ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

গাবতলীর বাগবাড়ী জিয়াবাড়ীতে দোয়া এতিমদের খাবার ও কম্বল বিতরণ

সাব্বির হাসান, গাবতলী প্রতিনিধি   রবিবার, ৩১ জানুয়ারি ২০২১
52 বার পঠিত
গাবতলীর বাগবাড়ী জিয়াবাড়ীতে দোয়া এতিমদের খাবার ও কম্বল বিতরণ

প্রয়াত রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৮৫তম জন্মবার্ষিকী উপলক্ষে যুক্তরাজ্য মহানগর যুবদলের উদ্যোগে ও বগুড়া জেলা যুবদলের ব্যবস্থাপনায় আজ রবিবার গাবতলীর বাগবাড়ী জিয়াবাড়ী চত্তরে কোরআন খতম, দোয়া মাহফিল ও এতিমদের মাঝে খাবার ও শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে।

এতে প্রধান অতিথির বক্তব্য শেষে এতিমদের মাঝে খাবার ও শীতবস্ত্র বিতরণ করেন বিএনপির চেয়ারপার্সনের উপদেষ্টা ও সাবেক এমপি মোঃ হেলালুজ্জামান তালুকদার লালু। জেলা যুবদলের আহবায়ক খাদেমুল ইসলাম খাদেমের সভাপতিত্বে এবং যুগ্ম আহবায়ক জাহাঙ্গীর আলমের পরিচালনায় আরো বক্তব্য রাখেন জেলা স্বেচ্ছাসেবক দলের আহবায়ক মাজেদুর রহমান জুয়েল, যুগ্ম আহবায়ক সরকার মুকুল, জেলা ছাত্রদলের সভাপতি আবু হাসান, সাধারন সম্পাদক নূরে আলম সিদ্দিকী রিগ্যান।

alokitobogura.com

এ সময় উপস্থিত ছিলেন বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য এ্যাডভোকেট রফিক সিকদার, বিএনপি নেতা জাহিদুল ইসলাম, জোবাইদুর রহমান গামা, মনিরুজ্জামান ফারুক, ইঞ্জিঃ রোকন তালুকদার, সাজ্জাদুজ্জামান সিরাজ জয়, শাহীন সরকার, হায়দার আলী, টুটুল তালুকদার, যুবদল নেতা আরিফুর রহমান মজনু, রুহুল হাসান রুহিন, মতিয়ার রহমান মতি, নজরুল ইসলাম বজলু, মহব্বত আলী, আনজু মন্ডল, জাহাঙ্গীর আলম পোটল, সাজন, সুজন, স্বপন, সুরুজ, নয়ন, মাছুম, বাপ্পী, সাদ্দাম, মামুন, গেদা, আশিক, ইসমাইল, সুমন, আপেল, রুহুল, বেলাল, হাকিম, স্বেচ্ছাসেবকদল নেতা হিরু, সুুুুজা, আরাফাত, ছাত্রদল নেতা দারুন, সোহাগ, বিপ্লব, আয়নাল, রঞ্জু, মাসুদ রানা, ডিউ তালুকদার, নাহিদ, সাগর, জাহান, রিক্তাউল, মাসুদ, আল আমিন, আল মামুন ও মেহেদী প্রমূখ।

এছাড়াও বাগবাড়ী দারুস সুন্নাহ মহিলা মাদ্রাসা ও এতিমখানায় উন্নত খাবার ও শীতবস্ত্র বিতরন করা হয়। এরপূর্বে দেশ-জাতি ও জিয়া পরিবারের কল্যাণ কামনা করে দোয়া মোনাজাত করা হয়েছে।

 

Facebook Comments

Posted ১০:২৮ অপরাহ্ণ | রবিবার, ৩১ জানুয়ারি ২০২১

Alokito Bogura |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮

সম্পাদক:

এম.টি.আই স্বপন মাহমুদ

প্রকাশক: তৃষা মাহমুদ

বার্তা সম্পাদক: এম.এ রাশেদ

বার্তাকক্ষ যোগাযোগ:

০১৭৫০৯১১৮৪৫, ০১৭৩৮৬৪৫৮৬০

ইমেইল: alokitobogura@gmail.com

বিজ্ঞাপন: ০১৬১০ ৯১১৮৪৫

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার এর তথ্য মন্ত্রণালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত।
''আলোকিত বগুড়া'' সম্পাদক ও প্রকাশক কর্তৃক বগুড়া থেকে প্রকাশিত।
error: Content is protected !!