মঙ্গলবার ২৪শে মে, ২০২২ খ্রিস্টাব্দ | ১০ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

গাবতলীতে ১৪টন চোরাই রড উদ্ধার; গ্রেফতার ০১

গাবতলী (বগুড়া) প্রতিনিধি   মঙ্গলবার, ১৫ মার্চ ২০২২
82 বার পঠিত
গাবতলীতে ১৪টন চোরাই রড উদ্ধার; গ্রেফতার ০১

বগুড়ার গাবতলীতে ১৪টন চোরাই রড উদ্ধার করা হয়েছে। গোপন সংবাদ পেয়ে থানা পুলিশ গত ১৪মার্চ সন্ধ্যায় উপজেলার কাগইল বাজারের রড ও সিমেন্ট ব্যবসায়ী সাজ্জাদুর রহমান রানার দোকান থেকে রডগুলো উদ্ধার করেন। এ ঘটনায় চোরাই রডের ক্রেতা সাজ্জাদুর রহমান রানাকে গ্রেফতার করেছে পুলিশ। এ ঘটনায় গতকাল মঙ্গলবার থানায় মামলা দায়ের করা হয়েছে।

জানা গেছে, জয়পুরহাট জেলার কালাই উপজেলার কালাই কাজীপাড়া গ্রামের মৃত আব্দুল হাদীর ছেলে রড সিমেন্ট ব্যবসায়ী রেজ্জাকুল হাইদার নয়ন (৩৩) কালাই পৌরসভাধীন থানাপাড়ায় নিজ দোকানে দীর্ঘদিন থেকে রড সিমেন্ট ব্যবসা করে আসছিল। তিনি নিয়মিতভাবে এএসবিআরএম কোম্পানির রড বিক্রি করছিল। চাহিদা মতো রড কোম্পানি বিভিন্ন সময় ট্রাক ভাড়া করে তার দোকানে পৌঁছে দিতেন। কোম্পানিতে গত ১০মার্চ নারায়নগঞ্জে ব্যাংকের মাধ্যমে ১২লাখ ৫৩হাজার টাকা প্রেরণ করলে কোম্পানি গত ১২ই মার্চ ১০মিঃ ১২মিঃ ও ১৬মিঃ ১’শ ৬৮বান্ডিল (১৪টন) রড ঢাকা মেট্রো-ট-২২-৫৯৫৫নং ট্রাকের চালক বগুড়া গাবতলীর দক্ষিণপাড়া ইউনিয়নের কৃষ্ণচন্দ্রপুর গ্রামের তাইজুলের ছেলে ইউসুফ আলীর মাধ্যমে পাঠিয়ে দেয়। যা ১৩মার্চ দোকানে পৌঁছার কথা ছিল। কিন্তু ট্রাকের চালক ইউসুফ আলী রডগুলো মালিকের কাছে না পৌঁছিয়ে তিনি চুরি করে গাবতলীর কাগইল বাজারের রড সিমেন্ট ব্যবসায়ী সাজ্জাদুর রহমান রানার কাছে ৯লাখ ৮০হাজার টাকায় বিক্রি করে দেয়।


এদিকে রড না পেয়ে ব্যবসায়ী রেজ্জাকুল হাইদার নয়ন কোম্পানির সঙ্গে যোগাযোগ করলে কোম্পানির লোক তথ্য প্রযুক্তির মাধ্যমে মালামালের অবস্থান নিশ্চিত করেন। পরে গাবতলী থানা পুলিশের সহযোগিতায় রডগুলো উদ্ধার এবং চোরাই রডের ক্রেতা রানাকে গ্রেফতার করেন। এ ঘটনায় রড ব্যবসায়ী রেজ্জাকুল হাইদার নয়ন বাদী হয়ে মঙ্গলবার বগুড়া সদর থানাধীন বারোপুর গ্রামের মৃত নমির উদ্দিনের ছেলে কাগইল বাজারের রড ব্যবসায়ী সাজ্জাদুর রহমান রানা এবং ট্রাক চালক ইউসুফ আলীকে অভিযুক্ত করে গাবতলী মডেল থানায় একটি মামলা দায়ের করেছেন। চোরাই রডের ক্রেতা পুলিশের হাতে গ্রেফতার হলেও ট্রাক চালক পলাতক রয়েছে।

এ ব্যাপারে থানার ওসি সিরাজুল ইসলাম বলেন, কাগইল বাজারের রড সিমেন্ট ব্যবসায়ী সাজ্জাদুর রহমান রানার দোকান থেকে ১৪টন চোরাই রড উদ্ধার করা হয়েছে। রানা বিভিন্ন জায়গার ট্রাকের ড্রাইভারদের সঙ্গে যোগাযোগ করে চোরাই রড ও সিমেন্ট স্বল্প দামে কিনে বেশি দামে বিক্রি করার ব্যবসায় লিপ্ত থেকে অপরাধীদের অপরাধ করার সুযোগ দিয়ে যাচ্ছিল। রানাকে গ্রেপ্তার করে আদালতে সোপর্দ করা হয়েছে। ট্রাক চালককে গ্রেফতারের চেষ্টা চলছে।


Facebook Comments Box


Posted ৯:৪৭ অপরাহ্ণ | মঙ্গলবার, ১৫ মার্চ ২০২২

Alokito Bogura। Online Newspaper |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  

সম্পাদক ও প্রকাশক:

এম.টি.আই স্বপন মাহমুদ

বার্তা সম্পাদক: এম.এ রাশেদ

যোগাযোগ: ০৯৬১১ ৫১৫৬৬২

ঢাকা অফিস:

বাড়ি#৩৬৬, খিলগাঁও, ঢাকা।

যোগাযোগ: ০১৭৫০ ৯১১৮৪৫

ইমেইল: alokitobogura@gmail.com

বগুড়া অস্থায়ী অফিস:

তালুকদার শপিং সেন্টার, বগুড়া।

বার্তাকক্ষ যোগাযোগ: ০১৭৫০ ৯১১ ৮৪৫

ইমেইল: alokitobogura@gmail.com

বাংলাদেশ অনলাইন নিউজ পোর্টাল এসোসিয়েশন কর্তৃক নিবন্ধিত।
তথ্য মন্ত্রণালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত।
error: Content is protected !!