বৃহস্পতিবার ৯ই ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ২৪শে অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

গাবতলীতে ০৩টি ইউনিয়নে করোনাকালীন ত্রাণ বিতরণ

গাবতলী (বগুড়া) প্রতিনিধি   মঙ্গলবার, ২২ জুন ২০২১
79 বার পঠিত
গাবতলীতে ০৩টি ইউনিয়নে করোনাকালীন ত্রাণ বিতরণ

গাবতলীর নাড়ুয়ামালা ইউপি কার্যালয়ে কর্মহীন ও দুস্থদের মাঝে করোনাকালীন ত্রাণসামগ্রী বিতরণ করেন নাড়ুয়ামালা ইউপি চেয়ারম্যান গোফ্ফার আলী। ছবি- আলোকিত বগুড়া প্রতিনিধি

সংবাদ প্রকাশের দিনই দূর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের মাধ্যমে মানবিক সহায়তা কর্মসূচীর আওতায় করোনাকালীন দুস্থ ও কর্মহীনদের সহায়তার সাড়ে ২৭লাখ টাকার হদিস মিলতে শুরু করেছে। আজ মঙ্গলবার বগুড়ার গাবতলী উপজেলার নাড়–য়ামালা, রামেশ্বরপুর ও দক্ষিণপাড়া ইউনিয়ন পরিষদে পৃথক পৃথকভাবে স্ব-স্ব ইউনিয়ন পরিষদ কার্যালয়ে কর্মহীন ও দুস্থদের মাঝে করোনাকালীন ত্রাণসামগ্রী (চাল, সয়াবিন তেল, আলু, মসুর ডাল, লবন, পেয়াজ) বিতরণ করা হয়েছে।

নাড়ুয়ামালা ইউনিয়ন পরিষদে ২’শ ৫০জন কর্মহীন ও দুস্থদের মাঝে ত্রাণসামগ্রী বিতরণকালে উপস্থিত ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান রেকসেনা আক্তার, নাড়ুয়ামালা ইউপি চেয়ারম্যান গোফ্ফার আলী, পিআইও রাশেদুল ইসলাম, উপজেলা কৃষি সম্প্রসারণ কর্মকর্তা ট্যাগ অফিসার সোহরাব হোসেন, ইউপি সচিব আনোয়ারুল হক, ইউপি সদস্য মতিউর রহমান মতি, মুকুল হোসেন, মনোয়ারা বেগম, ইউনিয়ন ছাত্রলীগের সেক্রেটারী জাকের হোসেন প্রমুখ।


দক্ষিণপাড়া ইউনিয়ন পরিষদে ৩’শ ২০জন দুস্থ ও কর্মহীনদের মাঝে করোনাকালীন ত্রাণসামগ্রী বিতরণ করেন ইউপি চেয়ারম্যান আমিনুল ইসলাম সাইফুল। এসময় পিআইও রাশেদুল ইসলাম, দক্ষিনপাড়া ইউপির ট্যাগ অফিসার উপজেলা সহকারী শিক্ষা অফিসার সুভেন্দ্র নাথ, ইউপি সদস্য মতিয়ার রহমান, সেকেন্দার আলী, রায়হান কবির সাধন, আজাহার আলী প্রামানিক, নূর আলম মন্ডল, তরিকুল ইসলাম পিন্টু, আব্দুল আউয়াল, দক্ষিনপাড়া ইউনিয়ন আ’লীগের সাধারণ সম্পাদক আইনুর রহমান উপস্থিত ছিলেন।

এছাড়াও রামেশ্বরপুর ইউনিয়ন পরিষদ কার্যালয়ে ৩’শ ২৫জন কর্মহীন ও দুস্থদের মাঝে করোনাকালীন ত্রাণসামগ্রী বিতরণ করেন স্থানীয় ইউপি চেয়ারম্যান সেকেন্দার আলী। এ সময় উপস্থিত ছিলেন পিআইও রাশেদুল ইসলাম, উপজেলা প্রাণীসম্পদ দপ্তরের ভেটেরিনারি সার্জন ট্যাগ অফিসার শাহ আলমসহ ইউপি সদস্যগণ।


উল্লেখ্য, দূর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের মাধ্যমে মানবিক সহায়তা কর্মসূচীর আওতায় করোনাকালীন দুস্থ ও কর্মহীনদের সহায়তার জন্য জুন মাসের প্রথম সপ্তাহে গাবতলী উপজেলার ১১টি ইউনিয়নে আড়াই লাখ টাকা করে মোট সাড়ে ২৭লাখ টাকা বরাদ্দ দেয়া হয়েছিল। ইতিমধ্যে ইউপি চেয়ারম্যানদের অনুকুলে করোনাকালীন ত্রাণ সামগ্রী বিতরণের সাড়ে ২৭লাখ টাকার হদিস মিলছে না শিরোনামে মঙ্গলবার পত্রিকায় সংবাদ প্রকাশ হয়। সংবাদ প্রকাশের দিন মঙ্গলবার থেকেই উক্ত বরাদ্দের ত্রাণ সামগ্রী বিতরণ করা শুরু হয়েছে।

Facebook Comments Box


Posted ১০:১৬ অপরাহ্ণ | মঙ্গলবার, ২২ জুন ২০২১

Alokito Bogura। সত্য প্রকাশই আমাদের অঙ্গীকার |

এ বিভাগের সর্বাধিক পঠিত

“ঈদ মোবারক”
“ঈদ মোবারক”

(500 বার পঠিত)

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  

সম্পাদক ও প্রকাশক:

এম.টি.আই স্বপন মাহমুদ

বার্তা সম্পাদক: এম.এ রাশেদ

যোগাযোগ: ০১৭৫০ ৯১ ১৮ ৪৫

অস্থায়ী কার্যালয়:

তালুকদার শপিং সেন্টার, নবাববাড়ী রোড, বগুড়া।

বার্তাকক্ষ যোগাযোগ: ০৯৬১১ ৫১ ৫৬ ৬২

ইমেইল: alokitobogura@gmail.com

বাংলাদেশ অনলাইন নিউজ পোর্টাল এসোসিয়েশন কর্তৃক নিবন্ধিত।। তথ্য মন্ত্রণালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত।
''আলোকিত বগুড়া'' সম্পাদক ও প্রকাশক কর্তৃক বগুড়া থেকে প্রকাশিত।
error: Content is protected !!