শুক্রবার ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

গাবতলীতে শীর্ষ সন্ত্রাসী ১৯টি মামলার আসামী নয়ন খুন

আলোকিত বগুড়া   রবিবার, ১২ মার্চ ২০২৩
316 বার পঠিত
গাবতলীতে শীর্ষ সন্ত্রাসী ১৯টি মামলার আসামী নয়ন খুন

গাবতলী (বগুড়া) প্রতিনিধি: বগুড়ার গাবতলীতে শীর্ষ সন্ত্রাসী নাহিদুল ইসলাম নয়ন (৩৫) পূর্ব শত্রæতার জের ধরে দূর্বৃত্তদের হাতে খুন হয়েছে। গত শনিবার সন্ধ্যা সাড়ে ৬টায় উপজেলার মহিষাবান ইউনিয়নের দেবোত্তরপাড়া গ্রামে এই ঘটনা ঘটে। এ ঘটনায় পুলিশ আরাফাত নামের একজনকে থানায় এনে জিজ্ঞাসাবাদ করেছে।

জানা গেছে, গাবতলী উপজেলার মহিষাবান ইউনিয়নের চকমড়িয়া প্রামানিকপাড়া গ্রামের মৃত মোফাজ্জল হোসেন ড্রাইভারের ছেলে নাহিদুল ইসলাম নয়ন গত ১১মার্চ সন্ধ্যায় পার্শ¦বর্তী ত্রিমোহনী দেবোত্তরপাড়া গ্রামে যায়। এ সময় সুকৌশলে নয়নকে ওই এলাকার একটি নির্জনস্থানে ডেকে নিয়ে পূর্ব শত্রæতার জের ধরে একদল দূর্বৃত্ত লাঠিসোটা, বাটাম, লোহার রড ও ধারালো অস্ত্র দিয়ে এলোপাতারিভাবে মেরে বাঁশঝাড়ে ফেলে রাখে। খবর পেয়ে নিকট আত্মীয়রা গুরুতর আহত নয়নকে উদ্ধার করে বগুড়া শজিমেক হাসপাতালে নিলে চিকিৎসাধীন অবস্থায় রাত সাড়ে ৭টায় সে মারা যায়। খবর পেয়ে দ্রæত ঘটনাস্থলে ছুটে যান সিনিয়র সহকারী পুলিশ সুপার (গাবতলী সার্কেল) নিয়াজ মেহেদী, মডেল থানার ওসি সনাতন চন্দ্র সরকার, পুলিশ পরিদর্শক (তদন্ত) জামিরুল ইসলামসহ সঙ্গীয় ফোর্স। স্থানীয়রা জানায়, নিহত নয়ন একজন সন্ত্রাসী প্রকৃতির ছেলে। তার অত্যাচারে অনেকে অতিষ্ট। চাঁদাবাজি, গন্ডোগোল, জমি দখলসহ নানামুখী অপরাধমূলক কাজ করাই ছিল তার কাজ।


এ ব্যাপারে মডেল থানার ওসি সনাতন চন্দ্র সরকার স্থানীয় সাংবাদিকদের জানান, এ ঘটনায় থানায় মামলা প্রস্তুতি চলছে। খুব দ্রæত সময়ের মধ্যেই হত্যাকারীদের গ্রেফতার করে আইনের আওতায় আনা হবে। তবে পূর্ব শত্রæতার জের ধরে নয়নকে খুন করা হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। বর্তমানে ঘটনাস্থলে পুলিশি টহল ব্যবস্থা জোরদার করা হয়েছে। ওসি আরো জানান, নিহত নাহিদুল ইসলাম নয়নের বিরুদ্ধে হত্যা, অস্ত্র, চাঁদাবজি, বিস্ফোরক ও ডাকাতিসহ মোট ১৯টি মামলা রয়েছে। তাকে একাধিকবার গ্রেফতার করে জেল হাজতেও পাঠানো হয়েছিল।

Facebook Comments Box


Posted ১১:২৪ অপরাহ্ণ | রবিবার, ১২ মার্চ ২০২৩

Alokito Bogura || Online Newspaper |

এ বিভাগের সর্বাধিক পঠিত

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  

উপদেষ্টা:
শহিদুল ইসলাম সাগর
চেয়ারম্যান, বিটিইএ

প্রতিষ্ঠাতা ও প্রকাশক:
এম.টি.আই স্বপন মাহমুদ
বার্তা সম্পাদক: এম.এ রাশেদ
সহ-বার্তা সম্পাদক: মোঃ সাজু মিয়া

বার্তা, ফিচার ও বিজ্ঞাপন যোগাযোগ:
+৮৮০ ৯৬ ৯৬ ৯১ ১৮ ৪৫
হোয়াটসঅ্যাপ ➤০১৭৫০ ৯১১ ৮৪৫
ইমেইল: alokitobogura@gmail.com

বাংলাদেশ অনলাইন নিউজ পোর্টাল এসোসিয়েশন কর্তৃক নিবন্ধিত।
তথ্য মন্ত্রণালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত।
error: Content is protected !!