বুধবার ২৯শে জুন, ২০২২ খ্রিস্টাব্দ | ১৫ই আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

গাবতলীতে বিয়ের দাবীতে পরকীয়া প্রেমিকের বাড়ীতে অবস্থান নিয়েছে ০৩ সন্তানের জননী

গাবতলী (বগুড়া) প্রতিনিধি   সোমবার, ০৫ জুলাই ২০২১
221 বার পঠিত

বগুড়ার গাবতলীতে পরকীয়া প্রেমের সূত্র ধরে ৩সন্তানের জননী বিয়ের দাবীতে প্রেমিকের বাড়ীতে অবস্থান নিয়েছেন। ঘটনাটি ঘটেছে পৌরসভাধীন ৯নং ওয়ার্ডের উনচুরখী দক্ষিণ সাইরপাড়া গ্রামে।

জানা গেছে, পৌরসভাধীন ৯নং ওয়ার্ডের উনচুরখী দক্ষিণ সাইরপাড়া গ্রামের রেজাউলের অবিবাহিত ছেলে বিভা রহমান (২৫) বিয়ের প্রলোভন দিয়ে প্রায় দু’বছর পূর্বে থেকে একই গ্রামের ফজলু মিয়া স্ত্রী ৩সন্তানের জননী বেলজিয়াম বেগম (২৭) এর সঙ্গে পরকীয়া প্রেমের সম্পর্ক গড়ে তোলে। কিছুদিন আগে থেকে তাদের পরকীয়া প্রেমের ঘটনাটি জানাজানি হলে স্বামী-স্ত্রীর মধ্যে একাধিকবার ঝগড়া-বিবাদ হয়।


স্থানীয়রা বিষয়টি মিমাংসার চেষ্টা করেও ব্যর্থ হন। শেষ পর্যন্ত মিমাংসা না হওয়ায় গত রবিবার বেলজিয়াম বেগম তার স্বামী ফজলুকে খোলা তালাক দিয়ে পরকীয়া প্রেমিক বিভার বাড়ীতে বিয়ের দাবীতে অবস্থান নিয়েছেন।

ভিকটিম বেলজিয়াম বেগম জানান, বিভার সঙ্গে তার ২ বছরের প্রেমের সম্পর্ক। বিভা বিভিন্ন সময়ে বিয়ের প্রলোভন দিয়ে তার নিকট থেকে নগদ অর্থ আদায় করতো ও শারিরীক সম্পর্ক গড়তে বাধ্য করতেন। কিন্ত যখন বেলজিয়াম বিয়ের করার কথা বলে তখন বিভা তাকে বিয়ে করতে অস্বীকার করেন। তখন বেলজিয়াম বিয়ের দাবিতে তার বাড়িতে আসলে বিভা, তার মা ও পরিবাবের সদস্যরা তাকে মারধর করেন এবং টানা হেঁচড়া করে বাড়ি থেকে বের করে দেন। পরবর্তীতে বেলজিয়াম আবার বিয়ের দাবী নিয়ে প্রেমিক বিভার বাড়ীতে অবস্থান করছেন। এ ঘটনায় ওই এলাকায় চাঞ্চল্যকর ঘটনার সৃষ্টি হয়েছে।


বর্তমানে বিভা ও তার পরিবার বাড়ি থেকে পলাতক রয়েছে। বেলজিয়াম বেগম এখন সুবিচারের জন্য স্থানীয় প্রশাসনের সহযোগিতা কামনা করেছেন।

এ ব্যাপারে থানার ওসি জিয়া লতিফুল ইসলামের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি আলোকিত বগুড়া’র প্রতিনিধিকে বলেন, বিষয়টি আমার জানা নেই।


Facebook Comments Box

Posted ১১:০৭ অপরাহ্ণ | সোমবার, ০৫ জুলাই ২০২১

Alokito Bogura। Online Newspaper |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  

সম্পাদক ও প্রকাশক:

এম.টি.আই স্বপন মাহমুদ

বার্তা সম্পাদক: এম.এ রাশেদ

অস্থায়ী অফিস:

তালুকদার শপিং সেন্টার (৩য় তলা),

নবাববাড়ি রোড, বগুড়া-৫৮০০।

বার্তাকক্ষ যোগাযোগ:

মুঠোফোন: ০১৭ ৫০ ৯১ ১৮ ৪৫

ইমেইল: alokitobogura@gmail.com

বাংলাদেশ অনলাইন নিউজ পোর্টাল এসোসিয়েশন কর্তৃক নিবন্ধিত।
তথ্য মন্ত্রণালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত।
error: Content is protected !!