বৃহস্পতিবার ২৯শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ | ১৪ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

গাবতলীতে বিপুল পরিমান বিদেশী মদ ও বিয়ার উদ্ধার; আটক ০২

গাবতলী (বগুড়া) প্রতিনিধি   মঙ্গলবার, ২৯ জুন ২০২১
118 বার পঠিত
গাবতলীতে বিপুল পরিমান বিদেশী মদ ও বিয়ার উদ্ধার; আটক ০২

গাবতলীর সুখানপুকুর বন্দর হতে উদ্ধারকৃত বিদেশী মদ ও বিয়ার। পাশে আটককৃত মিনিট্রাক ড্রাইভার জাহাঙ্গীর আলম ও তার শ্যালক সোহেল। ছবি- আলোকিত বগুড়া

বগুড়ার গাবতলীতে বিপুল পরিমান বিভিন্ন ব্রান্ডের বিদেশী মদ ও বেলজিয়াম বিয়ার উদ্ধার করেছে থানা পুলিশ। সেই সাথে মিনিট্রাক ড্রাইভার ও তার সহযোগীকে আটক করেছে পুলিশ। আজ মঙ্গলবার সন্ধ্যারাতে উপজেলার সুখানপুকুর বন্দর এলাকায় এক সাঁড়াশী অভিযান চালিয়ে ওই বিদেশী মদ ও বিয়ারগুলো উদ্ধার করে।

জানা গেছে, দীর্ঘদিন আগে থেকেই কখনো দিনে আবার কখনো রাতে সুখানপুকুর বন্দরের শহীদ মিনারের সামনে একটি পাটের গুদাম থেকে বিদেশী মদ ও বিয়ার গোপনে বিভিন্নস্থানে বিক্রি করে আসছিল মাদক ব্যবসায়ীরা। স্থানীয়রা প্রথমে বুঝতে না পারলেও কিছুদিন আগে থেকে বুঝতে পেরে যায়। এরই একপর্যায়ে যখন মিনিট্রাকে মদ ও বেলজিয়াম বিয়ারের বোতল তুলছিল তখন স্থানীয়রা গোপনে থানা পুলিশে খবর দেয়।

খবর পেয়ে দ্রুত গাবতলী মডেল থানার ওসি জিয়া লতিফুল ইসলামের নেতৃত্বে সঙ্গীয় ফোর্স ঘটনাস্থলে ছুটে গিয়ে বিভিন্ন ব্রান্ডের ৪৮বোতল বিদেশী মদ ও ২৬কার্টুন (৬’শ ২০পিচ) বিয়ার উদ্ধার করে। পুলিশ এ সময় মিনিট্রাক (ঢাকা মেট্রো-ন-১৭-৬৬৫১) সহ ড্রাইভার ও তার সহযোগী শ্যালককে আটক করে। আটককৃতরা হলো, গাবতলী সদর ইউনিয়নের উনচুরখী সারপাড়া গ্রামের আব্দুর নুর মন্ডলের ছেলে মিনিট্রাক (পিকআপ) ড্রাইভার জাহাঙ্গীর আলম (৩৫) ও তার সহযোগী নেপালতলী ইউনিয়নের চক ডওর গ্রামের বাবুল খা এর ছেলে সোহেল (১৮)।

আটককৃতরা আলোকিত বগুড়ার প্রতিনিধিকে জানান, মদ ও বিয়ারের কার্টুনগুলো জলেশ্বরীতলা নিয়ে যাওয়ার জন্য চেলোপাড়া থেকে তাদেরকে ভাড়া করা হয়েছিল।

এ ব্যাপারে থানার ওসি জিয়া লতিফুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। এ ঘটনায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে থানায় মামলার প্রস্তুতি চলছে।

Facebook Comments Box

Posted ৯:২৩ অপরাহ্ণ | মঙ্গলবার, ২৯ জুন ২০২১

Alokito Bogura। সত্য প্রকাশই আমাদের অঙ্গীকার |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  

সম্পাদক ও প্রকাশক:

এম.টি.আই স্বপন মাহমুদ

বার্তা সম্পাদক: এম.এ রাশেদ

বার্তাকক্ষ যোগাযোগ:

০১৭৫০ ৯১১৮৪৫, ০১৬১০ ৯১১৮৪৫

ইমেইল: alokitobogura@gmail.com

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার এর তথ্য মন্ত্রণালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত।
''আলোকিত বগুড়া'' সম্পাদক ও প্রকাশক কর্তৃক বগুড়া থেকে প্রকাশিত।
error: Content is protected !!