রবিবার ২১শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৮ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

গাবতলীতে প্রতিবন্ধী শিশুকে ধর্ষণের মামলায় ইউপি মেম্বার মুন্নুসহ গ্রেফতার ০২

গাবতলী (বগুড়া) প্রতিনিধি   মঙ্গলবার, ২৫ জুলাই ২০২৩
122 বার পঠিত
গাবতলীতে প্রতিবন্ধী শিশুকে ধর্ষণের মামলায় ইউপি মেম্বার মুন্নুসহ গ্রেফতার ০২

বগুড়ার গাবতলীতে এক বুদ্ধি প্রতিবন্ধী শিশু (১৩)কে ধর্ষণের ঘটনা ঘটেছে। বিষয়টি মিমাংসা করার জন্য স্থানীয় ইউপি সদস্য মুন্নু মিয়া ধর্ষক বাবলু (৬০) এর কাছ থেকে ১লাখ ২০হাজার টাকা নেয়। এতে ক্ষুব্ধ হয়ে গত সোমবার ভিকটিমের মা বাদী হয়ে ৪জনকে অভিযুক্ত করে থানায় মামলা দায়ের করেছে। মামলার প্রেক্ষিতে গত সোমবার রাত ৯টায় থানা পুলিশ ধর্ষণের ঘটনা মিমাংসাকারী মুন্নু মেম্বার ও সহযোগী আরিফুর রহমান (৪৫)সহ ২জনকে গ্রেফতার করে মঙ্গলবার জেল হাজতে প্রেরণ করেছে। বর্তমানে ধর্ষক বাবলু ও আলম আকন্দ পলাতক রয়েছে।

মামলা সূত্রে জানা গেছে, গত ২২জুলাই সকাল সাড়ে ৭টায় উপজেলার নেপালতলী ইউনিয়নের নেপালতলী উত্তরপাড়া গ্রামের ভোলা প্রামানিকের ঘর জামাই বাবলু মন্ডল (৬০) একই গ্রামের জনৈক এক ব্যক্তির বুদ্ধি প্রতিবন্ধী শিশু কন্যাকে ফুসলিয়ে বাড়ীর নিকটে একটি ঘরে নিয়ে গিয়ে জোরপূর্বক ধর্ষণ করে। এ ঘটনার দিন রাতেই নেপালতলী ইউনিয়নের ২নং ওয়ার্ডের ইউপি সদস্য নিশ্চিন্তপুর গ্রামের বদিউজ্জামানের ছেলে মুন্নু মিয়া ও তার সহযোগী নেপালতলী তেরোপাখি গ্রামের মোঃ টুকু মিয়ার ছেলে ও ওয়ার্ড বিএনপির যুগ্ম সম্পাদক আরিফুর রহমান (৪৫)সহ ৪জন এবং ওই গ্রামের কতিপয় লোকজনকে নিয়ে ঘটনাটি মিমাংসার জন্য বৈঠক বসে। মুন্নু মেম্বার ওই ধর্ষনের ঘটনা মিমাংসার যাবতীয় কার্যক্রম পরিচালনা করেন। সেখানে ধর্ষক বাবলুকে ধর্ষণের ঘটনা থেকে রক্ষা করতে ধর্ষক বাবলুর মেয়ের ১লাখ ৫০হাজার টাকা মূল্যের একটি ষাড় গরু মাত্র ১লাখ ২০হাজার টাকায় বিক্রি করে। সেই টাকা থেকে ভিকটিমের বাবাকে ৭০হাজার টাকায় দেয় এবং ৫০ হাজার টাকা মুন্নু মেম্বার ও সহযোগীরা ভাগবাটোয়ারা করে নেয়। এতে মেয়ের বাবা ও মা ক্ষুব্ধ হয়ে গত সোমবার বিষয়টি গাবতলী মডেল থানার ওসি সনাতন চন্দ্র সরকারকে জানালে থানা পুলিশ সোমবার রাত ৯টায় মুন্নু মেম্বার ও সহযোগী আরিফুর রহমানকে আটক করে থানায় নিয়ে আসেন। এ ঘটনায় ধর্ষককে সহযোগিতা করার অভিযোগে এনে ধর্ষকসহ ৪জনের বিরুদ্ধে মেয়ের মা বাদী হয়ে থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেছে। বর্তমানে ধর্ষক বাবলু প্রাং ও ৩নং আসামী নিশ্চিন্তপুর গ্রামের মৃত আলতাব আকন্দের ছেলে থানা শ্রমিক দলের সভাপতি আলম আকন্দ পলাতক রয়েছে।


এ ব্যাপারে থানার ওসি সনাতন চন্দ্র সরকারের সঙ্গে কথা বললে তিনি ধর্ষণের ঘটনায় একটি মামলা হয়েছে। ধর্ষণের ঘটনা মিমাংসাকারী ইউপি সদস্য মুন্নু মেম্বার ও সহযোগী আরিফুর রহমানসহ ২জন গ্রেফতার রয়েছে। অন্য আসামীদেরকে গ্রেতারের চেষ্টা চলছে। গ্রেফতারকৃত ইউপি সদস্য মুন্নু ও আরিফুরকে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

Facebook Comments Box


Posted ৪:৫৩ অপরাহ্ণ | মঙ্গলবার, ২৫ জুলাই ২০২৩

Alokito Bogura || Online Newspaper |

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  

উপদেষ্টা:
শহিদুল ইসলাম সাগর
চেয়ারম্যান, বিটিইএ

প্রতিষ্ঠাতা ও প্রকাশক:
এম.টি.আই স্বপন মাহমুদ
বার্তা সম্পাদক: এম.এ রাশেদ
সহ-বার্তা সম্পাদক: মোঃ সাজু মিয়া

বার্তা, ফিচার ও বিজ্ঞাপন যোগাযোগ:
+৮৮০ ৯৬ ৯৬ ৯১ ১৮ ৪৫
হোয়াটসঅ্যাপ ➤০১৭৫০ ৯১১ ৮৪৫
ইমেইল: alokitobogura@gmail.com

বাংলাদেশ অনলাইন নিউজ পোর্টাল এসোসিয়েশন কর্তৃক নিবন্ধিত।
তথ্য মন্ত্রণালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত।
error: Content is protected !!