বুধবার ৫ই অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ | ২০শে আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

গাবতলীতে পিতার বাড়ীতে অন্তঃসত্ত্বা নববধূর আত্মহত্যা

গাবতলী (বগুড়া) প্রতিনিধি   শনিবার, ১০ সেপ্টেম্বর ২০২২
32 বার পঠিত
গাবতলীতে পিতার বাড়ীতে অন্তঃসত্ত্বা নববধূর আত্মহত্যা

বগুড়ার গাবতলীতে উম্মে ছালমা ফাল্গুনী (২২) নামের এক অন্তঃসত্ত্বা নববধূর স্বামীর ঘরে যাওয়া হলো না। গত শুক্রবার দিবাগত রাতে পিতার বাড়ীতে ঘরের তীরের সঙ্গে ওড়না পেঁচিয়ে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। ঘটনাটি ঘটেছে উপজেলার সুখানপুকুর ইউনিয়নের সুখানপুকুর (লাঠিগঞ্জ) উত্তরপাড়া গ্রামে। থানা পুলিশ সংবাদ পেয়ে ঝুলন্ত লাশ উদ্ধার করে বগুড়া শজিমেক হাসপাতাল মর্গে প্রেরণ করেছেন।

স্থানীয় ও থানা সূত্রে জানা গেছে, গাবতলী উপজেলার সুখানপুকুর উত্তরপাড়া গ্রামের দৌলত জামানের মেয়ে ও বগুড়া সরকারী মজিবুর রহমান মহিলা কলেজের ডিগ্রীর ছাত্রী উম্মে ছালমা ওরফে ফাল্গুনী (২২) এর সঙ্গে গত ৬ মে/২২ইং সালে একই উপজেলার গাবতলী পৌরসভাধীন জয়ভোগা দিঘাপাড়া গ্রামের তারাজুল ইসলামের ছেলে সোহানুল ইসলাম সোহাগের বিয়ে হয়। কিন্তু বিয়ে হলেও ফাল্গুনী তার বাবার বাড়িতে থাকতো। এমতাবস্থায় সোহাগ শ্বশুরবাড়ীতে যাওয়া আসা করলে ফাল্গুনী ৩মাসের অন্তঃসত্ত্বা হয়ে পড়ে। গত ৯সেপ্টেম্বর শুক্রবার সোহাগ শ্বশুরবাড়ীতে বেড়াতে যায় এবং ওই দিন বিকালেই বাড়িতে ফিরে আসে। এদিকে ফাল্গুনী প্রতিদিনের ন্যায় মা-বাবার সাথে খাওয়া দাওয়া শেষে আলাদা রুমে শুয়ে পড়ে। পরদিন সকালে ফাল্গুনী ঘুম থেকে না উঠলে তার মা ডাকা ডাকি করে কোন সাড়া না পেয়ে দরজা ভেঙ্গে ঘরে ঢুকে মেয়ের ঝুলন্ত লাশ দেখে চিৎকার দেয়। তাদের চিৎকারে আশপাশের লোকজন ছুটে আসে। পরে সংবাদ পেয়ে থানা পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য বগুড়া শজিমেক হাসপাতাল মর্গে প্রেরন করেছে।


স্থানীয়রা জানায়, স্বামীর সঙ্গে মনোমালিন্য হওয়ায় অভিমান করে উম্মে ছালমা ফাল্গুনী আত্মহত্যা করেছে। উম্মে ছালমা ফাল্গুনী ৩মাসের অন্তঃসত্ত্বা ছিলো। কিন্তু তার স্বামী ওই অনাগত সন্তানের বাবা নন এমন কথা বলায় ফাল্গুনী দিশেহারা হয়ে আত্মহত্যার ঘটনা ঘটিয়েছে।

এ ব্যাপারে গাবতলী মডেল থানার ওসি সনাতন চন্দ্র সরকার জানান, ফাল্গুনী আত্মহত্যার বিষয়ে একটি ইউডি মামলা দায়ের করা হয়েছে। সেইসাথে লাশ ময়না তদন্তের জন্য মর্গে প্রেরন করা হয়েছে।


Facebook Comments Box


Posted ১১:৩০ অপরাহ্ণ | শনিবার, ১০ সেপ্টেম্বর ২০২২

Alokito Bogura। Online Newspaper |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  

সম্পাদক ও প্রকাশক:

এম.টি.আই স্বপন মাহমুদ

বার্তা সম্পাদক: এম.এ রাশেদ

অস্থায়ী অফিস:

তালুকদার শপিং সেন্টার (৩য় তলা),

নবাববাড়ি রোড, বগুড়া-৫৮০০।

বার্তাকক্ষ যোগাযোগ:

মুঠোফোন: ০১৭৫০ ৯১১ ৮৪৫

ইমেইল: alokitobogura@gmail.com

বাংলাদেশ অনলাইন নিউজ পোর্টাল এসোসিয়েশন কর্তৃক নিবন্ধিত।
তথ্য মন্ত্রণালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত।
error: Content is protected !!