শুক্রবার ১২ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ২৯শে চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

মামলার সত্যতা উৎঘাটনে

দাফনের ৪১দিন পর কবর থেকে গৃহবধুর লাশ উত্তোলন

গাবতলী (বগুড়া) প্রতিনিধি   সোমবার, ২৩ অক্টোবর ২০২৩
66 বার পঠিত
দাফনের ৪১দিন পর কবর থেকে গৃহবধুর লাশ উত্তোলন

‘হত্যা নাকি আত্মহত্যা’ এই রহস্য উৎঘাটনে দাফনের ৪১দিনপর এক গৃহবধুর লাশ কবর থেকে উত্তোলন করা হয়। আদালতের নির্দেশে নির্বাহী ম্যাজিষ্ট্রেট আতাহার সাকিল এর উপস্থিতিতে আজ সোমবার বেলা ১২টায় বগুড়ার গাবতলী পৌরসভাধীন ৯নং ওয়ার্ডের জয়ভোগা মধ্যপাড়া গ্রামে কবর থেকে ওই গৃহবধূর লাশ উত্তোলন করা হয় ।

জানা গেছে, জয়ভোগা মধ্যপাড়া গ্রামের কোরবান আলীর সঙ্গে ২০০৯সালে পারিবারিবভাবে একই উপজেলার মহিষাবান ইউনিয়নের সোনাকানিয়া গ্রামের আব্দুল কুদ্দুসের মেয়ে কোহিনুরের বিয়ে হয়। বিবাহিত জীবনে তাদের সংসারে ১টি ছেলে এবং মেয়ে সন্তানের জন্ম হয়। কিন্তু অজ্ঞাত কারণে গত ১৩ সেপ্টেম্বর সকালে বাড়ীতে কেউ না থাকায় নিজঘরের তীরের সাথে গলায় ওড়না পেচিয়ে কোহিনুর বেগম আত্মহত্যা করে এমন খবর ছড়িয়ে পড়ে এলাকায়। এরপর লাশের ময়না তদন্ত ছাড়াই তড়িঘড়ি করে কোহিনুরের লাশ দাফন করে স্বামী কোরবান আলী।


এদিকে এই আত্মহত্যার বিষয়টি মানতে নারাজ কোহিনুরের পরিবার। পরবর্তীতে নিহত কোহিনুরের বড়ভাই ১৯ সেপ্টেম্বর আদালতে একটি মামলা দায়ের করেন-যার নং-৪৩৬। দায়েরকৃত মামলার তদন্তের দায়িত্ব দেয়া হয় বগুড়া সিআইডিকে। তদন্তকারী কর্মকর্তা মামলার সুষ্ঠু তদন্তের স্বার্থে লাশের ময়না তদন্তের জন্য আদালতে আবেদন করলে আদালত লাশ কবর থেকে উত্তোলন করে ময়না তদন্তের নির্দেশ দেন।

তারই প্রেক্ষিতে সোমবার নির্বাহী ম্যাজিষ্ট্রেট আতাহার সাকিল ও মামলার তদন্তকারী কর্মকর্তা মোকলেছুর রহমানের উপস্থিতিতে গৃহবধু কোহিনুরের লাশ কবর থেকে উত্তোলন করে মর্গে প্রেরণ করা হয় ।


এ ব্যাপারে মামলার তদন্তকারী কর্মকর্তা পুলিশ পরিদর্শক (সিআইডি) মোখলেছুর রহমান বলেন, এটি আত্মহত্যা নাকি হত্যা তা লাশের ময়না তদন্তের পরেই জানা যাবে।

Facebook Comments Box


Posted ৯:১৮ অপরাহ্ণ | সোমবার, ২৩ অক্টোবর ২০২৩

Alokito Bogura || Online Newspaper |

এ বিভাগের সর্বাধিক পঠিত

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  

উপদেষ্টা:
শহিদুল ইসলাম সাগর
চেয়ারম্যান, বিটিইএ

প্রতিষ্ঠাতা ও প্রকাশক:
এম.টি.আই স্বপন মাহমুদ
বার্তা সম্পাদক: এম.এ রাশেদ
সহ-বার্তা সম্পাদক: মোঃ সাজু মিয়া

বার্তা, ফিচার ও বিজ্ঞাপন যোগাযোগ:
+৮৮০ ৯৬ ৯৬ ৯১ ১৮ ৪৫
হোয়াটসঅ্যাপ ➤০১৭৫০ ৯১১ ৮৪৫
ইমেইল: alokitobogura@gmail.com

বাংলাদেশ অনলাইন নিউজ পোর্টাল এসোসিয়েশন কর্তৃক নিবন্ধিত।
তথ্য মন্ত্রণালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত।
error: Content is protected !!