সোমবার ২০শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ৫ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

গাবতলীতে গোয়ালঘর আগুনে পুড়িয়ে দিলো প্রতিপক্ষরা

মোঃ সাব্বির হাসান, গাবতলী (বগুড়া) প্রতিনিধি   সোমবার, ২৬ জুলাই ২০২১
188 বার পঠিত
গাবতলীতে গোয়ালঘর আগুনে পুড়িয়ে দিলো প্রতিপক্ষরা

বগুড়ার গাবতলীতে বসতবাড়ীর সীমানা প্রাচীরকে কেন্দ্র করে শত্রতার জেরে গোয়ালঘরসহ গোয়ালঘরে রাখা বিভিন্ন মালামাল আগুনে ভষ্মিভুত করেছে প্রতিপক্ষরা। গত ২৪শে জুলাই রাত সাড়ে ৮টায় উপজেলার সোনারায় ইউনিয়নের জামিরবাড়িয়া গ্রামে এই ঘটনা ঘটে। এ ঘটনায় মডেল থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

মামলাসূত্রে জানা গেছে, গত ২২শে জুলাই সকালে গাবতলী উপজেলার সোনারায় ইউনিয়নের জামিরবাড়িয়া গ্রামের মৃত আসাতুল্লা প্রামানিকের ছেলে নুরুন্নবী প্রামানিকের বসতবাড়ীর সীমানা প্রাচীর ভেঙে ফেলার চেষ্টা করে প্রতিপক্ষরা। এ সময় নুরুন্নবী প্রামানিকের স্ত্রী নুরজাহান বেগম বাধা দিলে লাঠি দিয়ে বেদমভাবে মারপিট করা হয়। গুরুতর আহত নুরজাহান বেগমকে বগুড়া শজিমেক হাসপাতালে ভর্তি করানো হয়।


এ ঘটনায় নুরুন্নবী প্রামানিক বাদী হয়ে একই গ্রামের আঃ সালাম, লুৎফর রহমান প্রাং, রাসেল প্রাং ও রাশেদ প্রাং-কে অভিযুক্ত করে মডেল থানায় একটি লিখিত অভিযোগ দাখিল করেন। এই অভিযোগের প্রেক্ষিতে থানার এ.এস.আই আমিনুল হক ২৪শে জুলাই ঘটনাস্থল পরিদর্শন করেন। এতে চরমভাবে ক্ষুব্ধ হয়ে উঠে ওই প্রতিপক্ষরা।

এরই এক পর্যায়ে ২৪শে জুলাই রাত সাড়ে ৮টায় ওই প্রতিপক্ষরা পূর্ব পরিকল্পিতভাবে মামলার বাদী নুরুন্নবী প্রামানিকের গোয়ালঘরে আগুন লাগিয়ে দেয়। এতে গোয়ালঘরসহ গোয়ালঘরে রাখা ১লাখ ২০হাজার মূল্যের গরুর খাদ্য, কাঠ খড়ি ও অন্যান্য মালামাল আগুনে পুড়িয়ে ভষ্মিভুত হয়।


এ ব্যাপারে ঘটনাস্থল পরিদর্শনকারী থানার এ.এস.আই আমিনুল হক স্থানীয় সাংবাদিকদের জানান, তিনি নুরুন্নবী প্রামানিকের অভিযোগের প্রেক্ষিতে ঘটনাস্থলে গিয়েছিলেন। কিন্তু ঘটনাস্থল থেকে আসার পরেই রাতে নুরুন্নবী প্রামানিকের গোয়ালঘরে আগুন লাগানো হয়।

Facebook Comments Box


Posted ১১:২৪ অপরাহ্ণ | সোমবার, ২৬ জুলাই ২০২১

Alokito Bogura। সত্য প্রকাশই আমাদের অঙ্গীকার |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  

সম্পাদক ও প্রকাশক:

এম.টি.আই স্বপন মাহমুদ

বার্তা সম্পাদক: এম.এ রাশেদ

বার্তাকক্ষ যোগাযোগ:

০১৭৫০ ৯১১৮৪৫, ০১৬১০ ৯১১৮৪৫

ইমেইল: alokitobogura@gmail.com

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার এর তথ্য মন্ত্রণালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত।
''আলোকিত বগুড়া'' সম্পাদক ও প্রকাশক কর্তৃক বগুড়া থেকে প্রকাশিত।
error: Content is protected !!