সোমবার ৪ঠা জুলাই, ২০২২ খ্রিস্টাব্দ | ২০শে আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

গাবতলীতে উপজেলা বিএনপির দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

গাবতলী (বগুড়া) প্রতিনিধি   শুক্রবার, ২৭ মে ২০২২
45 বার পঠিত
গাবতলীতে উপজেলা বিএনপির দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

গাবতলী উপজেলা বিএনপির দ্বি-বার্ষিক সম্মেলন গতকাল শুক্রবার বিকেলে গাবতলী পাইলট হাইস্কুল মাঠে অনুষ্ঠিত হয়েছে। জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন শেষে বেলুন ও শান্তির প্রতীক পায়রা উড়িয়ে সম্মেলনটি আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করা হয়। সম্মেলনে কোন প্রার্থী না থাকায় বিনা প্রতিদ্ব›িদ্বতায় সভাপতি নির্বাচিত হয়েছেন মোরশেদ মিল্টন ও সাধারণ সম্পাদক এনামুল হক নতুন।

এছাড়াও প্রতিদ্ব›িদ্বতায় সাংগঠনিক সম্পাদক হয়েছেন বিএনপি নেতা মোমিনুল হক মোমিন ও সাহাদত হোসেন খান সাগর। সম্মেলনে প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা বিএনপির আহবায়ক ও বগুড়া পৌর মেয়র রেজাউল করিম বাদশা। উদ্বোধক হিসাবে বক্তব্য রাখেন জেলা বিএনপির সিনিয়র যুগ্ম আহবায়ক এ্যাডঃ এ কে এম সাইফুল ইসলাম। সাবেক উপজেলা চেয়ারম্যান ও জেলা আহবায়ক কমিটির সদস্য মোরশেদ মিল্টনের সার্বিক ব্যবস্থাপনায় সম্মেলনটির সভাপতিত্ব করেন উপজেলা বিএনপির আহবায়ক বীর মুক্তিযোদ্ধা আবুল হোসেন মোল্লা। সম্মানিত অতিথির বক্তব্য রাখেন চেয়ারপার্সনের উপদেষ্টা ও কেন্দ্রীয় কৃষকদলের সিনিয়র সহ-সভাপতি হেলালুজ্জামান তালকদার লালু।


বিশেষ অতিথির বক্তব্য রাখেন কেন্দ্রীয় বিএনপির নির্বাহী কমিটির সদস্য আলী আজগর তালুকদার হেনা, জয়নাল আবেদীন চাঁন ও লাভলী রহমান, জেলা বিএনপির আহবায়ক কমিটির সদস্য এম আর ইসলাম স্বাধীন, এ কে এম তৌহিদুল আলম মামুন, শেখ তাহা উদ্দিন নাহিন, কে এম খায়রুল বাসার, শহীদ-উন-নবী সালাম, শহর বিএনপির সভাপতি হামিদুল হক চৌধুরী হিরু, সাধারণ সম্পাদক মনিরুজ্জামান মনি, সদর উপজেলা বিএনপির সভাপতি মাফতুন আহম্মেদ খান রুবেল, জেলা যুবদলের আহবায়ক খাদেমুল ইসলাম, যুগ্ম আহবায়ক জাহাঙ্গীর আলম, জেলা স্বেচ্ছাসেবকদলের আহবায়ক সাজেদুর রহমান জুয়েল, যুগ্ম আহবায়ক সরকার মুকুল, জেলা ছাত্রদলের সভাপতি আবু হাসান, জেলা মহিলাদলের যুগ্ম সম্পাদক সুরাইয়া জেরিন রনি।

পৌর যুবদলের সাবেক আহবায়ক হারুনুর রশিদ হারুন ও উপজেলা ছাত্রদলের সভাপতি এম.আর হাসান পলাশের সঞ্চালনায় আরো বক্তব্য রাখেন উপজেলা বিএনপির যুগ্ম আহবায়ক প্রভাষক আশরাফ হোসেন, উপজেলা যুবদলের আহবায়ক আরিফুর রহমান মজনু, যুগ্ম আহবায়ক রুহুল হাসান রুহিন, আব্দুল লতিফ, উপজেলা স্বেচ্ছাসেবকদলের সভাপতি রাকিবুল হাসান হিরু, উপজেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক এস.এম রাঙ্গা, পৌর স্বেচ্ছাসেবকদলের সভাপতি পবন সরকার, পৌর ছাত্রদলের সভাপতি জাকিরুল ইসলাম লুকু প্রমুখ। এ সময় বিএনপি ও অঙ্গদলের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মী উপস্থিত ছিলেন।


উল্লেখ্য, দীর্ঘ প্রায় ১যুগ পর অনুষ্ঠিত হলো এই সম্মেলন। বিগত ২০১০সালের ২৯ডিসেম্বর অনুষ্ঠিত হয়েছিল গাবতলী উপজেলা বিএনপির সম্মেলন। সম্মেলনে সভাপতি নির্বাচিত হয়েছিলেন আমিনুর রহমান তালুকদার, সাধারণ সম্পাদক হয়েছিলেন মোরশেদ মিল্টন। এরপর ২০১৯সালে গঠিত হয় গাবতলী উপজেলা বিএনপির আহবায়ক কমিটি। এই আহবায়ক এর দায়িত্ব পালন করেছেন বীর মুক্তিযোদ্ধা আবুল হোসেন মোল্লা এবং সিনিয়র যুগ্ম আহবায়ক হিসেবে দায়িত্ব পালন করেছেন প্রভাষক আশরাফ হোসেন।

Facebook Comments Box


Posted ৭:৫১ অপরাহ্ণ | শুক্রবার, ২৭ মে ২০২২

Alokito Bogura। Online Newspaper |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১

সম্পাদক ও প্রকাশক:

এম.টি.আই স্বপন মাহমুদ

বার্তা সম্পাদক: এম.এ রাশেদ

অস্থায়ী অফিস:

তালুকদার শপিং সেন্টার (৩য় তলা),

নবাববাড়ি রোড, বগুড়া-৫৮০০।

বার্তাকক্ষ যোগাযোগ:

মুঠোফোন: ০১৭ ৫০ ৯১ ১৮ ৪৫

ইমেইল: alokitobogura@gmail.com

বাংলাদেশ অনলাইন নিউজ পোর্টাল এসোসিয়েশন কর্তৃক নিবন্ধিত।
তথ্য মন্ত্রণালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত।
error: Content is protected !!