বৃহস্পতিবার ৯ই ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ২৪শে অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

গাবতলীতে আন্তঃজেলা ডাকাতদলের ২সদস্য গ্রেফতার; ২১টি গরু উদ্ধার

গাবতলী (বগুড়া) প্রতিনিধি   সোমবার, ১২ জুলাই ২০২১
110 বার পঠিত
গাবতলীতে আন্তঃজেলা ডাকাতদলের ২সদস্য গ্রেফতার; ২১টি গরু উদ্ধার

বগুড়ার গাবতলীতে ১৬ লাখ টাকা মূল্যের ২১টি ডাকাতির গরু উদ্ধার এবং আন্তঃজেলা ডাকাত দলের সক্রিয় দুই সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ। ১১ই জুলাই দিবাগত রাতে পৌরসভাধীন উনচুরখী মোড় থেকে ওই গরুগুলো উদ্ধার করা হয়।গ্রেফতারকৃতরা হলো, গাবতলী পৌরসভাধীন উনচুরখী উত্তরপাড়া গ্রামের জয়নাল আবেদীনের ছেলে সাকিল (২৪) এবং একই গ্রামের মৃত গণি শেখের ছেলে আব্দুল বারী ওরফে যুবরাজ (৩২)।

জানা গেছে, চট্রগ্রাম জেলার বোয়ালখালী উপজেলার শ্রীপুর গ্রামের মৃত জাকির হোসেনের ছেলে ইমন গত ১১ই জুলাই সন্ধ্যায় ১৬লাখ টাকা মূল্যের ২১টি গরু নিয়ে ট্রাক যোগে নীলফামারী হতে চট্টগ্রামের উদ্যেশ্যে রওনা দেয়। পথিমধ্যে গাইবান্ধা জেলার গোবিন্দগঞ্জ উপজেলার দুর্গাপুরের কালিতলা পৌঁছালে পূর্বে থেকে ওঁত পেতে থাকা ৭/৮জনের একটি আন্তঃজেলা ডাকাতদল একটি খালি ট্রাক নিয়ে গরু বোঝাই ওই চলন্ত ট্রাকের পথরোধ করে। ডাকাতদল গরু ব্যবসায়ী আবু জাফর (২৩)সহ ৫জনকে ধারালো অস্ত্রের মুখে জিম্মি করে ট্রাক থেকে নামিয়ে রাস্তার ধারে কচুক্ষেতে রশি দিয়ে বেঁধে গরু বোঝাই ওই ট্রাকটি চালিয়ে দ্রুত পালিয়ে আসে।


রাত অনুমান ২টার দিকে ওই গরুগুলো বগুড়া গাবতলীর উনচুরখী মোড়ে আনলোড করাকালে গোপন সংবাদের ভিত্তিতে গাবতলী মডেল থানার ওসি জিয়া লতিফুল ইসলামের নেতৃত্বে তদন্ত ওসি জামিরুল ইসলাম, এসআই শামীম, সুব্রোত, আলহাজ্ব কুদ্দুস, এএসআই রবিউল ও কাজেমসহ একদল পুলিশ উনচুরখী মোড়ে হানা দেয়।

এ সময় ১৬ লাখ টাকা মূল্যের ২১টি ডাকাতি করা গরু ও একটি ট্রাক (ঢাকা মেট্রো-ট-১৫-৭২০৭) উদ্ধার করে এবং সাকিল ও যুবরাজ নামের ২জনকে গ্রেফতার করে থানায় আনে পুলিশ। খবর পেয়ে জেলা পুলিশ সুপার আলী আশরাফ ভূঞা বিপিএম আজ সোমবার গাবতলী মডেল থানায় এসে গরু চুরির বিষয়ে স্থানীয় সাংবাদিকদের কাছে প্রেস ব্রিফিং করেন এবং সার্বিক খোঁজ খবর নেন।


এ বিষয়ে মডেল থানার ওসি জিয়া লতিফুল ইসলাম জানান, গ্রেফতারকৃতরা আন্তঃজেলা ডাকাতদলের সদস্য। এদের সাথে আরো কয়েক জন জড়িত রয়েছে। তাদেরকে গ্রেফতারের অভিযান অব্যাহত রয়েছে।

 


Facebook Comments Box

Posted ৮:৪৭ অপরাহ্ণ | সোমবার, ১২ জুলাই ২০২১

Alokito Bogura। সত্য প্রকাশই আমাদের অঙ্গীকার |

এ বিভাগের সর্বাধিক পঠিত

“ঈদ মোবারক”
“ঈদ মোবারক”

(500 বার পঠিত)

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  

সম্পাদক ও প্রকাশক:

এম.টি.আই স্বপন মাহমুদ

বার্তা সম্পাদক: এম.এ রাশেদ

যোগাযোগ: ০১৭৫০ ৯১ ১৮ ৪৫

অস্থায়ী কার্যালয়:

তালুকদার শপিং সেন্টার, নবাববাড়ী রোড, বগুড়া।

বার্তাকক্ষ যোগাযোগ: ০৯৬১১ ৫১ ৫৬ ৬২

ইমেইল: alokitobogura@gmail.com

বাংলাদেশ অনলাইন নিউজ পোর্টাল এসোসিয়েশন কর্তৃক নিবন্ধিত।। তথ্য মন্ত্রণালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত।
''আলোকিত বগুড়া'' সম্পাদক ও প্রকাশক কর্তৃক বগুড়া থেকে প্রকাশিত।
error: Content is protected !!