সোমবার ২৩শে মে, ২০২২ খ্রিস্টাব্দ | ৯ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

গাবতলীতে অবৈধভাবে মজুত করার সময় ২১মেঃ টন ইউরিয়া সারসহ ট্রাক জব্দ

গাবতলী (বগুড়া) প্রতিনিধি   রবিবার, ১৩ মার্চ ২০২২
29 বার পঠিত
গাবতলীতে অবৈধভাবে মজুত করার সময় ২১মেঃ টন ইউরিয়া সারসহ ট্রাক জব্দ

বগুড়ার গাবতলীতে অবৈধভাবে মজুত করার সময় ২১ মেঃ টন (৪’শ ২০বস্তা) ইউরিয়া সারসহ ট্রাক জব্দ করা হয়েছে। গোপন সংবাদের ভিত্তিতে গতকাল রোববার বেলা ৩টায় উপজেলার নাড়–য়ামালা হাটের ভাই ভাই ট্রেডার্স (কীটনাশকের দোকান) থেকে ইউএনও মোছাঃ রওনক জাহানের নেতৃত্বে সারগুলো জব্দ করে থানায় আনা হয়।

জানা গেছে, উপজেলার নাড়–য়ামালা হাটের ভাই ভাই ট্রেডার্সের স্বত্ত¡াধিকারী জিন্না খান (৬১) অবৈধভাবে সার ক্রয় করে তার গোডাউনে মজুত করছিল। এমন সময় বগুড়া এনএসআই এর দেয়া তথ্যমতে উপজেলা নির্বাহী অফিসার মোছাঃ রওনক জাহান ও উপজেলা কৃষি কর্মকর্তা মেহেদী হাসান নাড়–য়ামালা হাটের ভাই ভাই ট্রেডার্সে অভিযান চালিয়ে ২১ মেঃ টন ৪’শ ২০বস্তা ইউরিয়া সার গুদামজাত করার সময় ট্রাকসহ জব্দ করে। জব্দকৃত ইউরিয়া সারের চালানের কোন কাগজপত্র দেখাতে না পারলে ট্রাকসহ থানায় নিয়ে আসেন।


পরে ইউএনও মোছাঃ রওনক জাহানের জিজ্ঞাসাবাদে জব্দকৃত ট্রাকের চালক বগুড়া বেতগাড়ী এলাকার মৃদ আজিম উদ্দিনের ছেলে আব্দুল মোমিন (৫২) ও হেলপার শাজাহানপুর উপজেলার শাজাহানপুর গ্রামের মৃত কাশেমের ছেলে গাজিউল (৪৮) জানান, জব্দকৃত ইউরিয়া সার বগুড়ার বাফার গুদাম থেকে শহরের মুঞ্জু করিমের ছেলে কনক নামের এক ব্যক্তি এই সারগুলো নাড়–য়ামালা হাটের ভাই ভাই ট্রেডার্সের স্বত্ত¡াধিকারী জিন্না খানের গুদামে পাঠিয়েছেন। এর বেশি কিছু জানেন না তারা। যার মুল্য প্রায় ৩লাখ ৩৬হাজার টাকা।

এ ব্যাপারে ইউএনও মোছাঃ রওনক জাহান স্থানীয় সাংবাদিকদের জানান, অবৈধভাবে ২১ মেঃ টন ইউরিয়া সার মজুত করছিল নাড়–য়ামালা হাটের ভাই ভাই ট্রেডার্সের স্বত্ত¡াধিকারী জিন্না খান। গোপন সংবাদ পেয়ে ট্রাকসহ ইউরিয়া সারগুলো জব্দ করা হয়েছে।


উপজেলা কৃষি কর্মকর্তা মেহেদী হাসান বলেন, নাড়–য়ামালা হাটের ভাই ভাই ট্রেডার্সের স্বত্ত¡াধিকারী জিন্না খান কীটনাশকের ডিলার। রাসায়নিক সার বিক্রির ডিলার নয়। তিনি বগুড়ার একটি ডিলারের নিকট থেকে অবৈধভাবে ইউরিয়া সারগুলো ক্রয় করে তা বেশি দামে বিক্রির জন্য মজুত করছিল। এদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণের প্রস্তুতি চলছে।

Facebook Comments Box


Posted ৭:২৯ অপরাহ্ণ | রবিবার, ১৩ মার্চ ২০২২

Alokito Bogura। Online Newspaper |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  

সম্পাদক ও প্রকাশক:

এম.টি.আই স্বপন মাহমুদ

বার্তা সম্পাদক: এম.এ রাশেদ

যোগাযোগ: ০৯৬১১ ৫১৫৬৬২

ঢাকা অফিস:

বাড়ি#৩৬৬, খিলগাঁও, ঢাকা।

যোগাযোগ: ০১৭৫০ ৯১১৮৪৫

ইমেইল: alokitobogura@gmail.com

বগুড়া অস্থায়ী অফিস:

তালুকদার শপিং সেন্টার, বগুড়া।

বার্তাকক্ষ যোগাযোগ: ০১৭৫০ ৯১১ ৮৪৫

ইমেইল: alokitobogura@gmail.com

বাংলাদেশ অনলাইন নিউজ পোর্টাল এসোসিয়েশন কর্তৃক নিবন্ধিত।
তথ্য মন্ত্রণালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত।
error: Content is protected !!