শুক্রবার ১২ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ২৯শে চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

গাবতলীতে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ পরিবারকে ঢেউটিন ও নগদ অর্থ প্রদান

গাবতলী (বগুড়া) প্রতিনিধি   বুধবার, ২১ ফেব্রুয়ারি ২০২৪
111 বার পঠিত
গাবতলীতে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ পরিবারকে ঢেউটিন ও নগদ অর্থ প্রদান

বগুড়ার গাবতলী বালিয়াদিঘী কলাকোপা গ্রামের অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ মোস্তাফিজার রহমানকে বুধবার উপজেলা পরিষদ চত্তরে ৩বান্ডিল ঢেউটিন ও নগদ ২৯হাজার টাকা প্রদান করা হয়েছে। সরকারের দূর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের ত্রাণ তহবিল থেকে এই অনুদান প্রদান করেন উপজেলা চেয়ারম্যান রফি নেওয়াজ খান রবিন ও ইউএনও নুসরাত জাহান বন্যা।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান রেকসেনা আকতার, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মাহমুদুল হাসান, উপজেলা স্বাস্থ্য ও পঃপঃ কর্মকর্তা ডাঃ শারমীনা পারভীন, থানার ওসি আবুল কালাম আজাদ, পিআইও রাশেদুল ইসলাম, উপজেলা প্রকৌশলী সাজেদুর রহমান সবুজ, ইউপি চেয়ারম্যান রফিকুল ইসলাম, উপজেলা মৎস্য কর্মকতা আরিফ আহম্মেদ, সমবায় কর্মকর্তা আসাদুজ্জামান ভূইয়া, যুব উন্নয়ন কর্মকর্তা শহিদুল ইসলাম, যুবলীগ নেতা মনির ইসলাম পিপুল প্রমুখ।


এদিকে একইদিনে দুপুরে উপজেলা চেয়ারম্যান রফি নেওয়াজ খান রবিন অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ মোস্তাফিজার রহমানের পুড়ে যাওয়া বাড়ী পরিদর্শন করে সার্বিক বিষয়ে খোঁজখবর নেন এবং নগদ ১০হাজার টাকা সহায়তা দেন। তিনি ভবিষৎতে আরো সহায়তার আস্বাস প্রদান করেন। এ সময় স্থানীয় ইউপি উপজেলা ভাইস চেয়ারম্যান রেকসেনা আকতার, উপজেলা প্রকৌশলী সাজেদুর রহমান সবুজ, চেয়ারম্যান ইউনুচ আলী ফকির, ইউপি সদস্য আক্তারুজ্জামান দুলু, যুবলীগ নেতা মনির ইসলাম পিপুলসহ অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, গত ১ ফেব্রুয়ারী রাত সাড়ে বারোটায় গোয়াল ঘরের বৈদ্যুতিক বাল্ব এর বিষ্ফোরনের ফলে পাট খড়িতে আগুন লেগে অগ্নিকান্ডের সূত্রপাত। মুহূর্তের মধ্যেই আগুনের লেলিহান শিখা চারদিকে ছড়িয়ে পড়ে ৩টি বসতঘর পুড়ে ভষ্মিভূত হয়ে যায়। বসত ঘরের ১টিতে মোস্তফিজার রহমানের শ্বাশুরি কাবাশি বেওয়া (৭৫) বসবাস করতো। পুড়ে যাওয়া ওই ঘরেই দগ্ধ হয়ে মৃত্যুবরণ করে কাবাশি বেওয়া এবং গোয়াল ঘরে থাকা ২টি গরুও পুড়ে যায় মারা যায়।


Facebook Comments Box


Posted ৯:৫৬ অপরাহ্ণ | বুধবার, ২১ ফেব্রুয়ারি ২০২৪

Alokito Bogura || Online Newspaper |

এ বিভাগের সর্বাধিক পঠিত

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  

উপদেষ্টা:
শহিদুল ইসলাম সাগর
চেয়ারম্যান, বিটিইএ

প্রতিষ্ঠাতা ও প্রকাশক:
এম.টি.আই স্বপন মাহমুদ
বার্তা সম্পাদক: এম.এ রাশেদ
সহ-বার্তা সম্পাদক: মোঃ সাজু মিয়া

বার্তা, ফিচার ও বিজ্ঞাপন যোগাযোগ:
+৮৮০ ৯৬ ৯৬ ৯১ ১৮ ৪৫
হোয়াটসঅ্যাপ ➤০১৭৫০ ৯১১ ৮৪৫
ইমেইল: alokitobogura@gmail.com

বাংলাদেশ অনলাইন নিউজ পোর্টাল এসোসিয়েশন কর্তৃক নিবন্ধিত।
তথ্য মন্ত্রণালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত।
error: Content is protected !!