শুক্রবার ১২ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ২৯শে চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

খালেদা জিয়ার মুক্তি ও উন্নত চিকিৎসার দাবিতে বগুড়ায় বিএনপির পদযাত্রা

আলোকিত বগুড়া প্রতিবেদক   শনিবার, ১৯ আগস্ট ২০২৩
117 বার পঠিত
খালেদা জিয়ার মুক্তি ও উন্নত চিকিৎসার দাবিতে বগুড়ায় বিএনপির পদযাত্রা

খালেদা জিয়ার মুক্তি ও উন্নত চিকিৎসার দাবিতে আজ শনিবার বেলা ১২টায় বগুড়া জেলা বিএনপির উদ্যোগে পদযাত্রা বের করা হয়। পদযাত্রাটি শহরের কলোনী থেকে বের হয়ে ইয়াকুবিয়া মোড় দিয়ে নবাববাড়ী সড়কে দলীয় কার্যালয়ে এসে শেষ হয়।

পদযাত্রা শেষে বগুড়া জেলা বিএনপির সভাপতি রেজাউল করিম বাদশা সভাপতি তে সমবেশ অনুষ্ঠিত হয় । সভাপতির বক্তব্যে তিনি বলেন, বর্তমান সরকার চক্রান্তমূলকভাবে বেগম খালেদা জিয়ার উন্নত চিকিৎসায় বাধা প্রদান করে আসছে। সুচিকিৎসার অভাবে তার জীবন এখন বিপন্ন। তাকে মিথ্যা মামলায় সাজা দিয়ে আটক করে রাখা হয়েছে। বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি ও উন্নত চিকিৎসার দাবিতে আমাদের আজকের এই পদযাত্রা। এই সরকারের অধীনে এদেশে কখনও সুষ্ঠু নির্বাচন সম্ভব না। আগামী জাতীয় সংসদ নির্বাচন সুষ্ঠু করতে হলে শেখ হাসিনার পদত্যাগসহ নির্দলীয় নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচন হওয়া দরকার। এজন্য বিএনপি সব সময় রাজপথে থেকে আন্দোলন চালিয়ে যাবে।


এসময় আরো বক্তব্য রাখেন বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা এ্যাডভোকেট একেএম মাহবুবর রহমান, হেলালুজ্জামান তালুকদার লালু, জেলা বিএনপির সাবেক সভাপতি ভিপি সাইফুল ইসলাম, সাবেক এমপি কাজী রফিকুল ইসলাম, মোশারফ হোসেন, জেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক জয়নাল আবেদীন চাঁন, বিএনপির সাবেক আহবায়ক এ্যাডভোকেট একেএম সাইফুল ইসলাম, জেলা বিএনপি নেতা ফজলুল বারী তালুকদার বেলাল, ডা: শাহ মো: শাহজাহান আলী, এম আর ইসলাম স্বাধীন, জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক সহিদ উন নবী সালাম, কেএম খায়রুল বাশার, জাহিদুল ইসলাম হেলাল, শেখ তাহা উদ্দিন নাঈন, জেলা মহিলা দলের সভাপতি লাভলী রহমান।

এ সময় উপস্থিত ছিলেন সদর উপজেলা বিএনপির সভাপতি মাফতুন আহমেদ খান রুবেল, শহর বিএনপির সভাপতি এ্যাডভোকেট হামিদুল হক চৌধুরী হিরু, সাধারণ সম্পাদক মনিরুজ্জামান মনি, জেলা শ্রমিক দলের সভাপতি আব্দুল ওয়াদুদ, কৃষকদল জেলা কমিটির আহবায়ক সাইফুল ইসলাম রনি, সদস্য সচিব এনামুল হক সুমন, জেলা যুবদলের আহবায়ক খাদেমুল ইসলাম খাদেম, যুগ্ম আহবায়ক জাহাঙ্গীর আলম, জেলা স্বেচ্ছাসেবকদলের আহবায়ক রাকিবুল ইসলাম শুভ, সদস্য সচিব আবু হাসান, মৎস্যজিবি দলের আহবায়ক মইনুল হক বকুল, জেলা ছাত্রদলের ভারপ্রাপ্ত সভাপতি সাইদুল ইসলাম, সাধারণ সম্পাদক নূরে আলম সিদ্দিকী রিগ্যান।


এদিকে বিএনপির পদযাত্রা ঘিরে কোন ধরনের অপ্রীতিকর ঘটনা যেন না ঘটে সেজন্য শহরের মোড়ে মোড়ে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়।

Facebook Comments Box


Posted ৬:২১ অপরাহ্ণ | শনিবার, ১৯ আগস্ট ২০২৩

Alokito Bogura || Online Newspaper |

এ বিভাগের সর্বাধিক পঠিত

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  

উপদেষ্টা:
শহিদুল ইসলাম সাগর
চেয়ারম্যান, বিটিইএ

প্রতিষ্ঠাতা ও প্রকাশক:
এম.টি.আই স্বপন মাহমুদ
বার্তা সম্পাদক: এম.এ রাশেদ
সহ-বার্তা সম্পাদক: মোঃ সাজু মিয়া

বার্তা, ফিচার ও বিজ্ঞাপন যোগাযোগ:
+৮৮০ ৯৬ ৯৬ ৯১ ১৮ ৪৫
হোয়াটসঅ্যাপ ➤০১৭৫০ ৯১১ ৮৪৫
ইমেইল: alokitobogura@gmail.com

বাংলাদেশ অনলাইন নিউজ পোর্টাল এসোসিয়েশন কর্তৃক নিবন্ধিত।
তথ্য মন্ত্রণালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত।
error: Content is protected !!