শুক্রবার ২২শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ | ৮ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

কাহালু উপজেলা আওয়ামী মৎস্যজীবীলীগের আহবায়ক কমিটি গঠন উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত

আব্দুর রহমান, স্টাফ রিপোর্টার   শুক্রবার, ০৮ জানুয়ারি ২০২১
46 ভিউ
কাহালু উপজেলা আওয়ামী মৎস্যজীবীলীগের আহবায়ক কমিটি গঠন উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত

আওয়ামী মৎস্যজীবী লীগ কাহালু উপজেলা আহবায়ক কমিটি গঠন উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছ। সভায় আব্দুল হাই দুলাল কে আহবায়ক ও মনিরুল ইসলাম মিলনকে সদস্য সচিব করে ২১ সদস্য বিশিষ্ট আওয়ামী মৎস্যজীবী লীগ কাহালু উপজেলা আহবায়ক কমিটি গঠন করা হয়। বৃহস্পতিবার সন্ধ্যায় শহরের টেম্পল রোড দলীয় কার্যালয়ে এক আলোচনা সভায় এই কমিটির অনুমোদন দেয়া হয়।

সভায় প্রধান অতিথি ছিলেন বগুড়া জেলা আওয়ামী লীগের সদস্য তৌহিদুল করিম কল্লোল। তিনি বলেন, মৎস্য বান্ধব সরকার প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার লক্ষ্যে এ সংগঠনটি কাজ করে যাবে। প্রধানমন্ত্রীর নির্দেশে দলে সৎ, যোগ্য ও নিষ্ঠাবান নেতাকর্মীরাই স্থান পাবে। সংগঠনে সন্ত্রাসী, চাঁদাবাজ, ভূমিদস্যূ, মাদকসেবীদের ঠাঁই নেই।

তিনি আরো বলেন, শেখ হাসিনার নেতৃত্বে দেশ আজ উন্নয়নের রোল মডেল। তিনি বাংলাদেশের উন্নয়নে প্রতিনিয়ত কাজ করে যাচ্ছেন। তাই আগামী দিনে দেশরত্ন শেখ হাসিনার হাততে শক্তিশালী করতে সকল নেতাকর্মীদের ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বগুড়া জেলা আওয়ামী মৎস্যজীবী লীগের আহবায়ক রাসেল আহম্মেদ কনক। সংগঠনের সদস্য সচিব কামরুজ্জামান মানিকের সঞ্চালনায় এতে উপস্থিত ছিলেন যুগ্ম আহবায়ক পবন সরকার, মাহফুজ, সদস্য সানেজুল ইসলাম শোভন, সৈয়দ রায়হান, আরাফাত প্রমুখ।

আলোচনা শেষে সকলের সর্বসম্মতিক্রমে ২১ সদস্য বিশিষ্ট আওয়ামী মৎস্যজীবী লীগ কাহালু উপজেলা আহবায়ক কমিটি ঘোষনা করা হয়। কমিটির অন্যান্য সদস্য হলেন-যুগ্ম আহবায়ক ছানোয়ার হোসেন, শামদোয়া খান বাবু, নজরুল ইসলাম জুয়েল, মেহেদী হাসান, সদস্য হেলাল উদ্দিন, সাগর, কোরবান আলী, আব্দুল কালাম, জামাল উদ্দিন, মোফাজ্জল হোসেন, শফিকুল ইসলাম, মাইনুল ইসলাম, বিধান চন্দ্র, রফিকুল ইসলাম, জাহিদ হাসান, ফাইম ইসলাম, জিয়াউর রহমান, সজল প্রমানিক ও সাইফুল ইসলাম।

Facebook Comments
advertisement

Posted ৪:৪৫ অপরাহ্ণ | শুক্রবার, ০৮ জানুয়ারি ২০২১

Alokito Bogura |

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১

উপদেষ্টা মন্ডলীর সদস্য:

এ্যাড. মিনহাদুজ্জামান লিটন

আইনজীবি, বাংলাদেশ সুপ্রিম কোর্ট

মোঃ জুলফিকার রহমান (শান্ত)

চেয়ারম্যান, পাকুল্লা ইউপি, সোনাতলা, বগুড়া।

সম্পাদক ও প্রকাশক:

এম.টি.আই স্বপন মাহমুদ

বার্তা সম্পাদক: এম. এ রাশেদ

মুঠোফোন: ০১৬১০ ৯১১৮৪৫

ইমেইল: alokitobogura@gmail.com

error: Content is protected !!