শুক্রবার ১৬ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ | ৩রা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

কাহালু উপজেলায় পাউবোর জায়গা দখল করে বসতবাড়ি নির্মান চেষ্টার অভিযোগ

এস এম দৌলত, স্টাফ রিপোর্টার   সোমবার, ২২ মার্চ ২০২১
86 বার পঠিত
কাহালু উপজেলায় পাউবোর জায়গা দখল করে বসতবাড়ি নির্মান চেষ্টার অভিযোগ

বগুড়া কাহালু উপজেলার তালোড়া পৌর এলাকার ৯নং ওয়ার্ডের বড় পিপড়া গ্রামের কোল ঘেষে প্রবাহিত নাগর নদীর তীরবর্তী এলাকায় পানি উন্নয়ন বোর্ডের অধিগ্রহনকৃত জায়গা দখল করে বসতবাড়ি নির্মাণ চেষ্টার অভিযোগ পাওয়া গেছে। দখল বন্ধ করা সংক্রান্ত অভিযোগ পানি উন্নয়ন বোর্ড বগুড়ার নির্বাহী প্রকৌশলী, কাহালু উপজেলা নির্বাহী অফিসার মাকসুদুর রহমান, অত্র ওয়ার্ড কাউন্সিলর সহ বিভিন্ন দপ্তরে অভিযোগ করা হয়েছে।

অভিযোগ সুত্রে জানা গেছে, উপজেলার তালোড়া পৌরসভার বড় পিপড়া গ্রামের নাগর নদীর পাড়ে ১২ খতিয়ানের সাবেক ২২২ দাগের এক্যুয়ার করা জায়গায় একই গ্রামের মৃত আবেজ উদ্দিন প্রাং এর পুত্র আফজাল হোসেন বেআইনি ভাবে উক্ত জায়গা দখল করে বসতবাড়ি নির্মানের চেষ্টা করছে।

alokitobogura.com

অভিযোগে আরো উল্লেখ করা হয়েছে উক্ত জায়গায় ২টি তাল গাছ, ২টি আম গাছ, ১টি কাঠাল গাছ ও ৩টি সুপারি গাছ কর্তন করা হয়েছে, যার আনুমানিক বাজার মুল্য প্রায় ৬০ হাজার টাকা। অভিযোগের বিষয়ে সত্যতা নিশ্চিত করে বগুড়া পানি উন্নয়ন বোর্ডের উপ-বিভাগীয় প্রকৌশলী মো.হুমায়ুন কবির জানান, আমরা আভিযোগ পেয়েছি, তদন্তপুর্বক দোষীদের বিরুদ্ধে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

এ বিষয়ে তালোড়া পৌরসভার মেয়র আমিরুল ইসলাম বকুল বলেন আমি এই বিষয়ে অবগত নই এবং আমাকে বিষয়টি কেউ কোন অভিযোগ দেয়নি যদি অভিযোগ পাই তাহলে বিষয়টি খতিয়ে দেখব। অত্র ওয়ার্ডের কাউন্সিলর মারুফ হাসান জানান, আমি ইতিপুর্বে বড় পিঁপড়া ধনকুজা সহ বিভিন্ন এলাকা দখল মুক্ত করার জন্য অভিযোগ দিলেও এখন পর্যন্ত কারো বিরুদ্ধে কোন ব্যবস্থা গ্রহন করা হয়নি, উপরন্তু অভিযোগ দেওয়ার পরে যারা দখল করছে তাদের কাজের গতি আরো বাড়ে। যদি দ্রuত এদের বিরুদ্ধে ব্যবস্থা না নেওয়া হয় তাহলে আমি আবারো বিভিন্ন দপ্তরে আভিযোগ দিবো।

Facebook Comments

Posted ৪:৫২ অপরাহ্ণ | সোমবার, ২২ মার্চ ২০২১

Alokito Bogura। সত্য প্রকাশই আমাদের অঙ্গীকার |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০  

প্রতিষ্ঠাতা সম্পাদক :

এম.টি.আই স্বপন মাহমুদ

প্রকাশক: তৃষা মাহমুদ

বার্তা সম্পাদক: এম.এ রাশেদ

বার্তাকক্ষ যোগাযোগ:

০১৭৫০ ৯১১৮৪৫, ০১৬১০ ৯১১৮৪৫

ইমেইল: alokitobogura@gmail.com

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার এর তথ্য মন্ত্রণালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত।
''আলোকিত বগুড়া'' সম্পাদক ও প্রকাশক কর্তৃক বগুড়া থেকে প্রকাশিত।
error: Content is protected !!