মঙ্গলবার ২৫শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ | ১১ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম
শিরোনাম

কাহালুতে বিয়ের ৮ মাসেই যৌতুকের বলি নববধূ রুমি

গোলাম রব্বানী শিপন, স্টাফ রিপোর্টার   শুক্রবার, ০১ সেপ্টেম্বর ২০২৩
150 বার পঠিত
কাহালুতে বিয়ের ৮ মাসেই যৌতুকের বলি নববধূ রুমি

বগুড়ার কাহালুতে বিয়ের ৮ মাস যেতে না যেতেই যৌতুকের কারণে রুমি (১৮) নামের এক গৃহবধুকে হত্যার অভিযোগ উঠেছে স্বামী জুয়েল রানা (২২) এর বিরুদ্ধে। বৃহস্পতিবার দিবাগত রাতে কাহালু উপজেলার পাইকড় ইউনিয়নের পিড়াপাট ফকিরপাড়া গ্রামে এ ঘটনা ঘটে৷

স্থানীয় এলাকাবাসী সূত্রে জানা যায়, পাইকড় ইউনিয়নের পিড়াপাট ফকিরপাড়া গ্রামের সাইদুল ইসলাম পুত্র জুয়েল রানা সে বগুড়া সদরের নুনগোলা ইউনিয়নের দাড়িয়াল মোন্নাপাড়া গ্রামের সেকেন্দার আলীর কন্যা রুমি আক্তার কে কোর্ট এভিডেভিডের মাধ্যমে গত ৮ মাস পূর্বে বিয়ে করেন৷ বিয়ের পর থেকেই যৌতুক লোভী জুয়েল রানা তাকে মারধর করতো। শুধু যৌতুকই নয় কারণে অকারণে পান থেকে চুন খসলেই অকথ্য ভাষায় গালাগালি করতো।


এরই ধারাবাহিকতায় বৃহস্পতিবার সন্ধ্যার দিকে যৌতুকের টাকা নিয়ে ঝগড়া হয় তাদের মধ্যে। একপর্যায়ে সকালে নববধু রুমির বিছানায় লাশ পাওয়া যায়। এ সময় ঘরের মেঝেতে রক্তও পড়ে থাকতে দেখা যায়। পরে কাহালু থানা পুলিশকে খবর দিলে পুলিশ এসে লাশের সুরতহাল প্রতিবেদন তৈরী করে ময়নাতদন্তের জন্য বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠায়। এ ঘটনার পর স্থানীয় উত্তেজিত জনতা ঘাতক স্বামী জুয়েল রানাকে আটক করে পুলিশে সোপর্দ করেন।

নিহত রুমির বাবা-মায়ের দাবি “যৌতুক না পেয়ে আমার মেয়েকে হত্যা করেছে। আমি ওদের কঠিন শাস্তি চাই। যেন যৌতুকের জন্য এমন জঘন্য ঘটনা কেউ কখনও আর ঘটাতে না পারে”।


কাহালু থানা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) মাহমুদ হাসান জানান, নিহতের আঙুলে আঘাতের চিহ্ন রয়েছে। তার স্বামী কে আটক করে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। ময়নাতদন্তের রিপোর্ট হাতে পেলেই মৃত্যু রহস্য জানা যাবে।

Facebook Comments Box


Posted ৯:০৫ অপরাহ্ণ | শুক্রবার, ০১ সেপ্টেম্বর ২০২৩

Alokito Bogura || Online Newspaper |

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০

উপদেষ্টা:
শহিদুল ইসলাম সাগর
চেয়ারম্যান, বিটিইএ

প্রতিষ্ঠাতা ও প্রকাশক:
এম.টি.আই স্বপন মাহমুদ
বার্তা সম্পাদক: এম.এ রাশেদ
সহ-বার্তা সম্পাদক: মোঃ সাজু মিয়া

বার্তা, ফিচার ও বিজ্ঞাপন যোগাযোগ:
+৮৮০ ৯৬ ৯৬ ৯১ ১৮ ৪৫
হোয়াটসঅ্যাপ ➤০১৭৫০ ৯১১ ৮৪৫
ইমেইল: alokitobogura@gmail.com

বাংলাদেশ অনলাইন নিউজ পোর্টাল এসোসিয়েশন কর্তৃক নিবন্ধিত।
তথ্য মন্ত্রণালয়ের বিধি মোতাবেক নিবন্ধনের জন্য আবেদিত।
error: Content is protected !!